বুধবার , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

অসহায় অসুস্থ রহিম ড্রাইভারের পাশে মানবিক সেবায় সহযোগিতায় নুর মোহাম্মদ সিকদার ও রিয়াজুল হক

প্রকাশিত হয়েছে-

কাজল আইচঃ- উখিয়া কক্সবাজার,

উখিয়া উপজেলার ৪নং রাজাপালং ইউনিয়নের ৫নং ওয়ার্ড ফরেষ্ট অফিস সংলগ্ন মৃত মোহাম্মদ আলমের ছেলে মোঃ আব্দুর রহিম ড্রাইভার বেশ কিছুদিন পূর্বে স্ট্রোক করে অসুস্থ হয়ে বিছনায় পড়ে আছেন নিজ বাড়িতে অসহায় রহিম ড্রাইভার। দিন দিন চিকিৎসাহীন অনাহারে পরিবারটি অসহায়ত্ব হয়ে পরে আছেন বাড়িতে।

অন্যদিকে ডাক্তারের পরামর্শ অনুযায়ী প্রাইভেট ট্রিটমেন্টও চলছে অসহায় অসুস্থ রহিম ড্রাইভারের।

কিন্তু পরিবার ও আত্মীয় স্বজনদের পক্ষে এতো ব্যয় বহুল চিকিৎসার সহ বিভিন্ন খরচ বহন করার মতো সামর্থ না থাকায় সমাজের বৃত্তবান ও স্বেচ্ছাসেবী সংগঠন গুলোর কাছে সহযোগিতা চেয়েছেন অসহায় রহিম ড্রাইভার। টাকার ব্যবস্থা হলে উন্নত চিকিৎসার জন্য তাঁর ব্যবস্থা নেওয়া হত, আর যে কদিন বেঁচে থাকবে অন্তত ডাল ভাত আর ঔষুধ কিনার মতো কিছুটা সহায়ক হতো রহিম ড্রাইভারের।

সমাজের বিত্তবানদের প্রতি নিবেদন, আপনারা যার যার সামর্থ্য অনুযায়ী একটু সহানুভূতিই বদলে দিতে পারে এই সব অসহায় চিকিৎসা বহ্নিত মানুষের ভাগ্য, তাই বলছি যে যার অবস্থান থেকে আগিয়ে আসুন।

বিঃদ্রঃ অসুস্থ অসহায় রহিম ড্রাইভারের পাশে থেকে বিভিন্ন ভাবে আর্থিক সংগ্রহের সহযোগিতার করে আসছেন সাংবাদিক নুর মোহাম্মদ সিকদার ও আওয়ামীলীগ নেতা রিয়াজুল হক রিয়াজ। আজ তাঁরই ধারাবাহিকতায় রিয়াজ ও সিকদারের মানবিক নেতৃত্বে আমাদের উখিয়ার কৃতি সন্তান কুমিল্লা লালমাই থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আইয়ুব ১০,০০০ টাকা দিয়েছেন, উখিয়ার কুতুপালং লাইন সি এন জি সমিতি কর্তৃক সাহাব উদ্দিন ও ফজর আলীর নেতৃত্বে ৮৬০০ টাকা দিয়েছেন, এবং অপরাপর অনেকেই অসুস্থ রহিম ড্রাইভারকে মানবিক আর্থিক সহায়তা করে আসছেন।