শুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

আলীকদম সেনা জোনের অধিনে অনুদান প্রদান

প্রকাশিত হয়েছে-

নিজস্ব প্রতিবেদক বান্দরবান,

বান্দরবানের আলীকদম সেনা জোন (৩১ বীর) কর্তৃক বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসায়, এতিমখানা, গরীব শিক্ষক-শিক্ষার্থী, দুঃস্থ পরিবার, উপজাতি মুসলিম কল্যাণ সংস্থা এবং আলীকদম মুরুং কমপ্লেক্সের ছাত্র-ছাত্রীদের মাঝে অনুদান দেয়া হয়েছে। পার্বত্য চট্টগ্রামের উন্নয়ন ধারাকে অব্যাহত রাখার লক্ষ্যে (১৫ ফেব্রুয়ারি২৩ইং) বেলা ১১টায় আলীকদম সেনা জোন ক্যান্টিন হলরুমে এক অনুষ্ঠানে এই সহায়তা করা হয়।

সেনা জোন সূত্রে জানা যায়, বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসায়, এতিমখানা, গরীব শিক্ষক শিক্ষার্থী, দুঃস্থ পরিবার, উপজাতি মুসলিম কল্যাণ সংস্থা এবং আলীকদম মুরুং কমপ্লেক্স ছাত্র-ছাত্রীদের খাবার বিল বাবদ ২ লক্ষ ৪২ হাজার ৩৬ টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লেঃ কর্নেল মোঃ সাব্বির হাসান পিএসসি জোন কমান্ডার আলীকদম জোন। এ সময় প্রধান অতিথি বলেন, আলীকদম সেনা জোনের পক্ষ থেকে অসহায়দের মাঝে আর্থিক সহায়তা প্রদান ও উন্নয়নমূলক কাজ চলমান আছে ও ভবিষ্যতে থাকবে। সেই সাথে আলীকদম জোনের আওতাধীন সকল ক্যাম্পগুলোতে অসহায়দের মাঝে আর্থিক সহায়তা প্রদান ও উন্নয়নমূলক কাজ দুঃস্থদের চিকিৎস্বার্থে মেডিকেল ক্যাম্পিং এর মাধ্যমে বিনামূল্যে চিকিৎসা ওষুধ বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

উল্লেখ্য, জোন কর্তৃক প্রতিমাসেই সকল প্রতিষ্ঠানকে অনুরুপ অনুদান প্রদান করে থাকেন। তাছাড়া দুঃস্থদের মাঝে ত্রাণ, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের বেতন ও শিক্ষা সামগ্রী এবং অসহায় মানুষয়ের চিকিৎসা জন্য তাৎক্ষণিক অনুদান প্রদান করে থাকেন। বর্তমান শীতে অত্র জোনের আওতাধীন ক্যাম্পসমূহ দুর্গম পাহাড়ি এলাকায় বাড়ি বাড়ি গিয়ে শীত বস্ত্র বিতরণ করেছেন।