1. ukhiyavoice24@gmail.com : HM Sahabuddin : HM Sahabuddin
  2. clients@ukhiyavoice24.com : UkhiyaVoice24 : Md Omar Faruk
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০১:০৬ অপরাহ্ন
শিরোনাম:
শিরোনাম:

শুক্রবার টিআইসিতে টেলিছবি ‘বসন্তেশ্বরী’র প্রিমিয়ার শো

  • প্রকাশিত : রবিবার, ১৫ মে, ২০২২
  • ৭৯ বার পড়া হয়েছে Print This Post Print This Post

মোঃ শাহীন আলমঃ- ফেনী সোনাগাজী প্রতিনিধি,

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চট্টগ্রাম জেলা, (চট্টগ্রাম কেন্দ্রীয় পূজা উদযাপন পরিষদ) এর অর্থায়নে শারদ নন্দিনী নিবেদিত “শ্রী বীরেন্দ্রকৃষ্ণ ভদ্র” এর জীবনী নিয়ে নির্মিত বায়োগ্রাফি ‘বসন্তেশ্বরী’র প্রিমিয়ার শো আগামী শুক্রবার (১৯ মে) সন্ধ্যা সাতটায় থিয়েটার ইনস্টিটিউট চট্টগ্রামে (টিআইসি) অনুষ্ঠিত হবে। ‘শারদ নন্দিনী’র ব্যানারে এবং আ-কার ই-কার চলচ্চিত্র ও অনল মিডিয়া ভিশনের কারিগরী সহযোগিতায় এটি পরিচালনা করেছেন আশরাফুল করিম সৌরভ। সহকারী পরিচালক ছিলেন মোশারফ ভুইয়া পলাশ ও অদ্বিত বিশ্বাস আদি। রাহা আরাফ টিমের সহযোগিতায় গত তিন মাস ধরে বোয়ালখালীর মেধসমন্নী আশ্রমসহ চট্টগ্রামের বিভিন্ন লোকেশন ও ধর্মীয় স্থানে এর সুটিং করা হয়েছে।

মহিষাসুরমর্দিনী, এ নামটি শুনলে সর্ব প্রথম যার কথা আমাদের মনে ধরে, তিনি হলেন মুকুট বিহীন রাজা, আকাশবানী বেতারের কিংবদন্তি শ্রী বীরেন্দ্রকৃষ্ণ ভদ্র। যার কন্ঠ ছাড়া মহালয়ার ভোর হয় না। যার কন্ঠ ছাড়া বাঙালির দূর্গা পূজার আমেজটা পরিপূর্ণভাবে পাওয়া যায় না। সেই মুকুট বিহীন রাজাকে নিয়েই নির্মিত ‘বসন্তেশ্বরী।’ এটা শারদ নন্দিনীর প্রথম প্রযোজনা। এ বায়োগ্রাফির মাধ্যমে নির্মাতারা চেষ্টা করেছেন বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের জীবনের আক্ষেপ, অভিমান, পাওয়া না পাওয়াগুলো তুলে আনতে; বর্তমান প্রজন্মের কাছে তার কন্ঠ ও জীবনের গল্পটা পৌঁছে দিতে। একই সাথে মহিষাসুরমর্দিনী সৃষ্টির গল্পটা তুলে আনতে। কারণ বর্তমানে অনেকেই জানে না, মহালয়া একটা তিথির নাম, আর মহালয়াতে প্রচারিত হওয়া অনুষ্ঠানটির নাম ‘মহিষাসুরমর্দিনী’।

এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শান্তনু দাশ, বিটু ভৌমিক, টিটু কুমার পাল, উৎপল সেনগুপ্ত, বিপ্লব ভট্টাচার্য্য, সপ্তর্ষি পাল শ্রুতি, রমিতা ভৌমিক, নিষ্ঠা চৌধুরী পিহু, মিঠু দেব, রিপন বড়ুয়া, প্রাচুর্য্য ধর, রুবেল চৌধুরী, নিকিতা দত্ত, বন্যা চৌধুরী, বিশাল বৈদ্য, শান্ত ভট্টাচার্য্য, পার্থ চৌধুরী, প্রজাশ পাল, আলী, সৌরভ পাল, দীপ্ত রাহা, দেবাশীষ ভট্টচার্য্য, অদ্বিত বিশ্বাস, শিপন বণিক।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 UkhiyaVoice24
Theme Desiged By Kh Raad (Frilix Group)