শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

আইডিয়াল সোসাইটির উদ্যোগে ক্রিকেট টুর্ণামেন্ট ফাইনাল খেলায় বিজয় হলেন পূর্ব ডিগলিয়া করইবনিয়া ক্রিকেট দল

প্রকাশিত হয়েছে-

নিজস্ব প্রতিনিধি।

শনিবার ৮ জানুয়ারি-২০২২ খ্রিঃ বিকাল ৪ ঘটিকার দিকে আব্দুর রহিম মেম্বার এর বাড়ির পাশ্ববর্তী খেলার মাঠে, উখিয়া উপজেলার সদর রাজাপালং ইউনিয়নের একটি অরাজনৈতিক সামাজিক সংগঠন, আইডিয়াল সোসাইটি নামক একটি সমাজিক সংগঠনের উদ্যোগে আয়োজিত ক্রিকেট টুর্ণামেন্ট।

উক্ত ক্রিকেট টুর্ণামেন্ট ফাইনাল খেলায় একদিকে অংশগ্রহণ করলেন, পূর্ব ডিগলিয়া ও করইবনিয়া ক্রিকেট দল, অপর দিকে অংশগ্রহণ করলেন ডেইলপাড়া ক্রিকেট দল, দুই ক্রিকেট দলের খেলোয়াড় বৃন্দদের চমৎকার সিক্স ও পৌর দেখিয়ে দর্শকদের আনন্দ উল্লাসে পরিনত করলেন।

দুই দলের ক্রিকেট ফাইনাল খেলায় ৯৬ রানে টার্গেট দিলেন ডেইলপাড়া খেলোয়াড় বৃন্দ অপরদিকে পূর্ব ডিগলিয়া পালং ও করইবনিয়া ক্রিকেট দলের খেলোয়াড় বৃন্দ ৯৬ রানের টার্গেট ভেঙ্গে বিজয় লাভ করে চ্যাম্পিয়ন কাপ গ্রহণ করেন।

যুব সমাজকে মাদক থেকে মুক্ত রাখতে হলে খেলাধুলা’র বিকল্প নেই বলে মন্তব্য করেন উখিয়া উপজেলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি, কক্সবাজার অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি ও Ukhiya24 এর সম্পাদক জনাব সাংবাদিক শফিউল ইসলাম আজাদ।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উখিয়া উপজেলার সদর রাজাপালং ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য সকল খেলোয়াড় বৃন্দদের আন্তরিক অভিনন্দন জানান জনাব আব্দুর রহিম মেম্বারসহ স্হানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Exif_JPEG_420