1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. clients@ukhiyavoice24.com : UkhiyaVoice24 : সাকিব খান
  3. faye369@tutanota.com : wpadmiine :
  4. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
  5. jojojo1xx@gmail.com : wordpress api : wordpress api
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
লোহাগাড়া সাংবাদিক ইউনিয়নের নবগঠিত কমিটি গঠন বাঁশখালীর প্রবীন আলেম মাওলানা নুরুল হক (সুজিশ) সাহেবের ভোটের কৌশল কাব্য উখিয়ায় আন্ত: প্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ টুর্ণামেন্ট ২০২২ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরীর সাথে শুভেচ্ছা বিনিময় করেন বুদ্ধ পূর্ণিমা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ লোহাগাড়ায় বৌদ্ধ যুব সমিতির উদ্যোগে বুদ্ধপূর্ণিমা উপলক্ষে বর্ণাট্য মঙ্গল শোভাযাত্রা পাগলাপীর মসজিদের ইমামের ছেলে লাজু’র মৃত্যুতে শিউলী’র শোক প্রকাশ বাঁশখালীতে সড়ক দুর্ঘটনায় চাম্বল বাজারের ফল ব্যবসায়ী তমিজউদ্দীন নিহত। হাসপাতালে ভর্তি হয়ে বাথরুমে বাচ্চা প্রসব করলেন এক নারী
শিরোনাম:
ইনানী ইসলামী যুব ঐক্য পরিষদের প্রেসিডিয়াম সদস্য হাফেজ মোহাম্মদ শাহীনের( রহ.) আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন উপজেলা প্রেসক্লাব উখিয়ার ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চ পালন উপলক্ষে উখিয়া টাইপালং হামেদিয়া দারুচ্ছুন্নাহ দাখিল মাদ্রাসার পক্ষ থেকে আলোচনা সভাসহ বার্ষিক বনভোজন ক্রীড়া, পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় উখিয়ার রাজাপালং চাকবৈঠা উচ্চ বিদ্যালয়ের অভিবাবক সমাবেশ ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয় উখিয়ার টাইপালং আদর্শ সমিতির ৫ম তম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে পুরষ্কার বিতরণ ও মিলনমেলা অনুষ্ঠিত হয় কক্সবাজারের উখিয়ায় আলোচিত সৈয়দ করিম হত্যাকন্ডে জড়িত ঘাতক চাচাতো ভাই সালামত উল্লাহ’কে হত্যাকান্ডের ১০ ঘন্টার মধ্যে গ্রেফতার করছেন র‍্যাব-১৫ মানবিক কাজের অংশ হিসেবে কক্সবাজার সদরের খরুলিয়া বাজারে সৃষ্ট অগ্নিকান্ডে জনসাধারণের নিরাপত্তা নিশ্চিতকরণ এবং আগুন নিয়ন্ত্রণে আনার জন্য কার্যকরী ভূমিকা পালন করেছে র‍্যাব-১৫ শরীয়াহ্ ভিত্তিক আধুনিক প্রযুক্তি নির্ভর ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যয়ে ইউনিয়ন ব্যাংক পিএলসি. এর রাজারহাট উপশাখা, চট্টগ্রাম এবং কালারমারছড়া উপশাখা, কক্সবাজার এর শুভ উদ্বোধন করা হয়েছে সোনাইছড়ি আল-ইসলামিয়া দাখিল মাদ্রাসায় ২০২৪ সালের প্রথম অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয় অঘোষিত যুদ্ধের মাধ্যমে অবৈধ সরকারকে প্রত্যাখান করেছে জনগণ- ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সম্মেলনে পীর সাহেব চরমোনাই একথা বলেন

বাংলাদেশ বলতে বিশ্ব এখন বঙ্গবন্ধু ও শেখ হাসিনাকে চিনেঃ পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

  • চালিয়ে যাও সোমবার, ২১ ফেব্রুয়ারি, ২০২২

বিশেষ প্রতিনিধি,

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, বাংলাদেশ বলতে বিশ্ব এখন বঙ্গবন্ধু ও শেখ হাসিনাকে চিনে। ভাঙা ও তলাবিহীন ঝুঁড়ি থেকে আজ মধ্যবিত্তের দেশ বাংলাদেশ। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রমাণ করেছেন বন্দুক দিয়ে নয়, আলোচনা ও বৈঠকের মাধ্যমে সমস্যার সমাধান করা যায়। পাহাড়ে কেউ শান্তিতে ও নিরাপত্তায় ছিলনা।

পার্বত্য চট্টগ্রামের দুই যুগের বেশি সময় ধরে বয়ে চলা রক্তক্ষয়ী সংঘর্ষের সমাধান করেছেন বৈঠকের মাধ্যমে। বন্ধুত্ব ও সম্প্রীতির মধ্য দিয়ে দেশ এগিয়ে যাবে। বাংলাদেশের সবচেয়ে দুর্গম উপজেলা বান্দরবানের থানচির মত পশ্চাৎপদ এলাকা আজ উন্নয়নের মূলধারায় সংযুক্ত হয়েছে। উন্নয়ন মানে শেখ হাসিনা। ‘বাংলাদেশে শেখ হাসিনা চেয়ে যোগ্য কোন নেতা নাই’।

রবিবার ২০ ফেব্রুয়ারী”২০২২ইং সকাল ১১টায় লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন, ভিত্তিপ্রস্তর ও এলাকাবাসীর সাথে মতবিনিময়কালে এইসব কথা বলেন, পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। বেলা সাড়ে ১১ থেকে হারাগাজা উচ্চ বিদ্যালয় মাঠে এক বিশাল মতবিনিময় সভায় অংশ নেন তিনি। পার্বত্য মন্ত্রীর আগমনে লামা ও পার্শ্ববর্তী চকরিয়া উপজেলা হতে হাজার হাজার মানুষের ঢল নামে মতবিনিময় সভায়।

বীর বাহাদুর বলেন, লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নে ৩৫ বছর যাবৎ বিএনপির চেয়ারম্যান ছিল। তাই এই ইউনিয়নে তেমন কোন উন্নয়ন হয়নি। এমপি একা নয় চেয়ারম্যানরাও কাজ করতে হবে। সবাইকে একসাথে এলাকার উন্নয়নে কাজ করতে হবে। চেয়ারম্যান মেম্বাররা কাজ করলে অভিনন্দন না করলে সালাম। যারা উন্নয়ন করে জনগণ তাদের পক্ষে। বর্তমানে ফাঁসিয়াখালী ইউনিয়নে প্রায় ৫৮ কোটি টাকা উন্নয়ন কাজ চলছে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে। সামান্য একটি ভবনে হারগাজা উচ্চ বিদ্যালয় চলবেনা। আমি স্কুলটি পুর্নাঙ্গ ভবন করে দিব। আওয়ামী লীগের মত কোন রাজনীতি দল শিক্ষার্থীদের নিয়ে ভাবেনি।

আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে তফাৎ আমরা উন্নয়ন করি, তারা করেনা। এই ইউনিয়নের এলজিইডি’র তত্ত¡াবধানে আরো ৩ কোটি ৩৭ লক্ষ টাকা উন্নয়ন কাঝ চলমান। শীঘ্রই ৪টি সড়কের কাজ শুরু হবে এবং আগামী ৩ মাসের মধ্যে ১০৯ কোটি ৩৭ লক্ষ টাকা কাজ শুরু হবে। উন্নয়ন করতে না পারলে বীর বাহাদুর আর এই এলাকায় আসবেনা। আমরা সবাই মিলে বান্দরবানকে ৬৪ জেলার মধ্যেএক নম্বর জেলা করবো।

তিনি আরো বলেন, বান্দরবানের এখন ১৪টি কলেজ রয়েছে। বান্দরবানে প্রতিটি করে বিদ্যুৎ যাবে। যেখানে আগামী ১০ বছরের মধ্যে বিদ্যুৎ পৌঁছানো সম্ভব না সেখানে সোলার দেয়া হবে। আপনারা (বিএনপি) কি করেছেন মানুষ খুন করেছেন, শেখ হাসিনাকেও অসংখ্যবার খুন করতে চেয়েছেন। আর আওয়ামী লীগের নেতৃত্বে এদেশে খাদ্য, বিদ্যুৎতে স্বয়ংসম্পূর্ণতা এসেছে। আমরা উন্নয়ন বোর্ডের অর্থায়নে ধানের জমি থাকলে সেচ ড্রেন, ধানের মেশিন, পাওয়ার টিলার ও কৃষি সরঞ্জাম দেয়া হবে। প্রতিটি মানুষকে দেশপ্রেমিক হতে হবে। সবাইকে পরিশ্রমী হয়ে কাজ করতে হবে।

শিক্ষকদের উপর আমাদের দেশের ভবিষ্যত। আপনারা যতœবান না হলে আমাদের জাতি অন্ধকারে। এলাকায় কোন ভূমিদস্যুতা মেনে নিবনা। কাউকে ছাড় দিবনা। আওয়ামী লীগ নেতারা ভূমিদস্যুর পক্ষে কথা বলবেন না, তাহলে ছাড় দেয়া হবেনা। থানা গুলোতে কোন দালাল থাকবেনা। ইউএনও ওসিকে ক্ষমতাধররা প্রবাহিত করবেন না। সবাই স্বাস্থ্য বিধি মেনে চলবেন। সবাই টিকা নিবেন।

মতবিনিময় সভায় ও উন্নয়ন কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ফাঁসিয়াখালী ইউপি চেয়ারম্যান নুরুল হোসাইন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন, বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার নাছির উদ্দীন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুর রহিম চৌধুরী, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল হক, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, মোজাম্মেল হক বাহাদুর, ফাতেমা পারুল, শেখ মাহাবুবুর রহমান, লামা উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোস্তফা জাবেদ কায়সার, পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম, উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আবু বিন মোহাম্মদ ইয়াছির আরাফাত, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জাহেদ উদ্দিন, এলজিইডি বান্দরবানের সিনিয়র সহকারী প্রকৌশলী মোঃ জামাল উদ্দিন, ইউপি চেয়ারম্যান মিন্টু কুমার সেন, মোহাম্মদ ওমর ফারুক, ছাচিংপ্রæ মার্মা, মোঃ জসিম উদ্দিন সহ আরও অনেকেই।

ছাড়া দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একধম মিছা কথা
Copyright © 2020 UkhiyaVoice24
Theme Desiged By Kh Raad (Frilix Group)