1. clients@ukhiyavoice24.com : UkhiyaVoice24 : সাকিব খান
  2. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
লোহাগাড়া সাংবাদিক ইউনিয়নের নবগঠিত কমিটি গঠন বাঁশখালীর প্রবীন আলেম মাওলানা নুরুল হক (সুজিশ) সাহেবের ভোটের কৌশল কাব্য উখিয়ায় আন্ত: প্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ টুর্ণামেন্ট ২০২২ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরীর সাথে শুভেচ্ছা বিনিময় করেন বুদ্ধ পূর্ণিমা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ লোহাগাড়ায় বৌদ্ধ যুব সমিতির উদ্যোগে বুদ্ধপূর্ণিমা উপলক্ষে বর্ণাট্য মঙ্গল শোভাযাত্রা পাগলাপীর মসজিদের ইমামের ছেলে লাজু’র মৃত্যুতে শিউলী’র শোক প্রকাশ বাঁশখালীতে সড়ক দুর্ঘটনায় চাম্বল বাজারের ফল ব্যবসায়ী তমিজউদ্দীন নিহত। হাসপাতালে ভর্তি হয়ে বাথরুমে বাচ্চা প্রসব করলেন এক নারী
শিরোনাম:
জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চ পালন উপলক্ষে উখিয়া টাইপালং হামেদিয়া দারুচ্ছুন্নাহ দাখিল মাদ্রাসার পক্ষ থেকে আলোচনা সভাসহ বার্ষিক বনভোজন ক্রীড়া, পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় উখিয়ার রাজাপালং চাকবৈঠা উচ্চ বিদ্যালয়ের অভিবাবক সমাবেশ ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয় উখিয়ার টাইপালং আদর্শ সমিতির ৫ম তম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে পুরষ্কার বিতরণ ও মিলনমেলা অনুষ্ঠিত হয় কক্সবাজারের উখিয়ায় আলোচিত সৈয়দ করিম হত্যাকন্ডে জড়িত ঘাতক চাচাতো ভাই সালামত উল্লাহ’কে হত্যাকান্ডের ১০ ঘন্টার মধ্যে গ্রেফতার করছেন র‍্যাব-১৫ মানবিক কাজের অংশ হিসেবে কক্সবাজার সদরের খরুলিয়া বাজারে সৃষ্ট অগ্নিকান্ডে জনসাধারণের নিরাপত্তা নিশ্চিতকরণ এবং আগুন নিয়ন্ত্রণে আনার জন্য কার্যকরী ভূমিকা পালন করেছে র‍্যাব-১৫ শরীয়াহ্ ভিত্তিক আধুনিক প্রযুক্তি নির্ভর ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যয়ে ইউনিয়ন ব্যাংক পিএলসি. এর রাজারহাট উপশাখা, চট্টগ্রাম এবং কালারমারছড়া উপশাখা, কক্সবাজার এর শুভ উদ্বোধন করা হয়েছে সোনাইছড়ি আল-ইসলামিয়া দাখিল মাদ্রাসায় ২০২৪ সালের প্রথম অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয় অঘোষিত যুদ্ধের মাধ্যমে অবৈধ সরকারকে প্রত্যাখান করেছে জনগণ- ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সম্মেলনে পীর সাহেব চরমোনাই একথা বলেন উখিয়ায় আল-আরফাহ ইসলামী ব্যাংক’র উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠান ও শীতার্তদের মাঝে শীতবস্ত বিতরণ এ বিজয় আমার বিজয় নয়, এটি জনগণের বিজয়-প্রধানমন্ত্রী শেখ হাসিনা

উখিয়ার পালংখালী ইউনিয়নে প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হয়ে জাহাঙ্গীর কবির চৌধুরীকে ফুলের শুভেচ্ছা বিনিময় করেন “ভুট্রো”

  • চালিয়ে যাও বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি, ২০২২

কাজল আইচ, উখিয়া কক্সবাজার।

কক্সবাজারের উখিয়া উপজেলার ৫নং পালংখালী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচন হওয়ায় ব্যাপক উৎসাহ উদ্দীপনায় উৎসব মুখর পরিবেশে সম্পন্ন হয়েছে।
বুধবার ২৬ জানুয়ারী ২০২২ খ্রিঃ দুপুরে ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে অনুষ্ঠিত নির্বাচনে চেয়ারম্যান এম.গফুর উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও ইউপি সচিব আব্দুল হকের পরিচালনায় ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য ফজলুল কাদের চৌধুরী ভুট্রোর নেতৃত্বে একটি প্যানেল এবং ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য নুরুল হকের নেতৃত্বে একটি প্যানেল সরাসরি প্রতিদন্ধিতা করেন। এতে চেয়ারম্যান, ৯ পুরুষ সদস্য ও ৩ মহিলা সদস্যসহ ১৩ জন প্রত্যেক্ষ জনপ্রতিনিধি গণতান্ত্রিক পন্থায় ভোটাধিকার প্রয়োগ করেন।

২৭ জানুয়ারি বৃহস্পতিবার সকালে উখিয়া রাজাপলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরীকে শুভেচ্ছা জানাতে পাংখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফজলুল কাদের চৌধুরী ভূট্রো অত্র ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হওয়ার উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও টানা তৃতীয় বারের মতো নবনির্বাচিত সফল চেয়ারম্যান জননেতা জনাব জাহাঙ্গীর কবির চৌধুরী মহোদয়ের সাথে পুষ্পিত অভিনন্দন ও শুভেচ্ছা বিনিময় করেন প্যানেল চেয়ারম্যান ভুট্রো।

কাস্টিং ভোটের ফলাফলে প্যানেল চেয়ারম্যান-১ পদে সর্বোচ্চ ৯ ভোট পেয়ে ফজলুল কাদের চৌধুরী ভুট্টো প্যানেল চেয়ারম্যান-১ নির্বাচিত হয়। তার নিকটতম একমাত্র প্রতিদন্ধি নুরুল হক পেয়েছেন ৪ ভোট।
প্যানেল চেয়ারম্যান-২ পদে ৮ ভোট পেয়ে নির্বাচিত হয় ৫ নং ওয়ার্ডের মুফিদুল আলম শিকদার। তার নিকটতম একমাত্র প্রতিদন্ধি খুরশিদা বেগম পান মাত্র ৪ ভোট। প্যানেল চেয়ারম্যান-৩ পদে ৯নং ওয়ার্ডের জাফরুল ইসলাম ও সংরক্ষিত মহিলা সদস্য জাহেদা বেগম প্রার্থী হলেও জাফরুল ইসলাম প্রার্থীতা প্রত্যাহার করে নেওয়ায় জাহেদা বেগম বিনা প্রতিদন্ধিতায় প্যানেল চেয়ারম্যান-৩ নির্বাচিত হয়।এতে ফজল কাদের চৌধুরী ভুট্টোর নেতৃত্বাধীন পূর্ণ প্যানেল জয়লাভ করে।

ভোট গ্রহণ পরবর্তী ফলাফল ঘোষণা কালে ইউপি সদস্য নুরুল আলম,ফজল কাদের চৌধুরী ভুট্টো,আলতাজ আহমদ,মিজবাহ উদ্দিন সেলিম,মুফিদুল আলম শিকদার,কামাল উদ্দিন,নুরুল হক,ফয়েজুল ইসলাম, জাফরুল ইসলাম বাবুল,নুর বানু,খুরশিদা বেগম, জাহেদা বেগম,আওয়ামীলীগ নেতা রিয়াজুল হক,সাংবাদিক নুর মোহাম্মদ শিকদার, শ.ম.গফুর,শহীদুল ইসলাম,বালুখালী কাসেমিয়া উচ্চ বিদ্যালয় এসএমসি’র সদস্য আকবর আহমদ,উখিয়া উপজেলা যুবলীগের সদস্য আবু তাহের আজাদ,উখিয়া উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক রিদুয়ান সিদ্দিক,যুবদল নেতা ইকবাল হোসেন,বালুখালী সরকারী প্রাথমিক বিদ্যালয় এসএমসি’র সহসভাপতি শওকত হোসেন সৈকত সহ বিভিন্ন শ্রেনীপেশার বিশিষ্ট ব্যক্তিবর্গ প্রমুখ উপস্থিত ছিলেন।

ফজল কাদের ভুট্টো নির্বাচিত প্যানেল চেয়ারম্যান ছাড়াও ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য,পালংখালী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, জেলাবাসীর অধিকার আদায়ের সংগঠন আমরা কক্সবাজার বাসীর উখিয়া উপজেলা কমিটির সাধারণ সম্পাদক সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান,সামাজিক,ধর্মীয় ও সংস্কৃতি সংগঠনের দায়িত্ব পালন করছেন। ছাত্র জীবনে ছাত্রলীগের উখিয়া কলেজের সভাপতি-সাধারণ সম্পাদক, উখিয়া উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক, আহবায়ক,জেলা যুবলীগের সদস্য, বালুখালী কাশেমিয়া উচ্চ বিদ্যালয়ের একাধিকবার নির্বাচিত সভাপতি, বালুখালী শিশু বান্ধব কেন্দ্রের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদি ও বর্তমান সংসদ সদস্য শাহীনা আক্তার চৌধুরী এমপির ঘনিষ্ঠজন হিসেবেও ব্যাপক পরিচিত ফজলুল কাদের চৌধুরী ভুট্রো।

ছাড়া দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একধম মিছা কথা
Copyright © 2020 UkhiyaVoice24
Theme Desiged By Kh Raad (Frilix Group)