1. clients@ukhiyavoice24.com : UkhiyaVoice24 : সাকিব খান
  2. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
লোহাগাড়া সাংবাদিক ইউনিয়নের নবগঠিত কমিটি গঠন বাঁশখালীর প্রবীন আলেম মাওলানা নুরুল হক (সুজিশ) সাহেবের ভোটের কৌশল কাব্য উখিয়ায় আন্ত: প্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ টুর্ণামেন্ট ২০২২ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরীর সাথে শুভেচ্ছা বিনিময় করেন বুদ্ধ পূর্ণিমা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ লোহাগাড়ায় বৌদ্ধ যুব সমিতির উদ্যোগে বুদ্ধপূর্ণিমা উপলক্ষে বর্ণাট্য মঙ্গল শোভাযাত্রা পাগলাপীর মসজিদের ইমামের ছেলে লাজু’র মৃত্যুতে শিউলী’র শোক প্রকাশ বাঁশখালীতে সড়ক দুর্ঘটনায় চাম্বল বাজারের ফল ব্যবসায়ী তমিজউদ্দীন নিহত। হাসপাতালে ভর্তি হয়ে বাথরুমে বাচ্চা প্রসব করলেন এক নারী
শিরোনাম:
জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চ পালন উপলক্ষে উখিয়া টাইপালং হামেদিয়া দারুচ্ছুন্নাহ দাখিল মাদ্রাসার পক্ষ থেকে আলোচনা সভাসহ বার্ষিক বনভোজন ক্রীড়া, পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় উখিয়ার রাজাপালং চাকবৈঠা উচ্চ বিদ্যালয়ের অভিবাবক সমাবেশ ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয় উখিয়ার টাইপালং আদর্শ সমিতির ৫ম তম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে পুরষ্কার বিতরণ ও মিলনমেলা অনুষ্ঠিত হয় কক্সবাজারের উখিয়ায় আলোচিত সৈয়দ করিম হত্যাকন্ডে জড়িত ঘাতক চাচাতো ভাই সালামত উল্লাহ’কে হত্যাকান্ডের ১০ ঘন্টার মধ্যে গ্রেফতার করছেন র‍্যাব-১৫ মানবিক কাজের অংশ হিসেবে কক্সবাজার সদরের খরুলিয়া বাজারে সৃষ্ট অগ্নিকান্ডে জনসাধারণের নিরাপত্তা নিশ্চিতকরণ এবং আগুন নিয়ন্ত্রণে আনার জন্য কার্যকরী ভূমিকা পালন করেছে র‍্যাব-১৫ শরীয়াহ্ ভিত্তিক আধুনিক প্রযুক্তি নির্ভর ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যয়ে ইউনিয়ন ব্যাংক পিএলসি. এর রাজারহাট উপশাখা, চট্টগ্রাম এবং কালারমারছড়া উপশাখা, কক্সবাজার এর শুভ উদ্বোধন করা হয়েছে সোনাইছড়ি আল-ইসলামিয়া দাখিল মাদ্রাসায় ২০২৪ সালের প্রথম অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয় অঘোষিত যুদ্ধের মাধ্যমে অবৈধ সরকারকে প্রত্যাখান করেছে জনগণ- ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সম্মেলনে পীর সাহেব চরমোনাই একথা বলেন উখিয়ায় আল-আরফাহ ইসলামী ব্যাংক’র উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠান ও শীতার্তদের মাঝে শীতবস্ত বিতরণ এ বিজয় আমার বিজয় নয়, এটি জনগণের বিজয়-প্রধানমন্ত্রী শেখ হাসিনা

বিরামপুরে জুয়া খেলার সরঞ্জামদীসহ ৭ জুয়াড়ী গ্রেপ্তার

  • চালিয়ে যাও রবিবার, ১২ জুন, ২০২২

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুর জেলার বিরামপুর পৌর শহরের থানা পুলিশ অভিযান চালিয়ে জুয়া খেলার সরঞ্জামদী, নগদ টাকাসহ ৭ জন জুয়াড়ীকে গ্রেপ্তার করেছে।

 

শনিবার (১১ জুন) দিবাগত সাড়ে ১১টায়
বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্তের নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে এসআই নূর আলম সিদ্দিক, এসআই হরিদাস বর্মন, এসআই মামুনুর রশিদ, এসআই নিহার রঞ্জন সরকার, এসআই মোতাহারুল ইসলাম, এএসআই আনিছুর রহমান, এএসআই সুশীল চন্দ্র বর্মন, এএসআই আঃ হাকিম, এএসআই তবিবর রহমান, এএসআই আব্দুল ওহাবের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ পৌর শহরের ৭নং ওয়ার্ডের জনৈক ফারুক হোসেন (৪৫) এর মুরগীর খামারে ফর গুটির মাধ্যমে জুয়া খেলার আসরে অভিযান চালান। এসময় জুয়াড়ীদের হেফাজতে ও ঘটনাস্থল থেকে জুয়া খেলার ১৮ টি গুটি, ১টি প্লাষ্টিকের তৈরী ফর , ২ টি কালো রংয়ের প্লাষ্টিকের ডাবু, ১টি নীল রংয়ের পলিথিন, ২টি সাদা প্লাষ্টিকের বস্তা, নগদ ২৯,৪৮৭ টাকা, ২টি মোটর সাইকেল, ৮টি মোবাইল ফোন, ৩ চাকা বিশিষ্ট ১টি ইজিবাইক জব্দসহ ৭ জন জুয়াড়ীকে গ্রেপ্তার করেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে এজাহারনামীয় জ্ঞাত ৩ জন জুয়াড়ীসহ অজ্ঞাতনামা ১০/১২ জন জুয়াড়ী কৌশলে পালিয়ে যায়।

 

গ্রেপ্তারকৃত জুয়াড়ীরা হলেন, বিরামপুর পৌর শহরের শিমুলতলী (গড়েরপাড়া) গ্রামের মৃত আজিজার রহমানে ছেলে আশরাফুল ইসলাম(৩৬), মৃত মোফাজ্জল হোসেন মন্ডলের ছেলে মাহাবুব আলম বকুল (৫০), মৃত আলিমুদ্দিনের মনোয়ার (৩৩), ঘোড়াঘাট উপজেলা ঋষিঘাট গ্রামের মুকুল চন্দ্র সরকারের ছেলে শ্রী উত্তম কুমার সরকার (২৭), একই উপজেলার শ্যামনগর গ্রামের তছলিম উদ্দিনের ছেলে নওশাদ (৪৫), নবাবগঞ্জ উপজেলার ধরন্দা গ্রামের মৃত জসিমুদ্দিনের ছেলে দবিরুল ইসলাম(৫১), রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার ছোট উজিরপুর গ্রামের মছির উদ্দিনের ছেলে মাহাবুল(৪৫)।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ ওসি (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এঘটনায় ১৮৬৭ সালের ৩/৪ ধারায় মামলা হয়েছে। মামলা নং-৬, তাং ১২/০৬/২০২২ইং।

 

তিনি আরো বলেন, রবিবার (১২ জুন) বেলা ১২ টায় আসামীদের (জুয়াড়ী) দিনাজপুর বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে। এজাহারনামীয় জ্ঞাত ৩ জন জুয়াড়ীসহ অজ্ঞাতনামা পলাতক জুয়াড়ীদের গ্রেপ্তারের জোর চেষ্টা অব্যাহত রয়েছে।

ছাড়া দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একধম মিছা কথা
Copyright © 2020 UkhiyaVoice24
Theme Desiged By Kh Raad (Frilix Group)