1. ukhiyavoice24@gmail.com : HM Sahabuddin : HM Sahabuddin
  2. clients@ukhiyavoice24.com : UkhiyaVoice24 : Md Omar Faruk
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০২:৪৭ পূর্বাহ্ন

পাল্টা কমিটি করে কেন্দ্রের নোটিশ পেলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির ৩ নেতা

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৭ জানুয়ারি, ২০২১
  • ১৭৬ বার পড়া হয়েছে Print This Post Print This Post

আলমগীর ইসলামাবাদী
চট্টগ্রাম জেলা প্রতিনিধি

 

সংবাদ সম্মেলন ডেকে পাল্টা কমিটি গঠন, সিনিয়র নেতাদের সম্পর্কে কুৎসা রটানো ও দলের অভ্যন্তরে বিশৃংখলার অভিযোগে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির ৩ বিদ্রোহী নেতাকে ৭২ ঘন্টার মধ্যে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) কেন্দ্রীয় কমিটি।
বুধবার (৬ জানুয়ারি ২১) বিএনপির সিনিয়র যুগ্ন মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এ কারণ দর্শানোর নোটিশ পাঠানো হয় বলে জানা গেছে।

নোটিশ পাওয়া নেতারা হলেন- চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির যুগ্ন আহবায়ক আলী আব্বাস, সদস্য শেখ মোহাম্মদ মহিউদ্দিন ও সদস্য লিয়াকত আলী।
কেন্দ্রের পাঠানো এ নোটিশে বলা হয়- চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক, সদস্য সচিব কর্তৃক ঘোষিত বিভিন্ন উপজেলা ও পৌর বিএনপির কমিটির বিরুদ্ধে আপনারা অসৎ উদ্দেশ্যপ্রেণোদিতভাবে পাল্টা কমিটি দিয়ে দলে বিশৃঙ্খলা সৃষ্টি করেছেন। এছাড়া আপনাদের বিরুদ্ধে দলের সিনিয়র নেতাদের সম্পর্কে কুৎসা রটানোসহ সংগঠন বিরোধী নানান কর্মকাণ্ডে লিপ্ত থাকার সুস্পস্ট অভিযোগ রয়েছে।
সুতারাং কেন আপনাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে না তার কারণ দর্শিয়ে আগামী ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে একটি লিখিত জবাব নয়াপল্টন কেন্দ্রিয় কার্যালয়ে জমা দিতে নির্দেশ প্রদান করা হল।

উল্লেখ্য, গত ৩১ডিসেম্বর বিভিন্ন ইউনিটের ৯টি কমিটি ঘোষণা করে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি। এসব ইউনিটের কমিটি গঠন নিয়ে অনৈতিক সুবিধা গ্রহণের মাধ্যমে একপেশে কমিটি গঠনের অভিযোগ তুলে ৫ জানুয়ারি চট্টগ্রাম প্রেসক্লাবে দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক কমিটির সিনিয়র যুগ্ম আহবায়ক আলহাজ্ব আলী আব্বাসের নেতৃত্বে দলের একাংশ বিভিন্ন উপজেলা ও পৌরসভার পাল্টা কমিটি ঘোষণা করে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 UkhiyaVoice24
Theme Desiged By Kh Raad (Frilix Group)