1. ukhiyavoice24@gmail.com : HM Sahabuddin : HM Sahabuddin
  2. clients@ukhiyavoice24.com : UkhiyaVoice24 : Md Omar Faruk
শুক্রবার, ০৯ জুন ২০২৩, ০৭:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
লোহাগাড়া সাংবাদিক ইউনিয়নের নবগঠিত কমিটি গঠন বাঁশখালীর প্রবীন আলেম মাওলানা নুরুল হক (সুজিশ) সাহেবের ভোটের কৌশল কাব্য উখিয়ায় আন্ত: প্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ টুর্ণামেন্ট ২০২২ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরীর সাথে শুভেচ্ছা বিনিময় করেন বুদ্ধ পূর্ণিমা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ লোহাগাড়ায় বৌদ্ধ যুব সমিতির উদ্যোগে বুদ্ধপূর্ণিমা উপলক্ষে বর্ণাট্য মঙ্গল শোভাযাত্রা পাগলাপীর মসজিদের ইমামের ছেলে লাজু’র মৃত্যুতে শিউলী’র শোক প্রকাশ বাঁশখালীতে সড়ক দুর্ঘটনায় চাম্বল বাজারের ফল ব্যবসায়ী তমিজউদ্দীন নিহত। হাসপাতালে ভর্তি হয়ে বাথরুমে বাচ্চা প্রসব করলেন এক নারী
শিরোনাম:
ঈদগাঁও উপজেলা মৎস্যজীবী লীগের আহবায়ক কমিটি গ‌ঠিত মায়ানমার ফেরত যেতে ইচ্ছুক রোহিঙ্গা ৪(চার)পরিবারের ২৩ সদস্যের রেশন UNHCR কর্তৃক বন্ধ করা প্রসঙ্গে উখিয়ার চাকবৈঠা দারুল হেদায়া মাদ্রাসার নবনির্মিত কসরে আবরার ভবনটি শুভ উদ্বোধন করেন জাহাঙ্গীর কবির চৌধুরী উখিয়ার মানবিক সংগঠন, আল-আমিন ফাউন্ডেশন এর উদ্যোগে হতদরিদ্র ভূমিহীন একজন দিনমজুরকে অটোরিকশা হস্তান্তর করেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব জাহাঙ্গীর কবির চৌধুরী উখিয়া উপজেলার সদর ৪নং রাজাপালং ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের বিডব্লিউবি ভিজিডি উপকার ভোগীদের মাঝে চাউল বিতরণ করা হয়, ৩১ মে-২০২৩ খ্রিঃ বুধবার সকাল থেকে এ কার্যক্রম শুরু হয় উখিয়া উপজেলার ৪নং রাজাপালং ইউনিয়ন পরিষদের ২০২৩-২০২৪ অর্থ বছরের উম্মুক্ত বাজেট ঘোষণা সভা অনুষ্ঠিত ভারতের মেয়েরা বোরকা পরতে তাকবীর তোলে, ফিলিস্তিনের নারীরা মসজীদুল আকসার জন্য অস্ত্র ধরে,আর আমাদের বাংলাদেশের নারীরা বেহায়া উলঙ্গ হতে যুদ্ধ করে বলে মন্তব্য করেন- আসমাউল হুসনা রুহী তুরস্কের প্রেসিডেন্ট পদে টানা তৃতীয় মেয়াদে নির্বাচিত হয়েছেন রিসেপ তাইয়েপ এরদোগান হজ্ব প্রশিক্ষণ কর্মশালা ২০২৩ অনুষ্ঠিত ইউ এনডিপি”র আয়োজনে ইনানী ডেরা রিসোর্টে রাজাপালং ইউনিয়ন মেডিয়েটর”স ফোরামের ২য় দিনের ট্রেনিং সভার ১ম দিনে ট্রেনিং সভা অনুষ্ঠান শুভ উদ্বোধন করেন জাহাঙ্গীর কবির চৌধুরী

সংখ্যা ভারী কেন্দ্র কমিটি নয় নিবেদিত কেন্দ্র কমিটি চাই= আ জ ম নাছির উদ্দীন

  • প্রকাশিত : মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০
  • ১৭২ বার পড়া হয়েছে Print This Post Print This Post

 

আলমগীর ইসলামাবাদী
চট্টগ্রাম জেলা প্রতিনিধি

চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত মেয়র পদপ্রার্থীকে বিজয়ী করতে হলে আমাদেরকে সমন্বিতভাবে পরিকল্পনা নিতে হবে। বিগত নির্বাচন থেকে শিক্ষা নিয়ে এই নির্বাচনে দলের নেতাকর্মীদেরকে কাজে লাগাতে হবে। নির্বাচনী কেন্দ্র কমিটিগুলো তৈরি করার সময় তৃণমূল নেতাকর্মীদেরকে সজাগ সতর্ক দৃষ্টি রাখতে হবে।যাতে করে বিতর্কিত,ভিন্ন মতাবলম্বী কেউ কেন্দ্র কমিটিতে স্থান না পায়।নির্বাচনী মৌসুমে সংখ্যা ভারী কেন্দ্র কমিটি করে নেতাদের প্রিয়ভাজন হবেন। অথচ ভোটের বাক্সে ভোট পড়বে না- এমন কাজ আর করতে দেয়া হবে না।
বিগত সংসদ উপনির্বাচনে চট্টগ্রাম মহানগরের একটা কেন্দ্রের দৃষ্টান্ত দিয়ে বলা যায়, এই কেন্দ্রে দায়িত্ব পালনের জন্য তৃণমূল থেকে ১০১ সদস্যের একটা কেন্দ্র কমিটি মহানগর আওয়ামী লীগের কাছে পাঠানো হয়।কিন্তু ঐ কেন্দ্রটিতে আওয়ামীলীগের প্রার্থী ভোট পেয়েছিল মাত্র ৫৬টি। কেন্দ্র কমিটির সদস্যরাও যদি প্রার্থীকে ভোট দিত তাহলে ঐ কেন্দ্রে আওয়ামীলীগের অন্তত ১০১টি ভোট পাওয়ার কথা। কিন্তু বাস্তবতা এর সম্পূর্ণ বিপরীত হয়েছে।তাই তৃণমূল নেতাকর্মীদের প্রতি অনুরোধ করছি। কেন্দ্রকমিটি করার সময় ত্যাগী,নিবেদিত,পরীক্ষিত ও প্রকৃত নেতাকর্মীদেরকে অন্তর্ভুক্ত করতে হবে। সংখ্যা ভারী কেন্দ্র কমিটি গঠন করে কোন লাভ নেই। নিবেদিত কেন্দ্র কমিটি করতে হবে।
আজ মঙ্গলবার ২৭ অক্টোবর ১৭ নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ড আওয়ামীলীগ আওতাধীন ১নং,২নং ও ৩ নং ইউনিট আওয়ামীলীগের কার্যকরী কমিটির পৃথক পৃথক সভায় প্রধান বক্তার বক্তব্যে তিনি তৃণমূল নেতাকর্মীদের উদ্দেশ্যে একথা বলেন।
সভাগুলোতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী।সভায় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম রেজাউল করিম চৌধুরী,সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, চৌধুরী হাসান মাহমুদ হাসনী,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মসিউর রহমান, সাংস্কৃতিক সম্পাদক আবু তাহের,ক্রীড়া সম্পাদক দিদারুল আলম,উপপ্রচার সম্পাদক শহীদুল ইসলাম,সদস্য বেলাল আহমেদ,আবদুল লতিফ টিপু,পশ্চিম বাকলিয়া ওয়ার্ড আওয়ামীলীগ আহবায়ক ইউনুস কোম্পানি, ইউনিট নেতা সেলিম মিয়া, মো. হারুন,শওকত হোসেন,বেলাল হোসেন বাপ্পী,জিয়াউর রহমান, নিজাম কাদের, সরোয়ার আলম ভুঁইয়া, জাহাঙ্গীর আলম রানা প্রমুখ বক্তব্য রাখেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 UkhiyaVoice24
Theme Desiged By Kh Raad (Frilix Group)