1. clients@ukhiyavoice24.com : UkhiyaVoice24 : সাকিব খান
  2. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০২:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
লোহাগাড়া সাংবাদিক ইউনিয়নের নবগঠিত কমিটি গঠন বাঁশখালীর প্রবীন আলেম মাওলানা নুরুল হক (সুজিশ) সাহেবের ভোটের কৌশল কাব্য উখিয়ায় আন্ত: প্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ টুর্ণামেন্ট ২০২২ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরীর সাথে শুভেচ্ছা বিনিময় করেন বুদ্ধ পূর্ণিমা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ লোহাগাড়ায় বৌদ্ধ যুব সমিতির উদ্যোগে বুদ্ধপূর্ণিমা উপলক্ষে বর্ণাট্য মঙ্গল শোভাযাত্রা পাগলাপীর মসজিদের ইমামের ছেলে লাজু’র মৃত্যুতে শিউলী’র শোক প্রকাশ বাঁশখালীতে সড়ক দুর্ঘটনায় চাম্বল বাজারের ফল ব্যবসায়ী তমিজউদ্দীন নিহত। হাসপাতালে ভর্তি হয়ে বাথরুমে বাচ্চা প্রসব করলেন এক নারী
শিরোনাম:
উখিয়ার টাইপালং আদর্শ সমিতির ৫ম তম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে পুরষ্কার বিতরণ ও মিলনমেলা অনুষ্ঠিত হয় কক্সবাজারের উখিয়ায় আলোচিত সৈয়দ করিম হত্যাকন্ডে জড়িত ঘাতক চাচাতো ভাই সালামত উল্লাহ’কে হত্যাকান্ডের ১০ ঘন্টার মধ্যে গ্রেফতার করছেন র‍্যাব-১৫ মানবিক কাজের অংশ হিসেবে কক্সবাজার সদরের খরুলিয়া বাজারে সৃষ্ট অগ্নিকান্ডে জনসাধারণের নিরাপত্তা নিশ্চিতকরণ এবং আগুন নিয়ন্ত্রণে আনার জন্য কার্যকরী ভূমিকা পালন করেছে র‍্যাব-১৫ শরীয়াহ্ ভিত্তিক আধুনিক প্রযুক্তি নির্ভর ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যয়ে ইউনিয়ন ব্যাংক পিএলসি. এর রাজারহাট উপশাখা, চট্টগ্রাম এবং কালারমারছড়া উপশাখা, কক্সবাজার এর শুভ উদ্বোধন করা হয়েছে সোনাইছড়ি আল-ইসলামিয়া দাখিল মাদ্রাসায় ২০২৪ সালের প্রথম অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয় অঘোষিত যুদ্ধের মাধ্যমে অবৈধ সরকারকে প্রত্যাখান করেছে জনগণ- ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সম্মেলনে পীর সাহেব চরমোনাই একথা বলেন উখিয়ায় আল-আরফাহ ইসলামী ব্যাংক’র উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠান ও শীতার্তদের মাঝে শীতবস্ত বিতরণ এ বিজয় আমার বিজয় নয়, এটি জনগণের বিজয়-প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকা-১৮ আসনে ট্রাক মার্কা জিতলে জনতারই জয় হবে রেজু গর্জনবনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বই বিতরণ উৎসব অনুষ্ঠিত হয়

উখিয়ার তরুণ প্রজন্মের আইডল ও জনবান্ধন জননেতা জনাব জাহাঙ্গীর কবির চৌধুরী

  • চালিয়ে যাও শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩

নুর মোহাম্মদ, উখিয়া কক্সবাজার।

উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি।
মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান তিনি নিজেকে সব সময় সধারণ মানুষেরই একজন মনে করে। তরুণ প্রজন্মের বাতিঘর এবং উখিয়া বাসির গৌরব জনাব জাহাঙ্গীর কবির চৌধুরী, তিনি নৈতিক গুণসম্পন্ন দক্ষ সাংগঠনিক শক্তির অধিকারী, ব্যক্তিত্বসম্পন্ন একজন মানবিক ব্যাক্তি। দলের কর্মী এবং সমর্থকদের প্রিয়মূখ হিসেবে পরিচিত জনাব জাহাঙ্গীর কবির চৌধুরী এর জন্ম উখিয়া সদর ফলিয়া পাড়ায়। বাবা মুক্তিযোদ্ধা শিক্ষাবিদ মরহুম নুরুল ইসলাম চৌধুরী সাবেক উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী অসহায় মানুষদের নানাভাবে সহায়তা, সাধারণ মানুষ, কৃষিজীবী, পথচারীসহ সব শ্রেণির মানুষকে সাধ্যমত উপকার করেন। বর্তমানে দলের ও সাধারণ মানুষের মধ্যে তার জনপ্রিয়তা শীর্ষে। দলের কর্মীদের প্রতি তার ভালোবাসা, সার্বিক সহযোগিতা তাকে নিয়ে গেছে অন্য এক উচ্চতায়। জাহাঙ্গীর কবির চৌধুরী আওয়ামীলীগ পরিবারের সন্তান একনিষ্ঠ কর্মী হয়ে রাজপথে লড়াই করেছেন স্বৈরশাসকদের বিরুদ্ধে এবং গণতন্ত্র প্রতিষ্ঠিত করার লক্ষ্যে। এছাড়া বিভিন্ন মিছিল মিটিংসহ আওয়ামীলীগের সকল দলীয় কর্মকাণ্ডে সক্রিয় ভূমিকা পালন করেন। সমাজের ক্ষতিগ্রস্তদের জন্য দিন-রাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। তার রাজনৈতিক যোগ্যতার পরিচয় ও দক্ষতায় একজন কর্মী থেকেই আজকে উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি !
পারিবারিক ভাবে যারা বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করেন ও নিজেকে সেই হিসেবে গড়ে তুলতে পারে, তাদেরকেই দলে স্বাগত জানান তিনি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জননেত্রী শেখ হাসিনার রাজনীতির আদর্শ ধরে রাখবে বলে জানিয়েছেন দলীয় নেতা কর্মীরা। সর্বসাধারণ মানুষের প্রিয় নেতা জাহাঙ্গীর কবির চৌধুরী দলীয় কর্মীদের দ্বারা কোন মানুষের ক্ষতি হতে দেয়নি। তাঁর রাজনৈতিক কর্মতৎপরতা, প্রগতিশীল চিন্তাভাবনা, মুক্তিযুদ্ধের চেতনা ধারণকারী, সৃষ্টিশীল কাজে উদ্যোগী, অন্যায়ের বিরুদ্ধে আপোষহীন, এবং সামাজিক ন্যায়পরায়ণ ব্যক্তি হিসেবে আজকের এই সময়ে একজন যোগ্য রাজনৈতিক নেতার উদাহরণ হিসাবে দৃষ্টান্ত স্থাপন করেছেন।।
তাঁর নেতৃত্বদানের ক্ষমতা, নেতৃত্বের গুণাবলী, সৎচ্চরিত্রাবলী এবং রাজনৈতিক জীবনের বিশাল কর্মযজ্ঞই প্রমাণিত করে তিনি রাজনৈতিক মাঠের একজন কর্মদক্ষ কর্মী ।

কক্সবাজার সরকারি কলেজ ছাত্রলীগ,,
উখিয়া উপজেলা কৃষক লীগ,, রাজাপালং ইউনিয়ন আওয়ামী লীগ,, উখিয়া উপজেলা আওয়ামী লীগ,,

ছাত্র জীবন থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনৈতিক জীবনের আদর্শকে লালন করে রাজনৈতিক জীবন গড়েছেন।। জামাত-বিএনপির জুলুম অত্যাচারকে সহ্য করেও এখনো পর্যন্ত সকল কর্মীদের একত্রিত রাখতে পেরেছেন। তাঁর নৈতিক গুণাবলী অসাধারণ তাঁর এই নৈতিক গুণাবলীর জন্যই আজকের রাজনীতির মাঠে তিনি একজন জননন্দিত জনপ্রিয় নেতা হিসেবে সকলের নিকট পরিচিত। এই জনপ্রিয়তা থাকার পরও তিনি কখনো ক্ষমতার অপব্যবহার করেনি।

আমাদের দেখা দীর্ঘ রাজনৈতিক জীবনে জাহাঙ্গীর কবির চৌধুরী কখনো দল এবং দলের নেতাকর্মীর সাথে বিশ্বাস ভঙ্গ করেননি তাঁর দলের প্রতিটি সদস্যকে নিজের পরিবারের মতো মনে করেন তিনি এ প্রান্ত থেকে ঐ প্রান্তে আওয়ামীলীগের মিছিল মিটিং এবং বিভিন্ন সামাজিক অনুষ্ঠানসহ উন্নয়ন কর্মকান্ডে এবং আওয়ামীলীগ যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্চাসেবকলীগকে সুসংগঠিত করতে সারাদিন ছুটে বেড়িয়েছেন। রাজনীতিতে তাঁর এই কর্মদক্ষতার নেতৃত্ব এই সমাজের জন্য খুবই গুরুত্বপূর্ণ। সে একজন অসাম্প্রদায়িক নেতা। হিন্দু, মুসলিম, বৌদ্ধ খ্রিষ্টান সবার জন্য তাঁর দরজা সব সময় উন্মুক্ত। তিনি বঙ্গবন্ধুর আদর্শকে এবং আওয়ামীলীগ সভানেত্রী জন নেত্রী শেখ হাসিনার ভিশনকে বাস্তবায়ন করার লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তিনি একটি শক্তিশালী সংগঠন প্রতিষ্ঠায় বিশ্বাসী তাঁর হৃদয়ে বাংলাদেশ চেতনায় মুক্তিযুদ্ধ এবং বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী। প্রতিটি নির্বাচনে নৌকা প্রতীকের জয়লাভের জন্য অক্লান্ত পরিশ্রম করেছিলেন।।
উখিয়া টেকনাফের আপামরজনসাধারণের একটাই দাবি মানবতার মা বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা মাননীয় প্রধানমন্ত্রী
জননেত্রী শেখ হাসিনা দ্বাদশ জাতীয় নির্বাচনে উখিয়া টেকনাফের নৌকা প্রতীকে প্রার্থী হিসেবে জনাব জাহাঙ্গীর কবির চৌধুরীকে মনোনীত করবেন,,,

ছাড়া দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একধম মিছা কথা
Copyright © 2020 UkhiyaVoice24
Theme Desiged By Kh Raad (Frilix Group)