1. ukhiyavoice24@gmail.com : HM Sahabuddin : HM Sahabuddin
  2. clients@ukhiyavoice24.com : UkhiyaVoice24 : Md Omar Faruk
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৬:৫৪ পূর্বাহ্ন

চট্টগ্রামে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে যানজট নিরসন যাতীসাধারণের নিরবচ্ছিন্ন চলাচল নিশ্চিত কল্পে সিএমপির কড়া নজরদারি

  • প্রকাশিত : সোমবার, ২ মে, ২০২২
  • ৬২ বার পড়া হয়েছে Print This Post Print This Post

,,আলমগীর ইসলামাবাদী চট্টগ্রাম জেলা প্রতিনিধি”

পবিত্র মাহে রমজান ও আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে নগরীর বিভিন্ন মার্কেট কেন্দ্রিক নিরাপত্তা নিশ্চিত করা, যানজট নিরসন এবং ঈদকে সামনে রেখে যাত্রীসাধারণের নিরবচ্ছিন্ন চলাচল নিশ্চিতকল্পে সিএমপি’র দক্ষিণ বিভাগ ও ট্রাফিক – দক্ষিণ বিভাগ নানাবিধ কার্যকরী উদ্যোগ গ্রহণ করেছে।

১) রমজানের শুরুতেই আওতাধীন এলাকার মার্কেটের নেতৃবৃন্দ, ব্যবসায়ী সংগঠন/ সমিতি, হকার্স নেতৃবৃন্দের সাথে দফায় দফায় মতবিনিময় সভার আয়োজন করা হয়।

২) যান চলাচলে বিঘ্ন সৃষ্টিকারী ভাসমান কাঁচা বাজার ও হকার এবং ফুটপাতের পাশে গড়ে ওঠা অবৈধ দোকান উচ্ছেদ কার্যক্রম নিয়মিতভাবে অব্যাহত রাখা হচ্ছে।

৩) বাস কাউন্টার সমূহে বেশি ভাড়া আদায়ের বিরুদ্ধে নিয়মিত অভিযান ও মনিটরিং কার্যক্রম পরিচালিত হচ্ছে।

৪)রাস্তার বিভিন্ন খানা-খন্দ ও গর্ত ট্রাফিক বিভাগের উদ্যোগে সংশ্লিষ্ট বিভাগের সাথে যোগাযোগ করে দ্রুত সংস্কারের মাধ্যমে যান চলাচলের উপযোগী করা হয়।

৫) সিএমপির দক্ষিণ বিভাগ ব্যস্ত এলাকা হওয়ায় আসন্ন ঈদকে সামনে রেখে সকল গুরুত্বপূর্ণ স্থানসমূহে দক্ষিণ বিভাগ ও ট্রাফিক দক্ষিণ বিভাগ পুলিশ মোতায়েন করেছে। প্রতিটি বিপণীবিতানে ক্রেতা বিক্রেতার নিরাপত্তা নিশ্চিতকল্পে পুলিশ মোতায়েন করা হয়েছে।নগরবাসী উৎসবমুখর পরিবেশে ঈদের কেনাকাটা করছে।

৬) সড়কে যান চলাচল স্বাভাবিক রাখতে ট্রাফিক দক্ষিণ বিভাগ সর্বোচ্চ প্রচেষ্টা অব্যাহত রেখেছে। সিনেমা প্যালেস, নতুন ব্রিজ বাস স্টপেজে ঈদে ঘরমুখী যাত্রীদের নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে দক্ষিণ বিভাগ ও ট্রাফিক- দক্ষিণ বিভাগ একসাথে কাজ করে যাচ্ছে।

সিএমপি’র কড়া নজরদারির জন্য অপরাধীরা কোন দুষ্কর্ম করার সুযোগ পায়নি। নগরবাসীর আরামদায়ক ও নিরাপদ ঈদযাত্রা নিশ্চিত করাই সিএমপির সফলতা। সিএমপির দক্ষিণ বিভাগ ও ট্রাফিক- দক্ষিণ বিভাগের পক্ষ থেকে ঈদুল ফিতরের অগ্রিম শুভেচ্ছা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 UkhiyaVoice24
Theme Desiged By Kh Raad (Frilix Group)