1. clients@ukhiyavoice24.com : UkhiyaVoice24 : সাকিব খান
  2. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
লোহাগাড়া সাংবাদিক ইউনিয়নের নবগঠিত কমিটি গঠন বাঁশখালীর প্রবীন আলেম মাওলানা নুরুল হক (সুজিশ) সাহেবের ভোটের কৌশল কাব্য উখিয়ায় আন্ত: প্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ টুর্ণামেন্ট ২০২২ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরীর সাথে শুভেচ্ছা বিনিময় করেন বুদ্ধ পূর্ণিমা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ লোহাগাড়ায় বৌদ্ধ যুব সমিতির উদ্যোগে বুদ্ধপূর্ণিমা উপলক্ষে বর্ণাট্য মঙ্গল শোভাযাত্রা পাগলাপীর মসজিদের ইমামের ছেলে লাজু’র মৃত্যুতে শিউলী’র শোক প্রকাশ বাঁশখালীতে সড়ক দুর্ঘটনায় চাম্বল বাজারের ফল ব্যবসায়ী তমিজউদ্দীন নিহত। হাসপাতালে ভর্তি হয়ে বাথরুমে বাচ্চা প্রসব করলেন এক নারী
শিরোনাম:
জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চ পালন উপলক্ষে উখিয়া টাইপালং হামেদিয়া দারুচ্ছুন্নাহ দাখিল মাদ্রাসার পক্ষ থেকে আলোচনা সভাসহ বার্ষিক বনভোজন ক্রীড়া, পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় উখিয়ার রাজাপালং চাকবৈঠা উচ্চ বিদ্যালয়ের অভিবাবক সমাবেশ ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয় উখিয়ার টাইপালং আদর্শ সমিতির ৫ম তম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে পুরষ্কার বিতরণ ও মিলনমেলা অনুষ্ঠিত হয় কক্সবাজারের উখিয়ায় আলোচিত সৈয়দ করিম হত্যাকন্ডে জড়িত ঘাতক চাচাতো ভাই সালামত উল্লাহ’কে হত্যাকান্ডের ১০ ঘন্টার মধ্যে গ্রেফতার করছেন র‍্যাব-১৫ মানবিক কাজের অংশ হিসেবে কক্সবাজার সদরের খরুলিয়া বাজারে সৃষ্ট অগ্নিকান্ডে জনসাধারণের নিরাপত্তা নিশ্চিতকরণ এবং আগুন নিয়ন্ত্রণে আনার জন্য কার্যকরী ভূমিকা পালন করেছে র‍্যাব-১৫ শরীয়াহ্ ভিত্তিক আধুনিক প্রযুক্তি নির্ভর ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যয়ে ইউনিয়ন ব্যাংক পিএলসি. এর রাজারহাট উপশাখা, চট্টগ্রাম এবং কালারমারছড়া উপশাখা, কক্সবাজার এর শুভ উদ্বোধন করা হয়েছে সোনাইছড়ি আল-ইসলামিয়া দাখিল মাদ্রাসায় ২০২৪ সালের প্রথম অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয় অঘোষিত যুদ্ধের মাধ্যমে অবৈধ সরকারকে প্রত্যাখান করেছে জনগণ- ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সম্মেলনে পীর সাহেব চরমোনাই একথা বলেন উখিয়ায় আল-আরফাহ ইসলামী ব্যাংক’র উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠান ও শীতার্তদের মাঝে শীতবস্ত বিতরণ এ বিজয় আমার বিজয় নয়, এটি জনগণের বিজয়-প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আসন্ন পদুয়া ইউপি নির্বাচনে ৫নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী মিজানুর রহমান মানিক

  • চালিয়ে যাও বুধবার, ১৭ নভেম্বর, ২০২১

নিজস্ব প্রতিনিধি,

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী তরুণ প্রজন্মের অহংকার, বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবক মানবিক, জনবান্ধব, দায়িত্বশীল ব্যক্তি মোঃ মিজানুর রহমান মানিক’কে নিয়ে ভোটারদের মাঝে ব্যাপক আগ্রহ দেখা দিয়েছে। চায়ের দোকান থেকে শুরু করে হাট-বাজার, পাড়া-মহল্লায় সহ সর্বত্রই তাকে নিয়ে আলোচনার ঝড় বইছে। ইতিমধ্যে প্রচার-প্রচারণায় তিনি রয়েছেন সবার শীর্ষে।

মেম্বার পদপ্রার্থী মিজানুর রহমান মানিক বাংলাদেশ আওয়ামী”স্বেচ্ছাসেবকলীগ পদুয়া ইউনিয়ন শাখার বিপ্লবী সভাপতি হিসেবে খুব সুনামের সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন। তিনি ৫নং ওয়ার্ডের দক্ষিণ বেপারি পাড়া এলাকার স্থায়ী বাসিন্দা মোহাম্মদ নুরুচ্ছাফা (মন্টু) এর সুযোগ্য পুত্র। তার পিতা ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছেন। এছাড়াও তার পরিবারের অসংখ্য সুনাম রয়েছে।

দেখা গেছে, প্রতিদিন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক, প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ায় চলছে তার ব্যাপক প্রচারণা। বিশেষ করে তাকে নিয়ে নতুন ভোটারদের মধ্যে রয়েছে ব্যাপক আগ্রহ। অনেকেই আবার মেম্বার পদপ্রার্থী মিজানুর রহমান মানিক কে নিয়ে প্রার্থনা ও দোয়া চেয়ে ফেইসবুকে স্ট্যাটাস দিচ্ছেন।

সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের ছোট-বড় সবার স্নেহের মিজানুর রহমান মানিক সামাজিক কর্মকান্ডের মাধ্যমে এলাকাবাসীর মন জয় করে নিয়েছে। সবার একটাই চাওয়া আমাদের স্নেহের মিজানুর রহমান মানিক কে এয়ার্ডের মানুষ’রা মেম্বার হিসেবে বিজয় দেখতে চাই। তরুণ প্রার্থী মিজানুর রহমান মানিক দীর্ঘদিন থেকে নির্বাচনী মাঠে চষে বেড়ানোর ফলে সাধারণ মানুষের সাথে নিবিড় সম্পর্ক স্থাপন করে তুলেছেন।

এমন কথা ভেসে বেড়াচ্ছে সাধারণ মানুষের মুখে মুখে। ওয়ার্ডবাসী মিজানুর রহমান মানিক কে মানবপ্রেমিক ব্যক্তি হিসেবে চিনে। ফলে অর্জন করেছে সাধারণ মানুষের আস্থা ও বিশ্বাস।

মিজানুর রহমান মানিক কোন জনপ্রতিনিধি না হয়েও সাধারন মানুষের মুখে হাসি ফুটানোর জন্য কেটে খাওয়া মানুষের সুখ-দুঃখের সময় সবসময় পাশে থাকে। তার পরিশ্রম, সাহস, ইচ্ছা শক্তি, একাগ্রতা, আর প্রতিভার সমন্বয়ে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নের জন্য উন্নয়নমূলক কর্মকান্ড সঠিক ও সুচারু ভাবে বাস্তবায়ন করেছে।

সর্বপরি বর্তমান বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের যে স্বপ্ন রয়েছে সেই স্বপ্ন বাস্তবায়নের জন্য এবং সাধারণ মানুষের প্রত্যাশা পূরণে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন মিজানুর রহমান মানিক। তারুণ্যের প্রতীক এই ব্যাক্তি তার বয়স ও অভিজ্ঞতা দুটিকেই হার মানিয়েছে। তার অভিজ্ঞতা রয়েছে অনেক।

বর্তমান মহামারি করোনা ভাইরাস সারাবিশ্বে যখন ছড়িয়ে পড়েছে তখনই থেমে থাকেনি তিনি। অনেক অসহায় খেটে-খাওয়া পরিবার কর্মহীন হয়ে পড়েছিলো ঠিক সে মুহূর্তে মিজানুর রহমান মানিক তার নিজ অর্থায়নে অসহায় পরিবার পাশে ত্রাণ সামগ্রী, বস্ত্র বিতরণ, শীতকালীন কম্বল বিতরণ করা সহ বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করেছেন।

এছাড়াও রাস্তা-ঘাট সংস্করণ হতে ধরে মসজিদ, মাদ্রাসা, মন্দির, পূজামণ্ডপ সহ বিভিন্ন সামাজিক কাজে আর্থিক অনুদান দিয়ে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে গেছেন এবং বর্তমানেও অব্যাহত রয়েছে। দলমত নির্বিশেষে করোনা নিয়ে সচেতনতা বৃদ্ধি করার লক্ষে দলীয় নেতাকর্মীদের সাথে সচেতনতা মূলক কার্যক্রম চালিয়ে গেছেন। নিজের চিন্তা না করে চিন্তা করেছিলেন এলাকার মানুষের জন্য। দলীয় নেতাকর্মীদের নিয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে মতবিনিময় সভাও করেছেন তিনি।

স্থানীয় একজন শিক্ষক জানান, মোঃ মিজানুর রহমান মানিক একজন সৎ নিষ্ঠাবান ছেলে। তার মতো যোগ্য ছেলে মেম্বার হিসেবে নির্বাচিত হয় তাহলে ওয়ার্ডের উন্নয়ন সহ বিভিন্ন ধরনের সমস্যার সমাধান করতে পারবে। তিনি দীর্ঘদিন ধরে সমাজের বিভিন্ন ধরনের কাজ করে গেছে এবং বর্তমানেও অব্যাহত রয়েছে। তিনি এলাকার সাধারণ মানুষের সুখে-দুঃখে, বিপদ-আপদে প্রতিনিয়ত নিবিড় ভাবে কাজ করে গেছে এবং বর্তমানেও যাচ্ছেন। তিনি মেম্বার হিসেবে বিজয়ী হলে এলাকাবাসীর আশা পূরণ হবে বলে আমি আশা করি।

একান্ত সাক্ষাৎকারে মেম্বার পদপ্রার্থী মোঃ মিজানুর রহমান মানিক বলেন, সমাজের অবহেলিত জনগোষ্ঠী ও এলাকার সাধারণ মানুষের জন্য কাজ করা আমার নেশা। আমি সবসময় সাধারণ অসহায় মানুষের বিপদ-আপদে পাশে থাকতে চাই।

এতদিন আমার সাধ্যমতে নিজ উদ্যোগে সামাজিক বিভিন্ন কর্মকান্ড করে আসছি এখন এলাকার যুবসমাজকে সাথে নিয়ে ভোটারদের বাড়িতে বাড়িতে গিয়ে প্রচারনা চালায় যাচ্ছি। কারণ বর্তমান সমাজ ব্যবস্থায় একটি ভোটের মূল্য অপরিসীম। অযোগ্য প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করলে সমগ্র সমাজকে তার দায়ভার বহন করতে হয়। তাই আগামী নির্বাচনে তাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে নির্বাচিত করে তাহলে এই ৫নং ওয়ার্ডকে একটি আধুনিক ও উন্নত সমৃদ্ধ একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলবো ইনশা-আল্লাহ্।

মিজানুর রহমান মানিক ৫নং ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণের কাছে দোয়া, সমর্থন ও সহযোগিতা কামনা করেছেন।

ছাড়া দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একধম মিছা কথা
Copyright © 2020 UkhiyaVoice24
Theme Desiged By Kh Raad (Frilix Group)