1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. clients@ukhiyavoice24.com : UkhiyaVoice24 : সাকিব খান
  3. faye369@tutanota.com : wpadmiine :
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
  5. jojojo1xx@gmail.com : wordpress api : wordpress api
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
লোহাগাড়া সাংবাদিক ইউনিয়নের নবগঠিত কমিটি গঠন বাঁশখালীর প্রবীন আলেম মাওলানা নুরুল হক (সুজিশ) সাহেবের ভোটের কৌশল কাব্য উখিয়ায় আন্ত: প্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ টুর্ণামেন্ট ২০২২ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরীর সাথে শুভেচ্ছা বিনিময় করেন বুদ্ধ পূর্ণিমা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ লোহাগাড়ায় বৌদ্ধ যুব সমিতির উদ্যোগে বুদ্ধপূর্ণিমা উপলক্ষে বর্ণাট্য মঙ্গল শোভাযাত্রা পাগলাপীর মসজিদের ইমামের ছেলে লাজু’র মৃত্যুতে শিউলী’র শোক প্রকাশ বাঁশখালীতে সড়ক দুর্ঘটনায় চাম্বল বাজারের ফল ব্যবসায়ী তমিজউদ্দীন নিহত। হাসপাতালে ভর্তি হয়ে বাথরুমে বাচ্চা প্রসব করলেন এক নারী
শিরোনাম:
ইনানী ইসলামী যুব ঐক্য পরিষদের প্রেসিডিয়াম সদস্য হাফেজ মোহাম্মদ শাহীনের( রহ.) আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন উপজেলা প্রেসক্লাব উখিয়ার ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চ পালন উপলক্ষে উখিয়া টাইপালং হামেদিয়া দারুচ্ছুন্নাহ দাখিল মাদ্রাসার পক্ষ থেকে আলোচনা সভাসহ বার্ষিক বনভোজন ক্রীড়া, পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় উখিয়ার রাজাপালং চাকবৈঠা উচ্চ বিদ্যালয়ের অভিবাবক সমাবেশ ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয় উখিয়ার টাইপালং আদর্শ সমিতির ৫ম তম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে পুরষ্কার বিতরণ ও মিলনমেলা অনুষ্ঠিত হয় কক্সবাজারের উখিয়ায় আলোচিত সৈয়দ করিম হত্যাকন্ডে জড়িত ঘাতক চাচাতো ভাই সালামত উল্লাহ’কে হত্যাকান্ডের ১০ ঘন্টার মধ্যে গ্রেফতার করছেন র‍্যাব-১৫ মানবিক কাজের অংশ হিসেবে কক্সবাজার সদরের খরুলিয়া বাজারে সৃষ্ট অগ্নিকান্ডে জনসাধারণের নিরাপত্তা নিশ্চিতকরণ এবং আগুন নিয়ন্ত্রণে আনার জন্য কার্যকরী ভূমিকা পালন করেছে র‍্যাব-১৫ শরীয়াহ্ ভিত্তিক আধুনিক প্রযুক্তি নির্ভর ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যয়ে ইউনিয়ন ব্যাংক পিএলসি. এর রাজারহাট উপশাখা, চট্টগ্রাম এবং কালারমারছড়া উপশাখা, কক্সবাজার এর শুভ উদ্বোধন করা হয়েছে সোনাইছড়ি আল-ইসলামিয়া দাখিল মাদ্রাসায় ২০২৪ সালের প্রথম অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয় অঘোষিত যুদ্ধের মাধ্যমে অবৈধ সরকারকে প্রত্যাখান করেছে জনগণ- ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সম্মেলনে পীর সাহেব চরমোনাই একথা বলেন

ইসলামী আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম মহানগর ২০২১-২২ সেশনের কমিটি গঠিত

  • চালিয়ে যাও শুক্রবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২১

আলমগীর ইসলামাবাদী
চট্টগ্রাম জেলা প্রতিনিধি

 

রাজনীতি গণমানুষের কল্যাণের জন্য; প্রতিহিংসার রাজনীতি কারো কাম্য নয়
-মহাসচিব, ইসলামী আন্দোলন বাংলাদেশ

ইসলামী আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম মহানগর ২০২১-২২ সেশনের নব গঠিত মহানগর কমিটির দায়িত্বশীলদের শপথগ্রহণ গতকাল (১৮ ফেব্রুয়ারি২১) বৃহস্পতিবার বিকাল ৩ টায় মহানগর কার্যালয়ে অনুষ্ঠিত হয়। মহানগর সভাপতি আলহাজ্ব জান্নাতুল ইসলাম এর সভাপতিত্বে ও সেক্রেটারি আল মোহাম্মদ ইকবালের সঞ্চালনায় অনুষ্ঠিত শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ।

অনুষ্ঠানে প্রধান অতিথি অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, রাজনীতি মানুষের কল্যাণের জন্য। যে রাজনীতিতে গণমানুষের কল্যাণ নেই তা কেউ করতে পারে না। তিনি বলেন, রাজনীতি কোনো ভোগের বিষয় নয় বরং মানবতার কল্যাণে নিবেদিত। রাজনীতির এক শ্রেণির উচ্চাভিলাষীরা আমাদের দেশের রাজনীতির লক্ষ্যচ্যুতি করেছে। কল্যাণকামী ও উৎপাদনমুখী রাজনৈতিক ধারা প্রতিষ্ঠা ছাড়া মানবতার কাঙ্খিত মুক্তি সম্ভব নয়।

তিনি বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ জনগণের অধিকার প্রতিষ্ঠায় রাজনীতিতে গুণগত পরিবর্তনের জন্যে কাজ করে যাচ্ছে। বর্তমানে দেশে সুস্থ ধারার রাজনীতি নেই। মানুষের নাগরিক ও মানবিক অধিকার ভুলুণ্ঠিত। দেশে একদলীয় ও কর্তৃত্ববাদী শাসন চলছে। নিয়মতান্ত্রিক রাজনীতির পথ রুদ্ধ করে রেখেছে সরকার। তিনি বলেন, সর্বত্র ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করা হয়েছে। মানুষের জান-মাল, ইজ্জত আব্রুর নিরাপত্তা নেই। সরকার প্রশাসনকে দলীয় স্বার্থে ব্যবহার করে সর্বত্র দুর্নীতি, লুটপাট কায়েম করছে।

তিনি আরো বলেন, দেশকে সমৃদ্ধ, আত্মনির্ভরশীল ও কল্যাণরাষ্ট্রে পরিণত করার নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। দেশকে কল্যাণরাষ্ট্রে পরিণত করতে পারলে সর্বত্র ইনসাফ প্রতিষ্ঠা হবে। তিনি মানুষের ইহকালীন কল্যাণ ও পরকালীন মুক্তির জন্য সকলকে ইসলামী আন্দোলনের পতাকাতলে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

অনুষ্ঠানে ২০২১-২২ সেশনের নব গঠিত মহানগর কমিটির দায়িত্বশীলগণ শপথ গ্রহণ করেন। এরপরে তাদেরকে নিম্মোক্ত বিভাগের দায়িত্ব অর্পণ করা হয়।

১ সভাপতি- আলহাজ্ব মোঃ জান্নাতুল ইসলাম
২ সহ সভাপতি- আলহাজ্ব মোঃ আবুল কাশেম মাতাব্বর
৩ সহ সভাপতি- আলহাজ্ব মোঃ নুরুল ইসলাম
৪ সেক্রেটারী- আলহাজ্ব আল মোঃ ইকবাল
৫ জয়েন্ট সেক্রেটারী- আলহাজ্ব মীর আহমদ
৬ সাংগঠনিক সম্পাদক- ডা. মোঃ রেজাউল করিম
৭ সহ- সাংগঠনিক সম্পাদক- মুফতী ইব্রাহিম আনোয়ারী
৮ প্রচার ও দাওয়াহ্ বিষয়ক সম্পাদক- মোঃ তরিকুল ইসলাম
৯ সহ- প্রচার ও দাওয়াহ্ বিষয়ক সম্পাদক- মাওলানা জাওয়াদুল করিম
১০ দফতর সম্পাদক- মুহাম্মাদুল হাসান চৌধুরী
১১ সহ- দফতর সম্পাদক- মোঃ ইয়াসির আরাফাত
১২ অর্থ ও প্রকাশনা সম্পাদক- মোঃ কামাল হোসেন খাঁন
১৩ সহ- অর্থ ও প্রকাশনা সম্পাদক- আলহাজ্ব এ.টি এম আমীর হোসেন
১৪ প্রশিক্ষণ সম্পাদক- মাওলানা সানা উল্যাহ নূরী
১৫ সহ- প্রশিক্ষণ সম্পাদক- মুফতী রিদুওয়ানুল হক শামসী
১৬ ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক- এইচ এম জামশেদ
১৭ শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক- প্রফেসর নজিরুল ইসলাম
১৮ আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক- এড. হাবিবুর রহমান আজাদ
১৯ কৃষি ও শ্রম বিষয়ক সম্পাদক- মাওঃ মোঃ ওয়ায়েজ হোসেন ভূঁইয়া
২০ মহিলা ও পরিবার কল্যাণ সম্পাদক- মাওলানা আনোয়ার হোসেন
২১ সমাজ কল্যাণ সম্পাদক- মাওলানা মোঃ আমজাদ হোসেন
২২ মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক- মোঃ আলী পাটোয়ারী
২৩ সংখ্যালঘু বিষয়ক সম্পাদক- আলহাজ্ব মাওলানা মোঃ রফিকুল আলম
২৪ শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক- আলহাজ্ব মোঃ আব্দুল করিম
২৫ সদস্য- হাফেজ মাও. মাসুম বিল্লাহ
২৬ সদস্য- আলহাজ্ব মোঃ আব্দুল্লাহ মুজাহিদ
(২৭ -৩৯) জেলা মহিলা ইউনিট থেকে ১৩ জন সদস্য।

ছাড়া দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একধম মিছা কথা
Copyright © 2020 UkhiyaVoice24
Theme Desiged By Kh Raad (Frilix Group)