1. clients@ukhiyavoice24.com : UkhiyaVoice24 : সাকিব খান
  2. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
লোহাগাড়া সাংবাদিক ইউনিয়নের নবগঠিত কমিটি গঠন বাঁশখালীর প্রবীন আলেম মাওলানা নুরুল হক (সুজিশ) সাহেবের ভোটের কৌশল কাব্য উখিয়ায় আন্ত: প্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ টুর্ণামেন্ট ২০২২ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরীর সাথে শুভেচ্ছা বিনিময় করেন বুদ্ধ পূর্ণিমা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ লোহাগাড়ায় বৌদ্ধ যুব সমিতির উদ্যোগে বুদ্ধপূর্ণিমা উপলক্ষে বর্ণাট্য মঙ্গল শোভাযাত্রা পাগলাপীর মসজিদের ইমামের ছেলে লাজু’র মৃত্যুতে শিউলী’র শোক প্রকাশ বাঁশখালীতে সড়ক দুর্ঘটনায় চাম্বল বাজারের ফল ব্যবসায়ী তমিজউদ্দীন নিহত। হাসপাতালে ভর্তি হয়ে বাথরুমে বাচ্চা প্রসব করলেন এক নারী
শিরোনাম:
জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চ পালন উপলক্ষে উখিয়া টাইপালং হামেদিয়া দারুচ্ছুন্নাহ দাখিল মাদ্রাসার পক্ষ থেকে আলোচনা সভাসহ বার্ষিক বনভোজন ক্রীড়া, পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় উখিয়ার রাজাপালং চাকবৈঠা উচ্চ বিদ্যালয়ের অভিবাবক সমাবেশ ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয় উখিয়ার টাইপালং আদর্শ সমিতির ৫ম তম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে পুরষ্কার বিতরণ ও মিলনমেলা অনুষ্ঠিত হয় কক্সবাজারের উখিয়ায় আলোচিত সৈয়দ করিম হত্যাকন্ডে জড়িত ঘাতক চাচাতো ভাই সালামত উল্লাহ’কে হত্যাকান্ডের ১০ ঘন্টার মধ্যে গ্রেফতার করছেন র‍্যাব-১৫ মানবিক কাজের অংশ হিসেবে কক্সবাজার সদরের খরুলিয়া বাজারে সৃষ্ট অগ্নিকান্ডে জনসাধারণের নিরাপত্তা নিশ্চিতকরণ এবং আগুন নিয়ন্ত্রণে আনার জন্য কার্যকরী ভূমিকা পালন করেছে র‍্যাব-১৫ শরীয়াহ্ ভিত্তিক আধুনিক প্রযুক্তি নির্ভর ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যয়ে ইউনিয়ন ব্যাংক পিএলসি. এর রাজারহাট উপশাখা, চট্টগ্রাম এবং কালারমারছড়া উপশাখা, কক্সবাজার এর শুভ উদ্বোধন করা হয়েছে সোনাইছড়ি আল-ইসলামিয়া দাখিল মাদ্রাসায় ২০২৪ সালের প্রথম অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয় অঘোষিত যুদ্ধের মাধ্যমে অবৈধ সরকারকে প্রত্যাখান করেছে জনগণ- ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সম্মেলনে পীর সাহেব চরমোনাই একথা বলেন উখিয়ায় আল-আরফাহ ইসলামী ব্যাংক’র উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠান ও শীতার্তদের মাঝে শীতবস্ত বিতরণ এ বিজয় আমার বিজয় নয়, এটি জনগণের বিজয়-প্রধানমন্ত্রী শেখ হাসিনা

প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ ও এফআইভিডিবি-র যৌথ উদ্যোগে টেকনাফ উপজেলায় শিশু সুরক্ষা ও শিশু পাচার রোধে দিন ব্যাপী কর্মশালা অনুষ্ঠিত

  • চালিয়ে যাও রবিবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২৩

ইব্রাহীম মাহমুদ:- টেকনাফ,

কক্সবাজারের টেকনাফে প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ ও তার সহযোগী সংস্থা এফআইভিডিবি টেকনাফ উপজেলায় শিশু সুরক্ষা ও শিশু পাচার রোধে দিন ব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

টেকনাফ উপজেলার ভাইস চেয়ারম্যান,তাহেরা আক্তার মিলি’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টেকনাফ উপজেলার এসি ল্যান্ড মোঃ এরফানুল হক চৌধুরী,উপজেলা সমাজসেবা অফিসার মোহাম্মদ খোরশেদ আলম, উপজেলা শিক্ষা অফিসার গৌরি চন্দ্র দে,উপজেলা সমবায় অফিসার দীপক দাস, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আনন্দ ময় ভৌমিক, উপজেলা রিসোর্স সেন্টার ইন্সট্রাক্টর মিজানুর রহমান, উপজেলা মহিলা বিষয়ক অফিসার মোহাম্মদ শওকত হোসেন,
টেকনাফ মডেল থানার শিশু বান্ধব পুলিশ অফিসার রুখসানা মুজাফফর,উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোহাম্মদ মুহিবুল্লাহ সহ টেকনাফ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার মেম্বার ও কাউন্সিলর এবং উপজেলার সিনিয়র সাংবাদিকসহ নেতৃত্বস্থানীয় ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে এফআইভিডিবি-র পক্ষ থেকে অনুষ্ঠানের সঞ্চালনা ও ওয়ার্কশপ পেপার উপস্থাপন করেন এএইচপি বাংলাদেশ কনসরটিয়াম প্রোগ্রাম কোর্ডিনেটর সালাহ-উদ্দিন মল্লিক।
অনুষ্ঠানে প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশের পক্ষ থেকে উপস্থিত ছিলেন,টেকনাফ উপজেলার প্রোগ্রাম ম্যানেজার মোঃ রমজান আলী এবং এএইচপি বাংলাদেশ কনসরটিয়াম প্রোগ্রামের সিনিয়র প্রজেক্ট ম্যানেজার মোঃ সামিউল হক চৌধুরী।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলার এসি ল্যান্ড জনাব মোঃ এরফানুল হক চৌধুরী বলেন, টেকনাফ উপজেলার টেকসই উন্নয়ন নিশ্চিত করার জন্য চাই সরকার ও এনজিওদের যৌথ প্রয়াস। পারস্পরিক কো-অপারেশন ও সহযোগিতার মাধ্যমে আমরা টেকনাফ উপজেলাকে একটি সুন্দর উপজেলা হিসেবে তৈরি করতে পারবো। প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ ও এফআইভিডিভি এই গুরুত্বপূর্ণ কার্যক্রমের উপজেলার শিশু সুরক্ষা ও শিশু পাচার রোধে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে যা সামনের দিনগুলোতেও অব্যাহত থাকবে বলে আমার দৃঢ় বিশ্বাস।

অনুষ্ঠানে প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশের টেকনাফ উপজেলার প্রোগ্রাম ম্যানেজার মোঃ রমজান আলী উপজেলায় প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশের বিভিন্ন কার্যক্রম সম্পর্কে অংশগ্রহণকারীদের অবহিত করেন। বিশেষ করে সংস্থাটি উপজেলায় শিক্ষা,শিশু সুরক্ষা, মেয়ে ও নারীদের অধিকার প্রতিষ্ঠা ও ক্ষমতায়নে কিভাবে কাজ করে যাচ্ছে তা তুলে ধরেন এবং সকলের সহযোগিতা কামনা করেন।

প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ ও তার সহযোগী সংস্থা এফআইভিডিবি-র মাধ্যমে ২০২০ সাল থেকে এএইচপি বাংলাদেশ কনসরটিয়াম মাল্টি-ইয়ার প্রোগ্রামটি টেকনাফ উপজেলার রোহিঙ্গা ক্যাম্প – ২১, ২২, ২৩, ২৪, ২৫, ২৬ এবং টেকনাফ সদর ইউনিয়ন,বাহারছড়া ইউনিয়ন ও টেকনাফ পৌরসভায় বাস্তবায়ন করে আসছে। এই প্রোগ্রামটি অস্ট্রেলিয়া সরকারে ডিফাট-এএইচপি (DFAT-AHP) -র আর্থিক সহায়তায় বাস্তবায়িত হচ্ছে।

ছাড়া দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একধম মিছা কথা
Copyright © 2020 UkhiyaVoice24
Theme Desiged By Kh Raad (Frilix Group)