1. clients@ukhiyavoice24.com : UkhiyaVoice24 : সাকিব খান
  2. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
রবিবার, ২৪ মার্চ ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
লোহাগাড়া সাংবাদিক ইউনিয়নের নবগঠিত কমিটি গঠন বাঁশখালীর প্রবীন আলেম মাওলানা নুরুল হক (সুজিশ) সাহেবের ভোটের কৌশল কাব্য উখিয়ায় আন্ত: প্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ টুর্ণামেন্ট ২০২২ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরীর সাথে শুভেচ্ছা বিনিময় করেন বুদ্ধ পূর্ণিমা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ লোহাগাড়ায় বৌদ্ধ যুব সমিতির উদ্যোগে বুদ্ধপূর্ণিমা উপলক্ষে বর্ণাট্য মঙ্গল শোভাযাত্রা পাগলাপীর মসজিদের ইমামের ছেলে লাজু’র মৃত্যুতে শিউলী’র শোক প্রকাশ বাঁশখালীতে সড়ক দুর্ঘটনায় চাম্বল বাজারের ফল ব্যবসায়ী তমিজউদ্দীন নিহত। হাসপাতালে ভর্তি হয়ে বাথরুমে বাচ্চা প্রসব করলেন এক নারী
শিরোনাম:
জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চ পালন উপলক্ষে উখিয়া টাইপালং হামেদিয়া দারুচ্ছুন্নাহ দাখিল মাদ্রাসার পক্ষ থেকে আলোচনা সভাসহ বার্ষিক বনভোজন ক্রীড়া, পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় উখিয়ার রাজাপালং চাকবৈঠা উচ্চ বিদ্যালয়ের অভিবাবক সমাবেশ ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয় উখিয়ার টাইপালং আদর্শ সমিতির ৫ম তম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে পুরষ্কার বিতরণ ও মিলনমেলা অনুষ্ঠিত হয় কক্সবাজারের উখিয়ায় আলোচিত সৈয়দ করিম হত্যাকন্ডে জড়িত ঘাতক চাচাতো ভাই সালামত উল্লাহ’কে হত্যাকান্ডের ১০ ঘন্টার মধ্যে গ্রেফতার করছেন র‍্যাব-১৫ মানবিক কাজের অংশ হিসেবে কক্সবাজার সদরের খরুলিয়া বাজারে সৃষ্ট অগ্নিকান্ডে জনসাধারণের নিরাপত্তা নিশ্চিতকরণ এবং আগুন নিয়ন্ত্রণে আনার জন্য কার্যকরী ভূমিকা পালন করেছে র‍্যাব-১৫ শরীয়াহ্ ভিত্তিক আধুনিক প্রযুক্তি নির্ভর ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যয়ে ইউনিয়ন ব্যাংক পিএলসি. এর রাজারহাট উপশাখা, চট্টগ্রাম এবং কালারমারছড়া উপশাখা, কক্সবাজার এর শুভ উদ্বোধন করা হয়েছে সোনাইছড়ি আল-ইসলামিয়া দাখিল মাদ্রাসায় ২০২৪ সালের প্রথম অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয় অঘোষিত যুদ্ধের মাধ্যমে অবৈধ সরকারকে প্রত্যাখান করেছে জনগণ- ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সম্মেলনে পীর সাহেব চরমোনাই একথা বলেন উখিয়ায় আল-আরফাহ ইসলামী ব্যাংক’র উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠান ও শীতার্তদের মাঝে শীতবস্ত বিতরণ এ বিজয় আমার বিজয় নয়, এটি জনগণের বিজয়-প্রধানমন্ত্রী শেখ হাসিনা

স্মার্ট গ্রুপের একটি প্রয়াস ইসলামিক রিয়েলিটি শো ‘BM LP GAS ইসলামিক আইকন- ২০২১

  • চালিয়ে যাও মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২১

 

আলমগীর ইসলামাবাদী
চট্টগ্রাম জেলা প্রতিনিধি

 

আসছে পবিত্র মাহে রমজান উপলক্ষে শুরু হচ্ছে দেশব্যাপী জাতীয় প্রতিযোগিতা ও মেগা রিয়েলিটি শো ‘বিএম এলপি গ্যাস ইসলামিক আইকন ২০২১’। এই অনুষ্ঠানে ইসলামিক কারেন্ট নলেজে পারদর্শী কলেজ ও বিশ্ববিদ্যালয়ের প্রতিভাবান ছাত্রছাত্রীরা অংশ নেবেন। প্রতিযোগিতার প্রশ্নোত্তর থাকবে মহাগ্রন্থ আল-কুরআন ও হাদিসের শব্দানুবাদ, বাক্যানুবাদ, শানে-নুজুল, ব্যাখ্যা, শিক্ষা ও বিধিবিধান।

এই রিয়েলিটি শো’র বিভাগ ও জেলা পর্যায়ে দেশব্যাপী অডিশন পর্ব শুরু হবে আগামী ২০ ফেব্রুয়ারি ২১, থেকে চলবে ২৮ ফেব্রুয়ারি ২১, পর্যন্ত। বাছাইকৃতদের ঢাকায় এনে ৬ মার্চ থেকে গ্রুমিং করানো হবে। আজ মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি২১ ইং সকালে রাজধানীর বায়তুল ভিউ টাওয়ারে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন গার্ডিয়ান রিসার্চ ফাউন্ডেশন ও সেন্ট্রাল শরিয়াহ বোর্ড ফর ইসলামিক ব্যাংকস-এর চেয়ারম্যান প্রফেসর ড. গিয়াস উদ্দিন তালুকদার, স্মার্ট গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান বিএম এনার্জি বিডি লিমিটেডের পরিচালক মাহফুজুর রহমান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের অধ্যাপক ড. নকীব মুহাম্মদ নসরুল্লাহ, বায়তুল মোকাররমের ভারপ্রাপ্ত খতিব মুফতি মহিবুল্লাহিল বাকী নদভী, ইসলামিক আইকনের পরিচালক খালিদ সাইফুল্লাহ বকসী প্রমুখ।

অনুষ্ঠানটির মূল পর্বে বিজয়ী ১ম, ২য় ও ৩য় সহ মোট ১০ জনকে পুরস্কৃত করা হবে, যা দিয়ে তারা বিদেশে উচ্চশিক্ষা ও ওমরাহ হজ্জ্ব পালনের সুযোগ পাবেন। অনুষ্ঠানটিতে বিচারক হিসেবে থাকবেন দেশ বিদেশের প্রখ্যাত আলেমে দ্বীন ও ইসলামিক স্কলারগণ।

বিএম এনার্জি বিডি লিমিটেডের পরিচালক মাহফুজুর রহমান দেশব্যাপী জাতীয় প্রতিযোগিতা ও মেগা রিয়েলিটি শো ‘বিএম এলপি গ্যাস ইসলামিক আইকন- ২০২১’ এর গর্বিত স্পন্সর হিসেবে অনুষ্ঠানের সার্বিক সফলতা কামনা করেন। বিএম এনার্জি (বিডি) লিঃ ২০১৫ সাল থেকে দেশের এনার্জি সেক্টরে এলপিজি খাতে “বিএম এলপি গ্যাস” ব্র্যান্ডের মাধ্যমে এলপিজি আমদানী ও বাজারজাতকরণ করে আসছে।

উল্লখ্যে, অনুষ্ঠানটি আসছে মাহে রমজান থেকে প্রচার হবে বেসরকারি টেলিভিশন চ্যানেল জিটিভিতে।

ছাড়া দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একধম মিছা কথা
Copyright © 2020 UkhiyaVoice24
Theme Desiged By Kh Raad (Frilix Group)