বৃহস্পতিবার , ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

আলোকিত ফ্রেন্ড শিপ ক্লাব পরিবার পক্ষ থেকে নুরুল হক মেম্বার কে সম্মাননা ক্রেস্ট প্রধান

প্রকাশিত হয়েছে-

নিউজ ডেস্ক,

উখিয়া উপজেলার ৫ নং পালংখালী ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত ৭ নং ওয়ার্ডের দুই দুই বার নির্বাচিত জনাব নুরুল হক মেম্বার অত্র এলাকার অসহায় জনগণের বন্ধু হয়ে মানবতার সেবক হিসাবে বিশেষ অবদান রাখার কারণে আলোকিত ফ্রেন্ড শিপ ক্লাব পরিবার পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।

ওক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আলোকিত ফ্রেন্ড শিপ ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সালাহউদ্দীন ও যুগ্ম আহ্বায়ক হারুন অর রশিদ ও যুগ্ম আহ্বায়ক মেহের জামাল ও যুগ্ম আহ্বায়ক কালাম শাহ ও সভাপতি বাংলাদেশ মানবাধিকার তথ্য পর্যবেক্ষণ সোসাইটি সংবাদ কর্মী নুরুল বশর ও সদস্য এতমিনান ও যুবনেতা সরওয়ার কামাল ও যুগ্ম আহ্বায়ক আবদুল্লাহ আল নোমান সহ অসংখ্যা নেতৃত্ব বৃন্দরা উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠাতা সভাপতি বলেন আলোকিত ফ্রেন্ড শিপ ক্লাব এটি একটি অরাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন রক্ত দান থেকে শুরু করে অসহায় জনগণের পাশে মানবতার কাজে নিয়োজিত থাকেন এবং যারা অসহায় জনগণের পাশে দাঁড়ান তাদের কে অত্র ক্লাব পরিবার পক্ষ থেকে উৎসহিত করা হয়।

আমাদের উদ্দেশ্য আমরা এতিম বাচ্চাদের জন্য পড়াশোনার সুযোগ করে দিব ইনশাআল্লাহ আরো অনেক কিছু উদ্দেশ্য রয়েছে অতি দ্রুত আমরা বাস্তবায়ন করবো সবাই আমাদের ক্লাবের পরিবারের জন্য দোয়া করবেন এবং সবার সহযোগীতা একান্ত কাম্য।