বৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

অধ্যক্ষের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন!

প্রকাশিত হয়েছে-

শাবানা খাতুন, গাইবান্ধা প্রতিনিধি

গত ১৩/০৪/২০২২ তারিখে নামাজ যোহরের নামাজ শেষে কলেজ ক্যাম্পাস দিয়ে হাঁটার সময় কিছু বহিরাগত ক্যাম্পাসে এলোমেলো বিশৃঙ্খলা এবং অতি দ্রুত গতিতে মোটরসাইকেল চালালে বিষয়টা অধ্যক্ষ স্যারের নজরে আসে, স্যার বিষয়টা নিয়ে বহিরাগতদের সাথে কথা বলতে যায় এবং মোটরসাইকেলর গতি কমাতে বলতে এক পর্যায় অধ্যক্ষের সাথে বহিরাগতদের হাতাহাতি হয় এবং অধ্যক্ষ স্যার আহত হন!
প্রধান আসামিকে আইনের আওতায় আনা হলেও বাকিদের এখনো ধরা যায় নি!

গাইবান্ধা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ খলিলুর রহমানের ওপর এই বর্বরোচিত হামলার ঘটনায় হামলাকারীর শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেন গাইবান্ধার সাধারণ ছাত্রছাত্রীবৃন্দ।

আজ বৃহস্পতিবার দুপুরে শহরের ডিবি রোডে গানাসাস মার্কেটের সামনে রাস্তায় মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করে।

সাধারণ শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন সাগর আহমেদ, মিল্লাত হোসাইন, রবিউল ইসলাম, জাহিদ রায়হান, রায়হান রিফাত, বাংলাদেশ ছাত্রলীগ সদর উপজেলা শাখার সভাপতি রায়হান সরকার, জান্নাতুল মাওয়া, তিতুমীর প্রধান, গাইবান্ধা কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন।

 

মানববন্ধনে সবার সাথে একমত ঘোষণা করেন সহকারি অধ্যাপক সিদ্দিকুর রহমান, দর্শন বিভাগের সহকারী অধ্যাপক জিল্লুর রহমান (শাহিন), সহযোগী অধ্যাপক আনিসা আক্তার বেগম চৌধুরী, ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক সামিউল ইসলাম, পদার্থ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোঃ আব্দুর রহিম প্রমুখ।