1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. clients@ukhiyavoice24.com : UkhiyaVoice24 : সাকিব খান
  3. faye369@tutanota.com : wpadmiine :
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
  5. jojojo1xx@gmail.com : wordpress api : wordpress api
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
লোহাগাড়া সাংবাদিক ইউনিয়নের নবগঠিত কমিটি গঠন বাঁশখালীর প্রবীন আলেম মাওলানা নুরুল হক (সুজিশ) সাহেবের ভোটের কৌশল কাব্য উখিয়ায় আন্ত: প্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ টুর্ণামেন্ট ২০২২ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরীর সাথে শুভেচ্ছা বিনিময় করেন বুদ্ধ পূর্ণিমা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ লোহাগাড়ায় বৌদ্ধ যুব সমিতির উদ্যোগে বুদ্ধপূর্ণিমা উপলক্ষে বর্ণাট্য মঙ্গল শোভাযাত্রা পাগলাপীর মসজিদের ইমামের ছেলে লাজু’র মৃত্যুতে শিউলী’র শোক প্রকাশ বাঁশখালীতে সড়ক দুর্ঘটনায় চাম্বল বাজারের ফল ব্যবসায়ী তমিজউদ্দীন নিহত। হাসপাতালে ভর্তি হয়ে বাথরুমে বাচ্চা প্রসব করলেন এক নারী
শিরোনাম:
ঈদগাঁও‌ র ইসলামাবা‌দে দ‌রিদ্র কৃষকের উপর বখা‌টে আমজা‌দের হামলা পশু কুরবানী করার সময় যে সব দোয়া পড়া হয়। কোরবানির ইতিহাস ও ঈব্রাহিম (আ:) এর স্বপ্ন বাস্তবায়নসহ মহান রবের সন্তুষ্ট লাভ করা দেশের কোনো কোনো এলাকায় কুরবানীর গোশত বণ্টনের একটি সমাজপ্রথা চালু আছে- হাফেজ মাওলানা দিদার বিন হাসান। চট্টগ্রামের বাঁশখালী উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা।।উখিয়াভয়েস২৪ ডটকম প্রশ্ন প্রচলিত জমি বন্দক জায়েজ হবে?- মাওলানা হাফেজ দিদার বিন হাসান সাহেব। বাঁশখালীর শেখেরখীলে অগ্নিকাণ্ডে ছয় দোকান পুড়ে ছাই আপনাদের ভালোবাসা, আস্থা ও সমর্থনের প্রতিদান দেয়ার ক্ষমতা আমার নেই- আবুল মনছুর চৌধুরী। জিয়ারতে মদীনা- মাওলানা শায়খ হারুন কুতুবী সাহেব হাফিজাহুল্লাহ। জেলে বন্দি ছেলের মুখ দেখা হলো না মায়ের, অঝোরে কাদলেন জসিম

নাইক্ষ্যংছড়িতে ছাত্রলীগের সম্মেলন সভাপতি-রায়হান ও সাধারণ সম্পাদক-ফয়সাল

  • চালিয়ে যাও বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২

নাইক্ষ্যংছড়িতে ছাত্রলীগের সম্মেলন সভাপতি-রায়হান ও সাধারণ সম্পাদক-ফয়সাল

কপিল উদ্দিন জয়
বান্দরবান জেলা প্রতিনিধি

বাংলাদেশ ছাত্রলীগ,বান্দরবান পার্বত্য জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রলীগ শাখার সম্মেলন ঝাঁকজমকপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। সাধারণ সম্পাদক ও সভাপতি প্রার্থীদের সমর্থকরা রঙবেরঙের টি-শার্ট, টুপি,ব্যাজ পরে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সজিব ওয়াজেদ জয়,পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, বীরপুত্র রবিন বাহাদুর ও স্ব স্ব প্রার্থীদের ব্যানার ও ফেস্টুন নিয়ে আনন্দপূর্ণ মিছিল সহকারে সম্মেলন স্থানে প্রবেশ করে।

বুধবার (৭আগস্ট) সকাল ১০.০০টায় উন্মুক্ত মঞ্চে উপজেলা ছাত্রলীগের সভাপতি বদরউল্লাহ বিন্দুর সভাপতিত্বে ও কৃষকলীগের সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রলীগ নেতা সাইফুদ্দিন মামুন শিমুলের সঞ্চালনায় সম্মেলন উদ্বোধন করেন জেলা ছাত্রলীগের সভাপতি কাউসার সোহাগ। উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন বান্দরবান জেলা আওয়ামীলীগের সভাপতি ও বান্দরবানের পৌর মেয়র মো. ইসলাম বেবী,যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য লক্ষ্মীপদ দাশ,মোজাম্মেল হক বাহাদুর, সাংগঠনিক সম্পাদক চৌধুরী প্রকাশ বড়ুয়া, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জনি সুশীল,উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অধ্যাপক মো. শফিউল্লাহ,জেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী। অতিথিদের বক্তব্যের মাধ্যমে সম্মেলনের প্রথম অধিবেশন শেষ হয়। দুপুরের খাবারের পরে দ্বিতীয় অধিবেশন শুরু হয় এবং অনেক জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন প্রধান অতিথি ও আমন্ত্রিত অতিথিবৃন্দ। উপজেলা ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হয় কলেজের সাবেক সভাপতি ইরফান রায়হান মাহাবুব ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয় সদর ইউনিয়নের সভাপতি ফয়সাল আজাদ। অন্য পদ পাওয়া প্রার্থীরা হল,সহসভাপতি-ছালেহ নুর করিম (রিপন),মো.বায়োজিদ,বিটু বড়ুয়া,যুগ্ম-সাধারণ সম্পাদক-মুমিনুল আলম মুমু,রফিকুল ইসলাম (রিজভী),এসএম ওমর ফারুক,বোরহান আজিজ,সাংগঠনিক সম্পাদক-উমেপ্রু মার্মা,শেখ শাহাব উদ্দিন,মংছিংহ্লা।

আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সদস্য আবু তাহের কোম্পানি, উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও দৌছড়ি ইউপি চেয়ারম্যান মো. ইমরান, জেলা পরিষদ সদস্য ক্যানুয়ান চাক,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবু তাহের,ভাইস চেয়ারম্যান মংহ্লাওয়াই মার্মা,সদরের চেয়ারম্যান নুরুল আবচার ইমন,বাইশারীর চেয়ারম্যান নুরুল আলম কোম্পানি, সোনাইছড়ির চেয়ারম্যান এ্যানিং মার্মা, উপজেলা আওয়ামীলীগ নেতা ডা.সিরাজ,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি চুচুমং মার্মা,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দু সাত্তার,
শ্রমিকলীগের সভাপতি জহির আহমদ,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী হোসাইন,উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি খালেদা বেগম,সাধারণ সম্পাদক প্রুমারী মার্মা,যুব মহিলা লীগের সভাপতি সানজিদা আক্তার রুনা, সাধারণ সম্পাদক উমিংনু মার্মা, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো.রেজাউল,ইউনিয়ন যুবলীগের সভাপতি ফাহিম ইকবাল চৌধুরী খাইরু, উপজেলা যুবলীগ নেতা ইব্রাহিম আজাদ,কলেজ ছাত্রলীগের সভাপতি মো.সেলিম,সাধারণ সম্পাদক ইফতেখারুল আবরারসহ উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মী, ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ,শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলা আওয়ামীলীগ, যুব মহিলা লীগ এবং গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে,সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ৩০জন ফরম সংগ্রহ করে এবারের সম্মেলনকে আরও আলোচনা ও উৎসবমূখর পরিবেশ সৃষ্টি করেছিল। উপজেলার বিভিন্ন শাখার ছাত্রনেতাদের মধ্যে সভাপতি পদে ১০জন ও সাধারণ সম্পাদক পদে ২০জন প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেছিল।

সভাপতি পদে যারা ছিলেন – মো.রেজাউল করিম,মেহেদী হাসান সানি, প্রমে মার্মা, ছালেহ নুর করিম (রিপন),মো.ইমরান(রুবেল),মো.বায়োজিদ, মো.রিদুয়ান, আবু ছালেহ নোমান, আব্দুল আহাদ, নজিব উল্লাহ এবং সাধারণ সম্পাদক পদে যারা ছিলেন- ইরফান মাহাবুব রায়হান (যে পরে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করেন),ফয়সাল আজাদ, বোরহান আজিজ, ফজলুল রহমান,জহির খান বাপ্পি, মিজানুর রহমান, মুমিনুল ইসলাম মুমু, জহির রায়হান,আবদুল গফুর, রুবেল বড়ুয়া, শেখ শাহাব উদ্দিন, আমানুল হক, ওমর ফারুখ, টিংকু বড়ুয়া, বিটু বড়ুয়া, সাজেদুল করিম রিফাত, জাহিদুল ইসলাম, জাহাঙ্গীর আলম,মহিউদ্দিন মানিক ও রফিকুল ইসলাম (রিজভী)ফরম জমা দিয়েছিল।

ছাড়া দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একধম মিছা কথা
Copyright © 2020 UkhiyaVoice24
Theme Desiged By Kh Raad (Frilix Group)