1. ukhiyavoice24@gmail.com : HM Sahabuddin : HM Sahabuddin
  2. clients@ukhiyavoice24.com : UkhiyaVoice24 : Md Omar Faruk
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৪:৪১ পূর্বাহ্ন

হাকিমপুর উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি হারুন, সম্পাদক লিটন

  • প্রকাশিত : বুধবার, ১৬ মার্চ, ২০২২
  • ৬৪ বার পড়া হয়েছে Print This Post Print This Post
এস এম মাসুদ রানা:- বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি,

দিনাজপুরের হাকিমপুর উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন হারুন-উর রশীদ হারুন। পাশাপাশি বিলুপ্ত কমিটির সাধারণ সম্পাদক আব্দুর রহমান লিটন পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বুধবার (১৬ মার্চ) বিকেলে হাকিমপুর মহিলা কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শেষে দিনাজপুর জেলা আ’লীগের সভাপতি ও সাবেক মন্ত্রী এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান এমপি সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন।

হারুন-উর রশীদ হাকিমপুর পৌর আ’লীগের সাবেক সাধারন সম্পাদক ও হাকিমপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এবং সাধারন সম্পাদক আব্দুর রহমান লিটন হাকিমপুর (হিলি) সিএন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি।
তাঁরা জেলা আ’লীগের সঙ্গে আলোচনা করে কমিটির অন্যান্য পদ পূরণ করবেন।

সকালে শুরুতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও বিভিন্ন ধরনের রঙিন বেলুন উড়িয়ে অতিথিদের নিয়ে সন্মেলনের প্রথম অধিবেশনের উদ্বোধন করেন জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী।

উদ্বোধন শেষে বিলুপ্ত কমিটির সভাপতি (ভারপ্রাপ্ত) ইমদাদুল হক চৌধুরীর সভাপতিত্বে, সম্মেলনে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন জেলা আ’লীগের সভাপতি ও সাবেক মন্ত্রী মোস্তাফিজুর রহমান এমপি ও প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর-৬ আসনের সংসদসদস্য এবং জেলা আ’লীগের অন্যতম উপদেষ্টা শিবলী সাদিক এমপি।

বক্তব্য শেষে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সভাপতি পদে ২ জন এবং সাধারণ সম্পাদক পদে ২ জন প্রতিদ্বন্দ্বীতা করেন। পরে ২০৬ জন কাউন্সিলারের ভোট প্রদানের মাধ্যমে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।সম্মেলনে নির্বাচন পরিচালনা করেন জেলা আ’লীগের যুগ্ম-সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল।

এসময় জেলা আ’লীগ, উপজেলা আ’লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 UkhiyaVoice24
Theme Desiged By Kh Raad (Frilix Group)