1. ukhiyavoice24@gmail.com : HM Sahabuddin : HM Sahabuddin
  2. clients@ukhiyavoice24.com : UkhiyaVoice24 : Md Omar Faruk
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৪:৪৩ পূর্বাহ্ন

বিরামপুর উপজেলার ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটনে বিশেষ সম্মাননা স্বারক পুরস্কার পেলেন পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মতিয়ার রহমান

  • প্রকাশিত : রবিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২২
  • ৬৮ বার পড়া হয়েছে Print This Post Print This Post
এস এম মাসুদ রানাঃ- বিরামপুর দিনাজপুর প্রতিনিধি,

দিনাজপুর জেলার বিরামপুর উপজেলায় ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটনে গত ডিসেম্বর’২১ মাসের বিশেষ সম্মাননা স্বারক পুরস্কার পেয়েছেন পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মতিয়ার রহমান।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় রংপুর রেঞ্জ ডিআইজি অফিসের সম্মেলন কক্ষে স্বাস্থ্য বিধি মেনে ‘মাসিক অপরাধ ও আইন-শৃঙ্খলা পর্যালোচনা সভায়’ রংপুর রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য (বিপিএম) এই ঘোষণা দেন।

রংপুর রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য (বিপিএম) এবং দিনাজপুর জেলা পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেনের (বিপিএম-পিপিএম, বার) তার গতিশীল নেতৃত্বের প্রতিশ্রদ্ধা ও তাদের প্রতি আন্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করে পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মতিয়ার রহমান জানান, আমার সব সময়ের চাওয়া, জনগণের নিরাপত্তা প্রদানের স্বার্থে সার্বক্ষণিক দায়িত্বশীল থাকা। আজকের এই স্বীকৃতি আমাকে আরো আন্তরিক ভাবে কাজ করার প্রেরণা জোগাবে।

তিনি আরো বলেন, আগামীর পথচলায় আমার এই অবস্থান এবং দায়িত্ব যেন অতীতের মতো পালন করতে পারি, আপনাদের কাছে সেই দোয়া চাইছি। পাশাপাশি মাদক ও সন্ত্রাসসহ সব ধরনের অপরাধ বন্ধে সমাজের সব শ্রেণি-পেশার মানুষের সহযোগিতা কামনা করছি।

বিরামপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মতিয়ার রহমান অত্র থানায় যোগদানের পর প্রতিমাসে থানায় অপরাধ সভা, মাদক উদ্ধার, মামলা রহস্য উদঘাটন, ওয়ারেন্ট তামিল, ট্রাফিক ব্যবস্থাপনা কার্যক্রম, বিট পুলিশিং কার্যক্রম, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্য নিষ্ঠা, সততা ও আইন-শৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক রাখাসহ সর্বোপরি সব ধরনের অপরাধ নিয়ন্ত্রণে নিষ্ঠার সাথে বিরামপুর থানার সকল অফিসার ও ফোর্সদের নিয়ে নিরলস ভাবে কাজ করে গিয়েছিলেন।
বর্তমানে তিনি বোচাগঞ্জ থানায় পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে কর্মরত রয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 UkhiyaVoice24
Theme Desiged By Kh Raad (Frilix Group)