1. clients@ukhiyavoice24.com : UkhiyaVoice24 : সাকিব খান
  2. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম:
লোহাগাড়া সাংবাদিক ইউনিয়নের নবগঠিত কমিটি গঠন বাঁশখালীর প্রবীন আলেম মাওলানা নুরুল হক (সুজিশ) সাহেবের ভোটের কৌশল কাব্য উখিয়ায় আন্ত: প্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ টুর্ণামেন্ট ২০২২ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরীর সাথে শুভেচ্ছা বিনিময় করেন বুদ্ধ পূর্ণিমা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ লোহাগাড়ায় বৌদ্ধ যুব সমিতির উদ্যোগে বুদ্ধপূর্ণিমা উপলক্ষে বর্ণাট্য মঙ্গল শোভাযাত্রা পাগলাপীর মসজিদের ইমামের ছেলে লাজু’র মৃত্যুতে শিউলী’র শোক প্রকাশ বাঁশখালীতে সড়ক দুর্ঘটনায় চাম্বল বাজারের ফল ব্যবসায়ী তমিজউদ্দীন নিহত। হাসপাতালে ভর্তি হয়ে বাথরুমে বাচ্চা প্রসব করলেন এক নারী
শিরোনাম:
জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চ পালন উপলক্ষে উখিয়া টাইপালং হামেদিয়া দারুচ্ছুন্নাহ দাখিল মাদ্রাসার পক্ষ থেকে আলোচনা সভাসহ বার্ষিক বনভোজন ক্রীড়া, পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় উখিয়ার রাজাপালং চাকবৈঠা উচ্চ বিদ্যালয়ের অভিবাবক সমাবেশ ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয় উখিয়ার টাইপালং আদর্শ সমিতির ৫ম তম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে পুরষ্কার বিতরণ ও মিলনমেলা অনুষ্ঠিত হয় কক্সবাজারের উখিয়ায় আলোচিত সৈয়দ করিম হত্যাকন্ডে জড়িত ঘাতক চাচাতো ভাই সালামত উল্লাহ’কে হত্যাকান্ডের ১০ ঘন্টার মধ্যে গ্রেফতার করছেন র‍্যাব-১৫ মানবিক কাজের অংশ হিসেবে কক্সবাজার সদরের খরুলিয়া বাজারে সৃষ্ট অগ্নিকান্ডে জনসাধারণের নিরাপত্তা নিশ্চিতকরণ এবং আগুন নিয়ন্ত্রণে আনার জন্য কার্যকরী ভূমিকা পালন করেছে র‍্যাব-১৫ শরীয়াহ্ ভিত্তিক আধুনিক প্রযুক্তি নির্ভর ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যয়ে ইউনিয়ন ব্যাংক পিএলসি. এর রাজারহাট উপশাখা, চট্টগ্রাম এবং কালারমারছড়া উপশাখা, কক্সবাজার এর শুভ উদ্বোধন করা হয়েছে সোনাইছড়ি আল-ইসলামিয়া দাখিল মাদ্রাসায় ২০২৪ সালের প্রথম অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয় অঘোষিত যুদ্ধের মাধ্যমে অবৈধ সরকারকে প্রত্যাখান করেছে জনগণ- ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সম্মেলনে পীর সাহেব চরমোনাই একথা বলেন উখিয়ায় আল-আরফাহ ইসলামী ব্যাংক’র উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠান ও শীতার্তদের মাঝে শীতবস্ত বিতরণ এ বিজয় আমার বিজয় নয়, এটি জনগণের বিজয়-প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ইফতার মাহফিলে আওয়ামীলীগ,বিএনপিসহ সকল নিবন্ধিত রাজনৈতিক দলকে আমন্ত্রণ জানালেন ইসলামী আন্দোলন

  • চালিয়ে যাও মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩

,,আলমগীর ইসলামাবাদী চট্টগ্রাম জেলা প্রতিনিধি:

ইসলামী আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম মহানগরের উদ্যোগে আগামী ১লা এপ্রিল ২০২৩ শনিবার, বিকাল তিনটা হতে নগরীর আগ্রাবাদ এক্সেস রোডস্থ বেপারী পাড়া আব্দুল্লাহ কনভেনশন সেন্টারে ইফতার মাহফিল অনুষ্ঠিত হবে। প্রতিবছর ব্যাপক আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয় এই ইফতার মাহফিল। এ বছর ভিন্নভাবে আয়োজন করার লক্ষ্যে সকল রাজনৈতিক দলের নগর নেতৃবৃন্দকে এক মঞ্চে বসিয়ে রাজনৈতিক সহাবস্থান ফিরিয়ে আনতে উদ্যোগ গ্রহণ করেন দলটি। ইতিমধ্যে রাজপথের প্রধান বিরোধী দল বিএনপি এবং সরকারে থাকা আওয়ামী লীগকে আমন্ত্রণ জানানো হয়েছে। আরো দাওয়াত গ্রহণ করেছেন, সংসদের বিরোধী দল জাতীয় পার্টি, ইসলামী দলসমূহের মধ্যে জমিয়তে উলামায়ে ইসলাম, নেজামে ইসলাম পার্টি, খেলাফত মজলিস, ইসলামিক ফ্রন্ট এবং এবি পার্টি ও গণ অধিকার পরিষদ।
গত২৭ মার্চ ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসাইন এর কাছে দাওয়াত নিয়ে যান, তিনি দাওয়াত গ্রহণ করেন এবং ইফতার মাহফিলে আসবেন বলে আশ্বস্ত করেন। সেই সময় উপস্থিত ছিলেন, নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাসেম বক্কর, নগর ইসলামী আন্দোলন বাংলাদেশের সেক্রেটারি আলহাজ্ব আল মোহাম্মদ ইকবাল, নগর প্রচার সম্পাদক মাওলানা তরিকুল ইসলামসহ নগর বিএনপি এবং ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ।
২৮ মার্চ চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আ জ ম নাসির উদ্দিনের কাছে দাওয়াত নিয়ে যান ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ। সেখানে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চট্টগ্রাম ৮ আসনের সদ্য নমিনেশন পাওয়া হাসান আল মামুন ও কাউন্সিলর হাসান মাহমুদ হাসনিসহ আওয়ামী লীগের নগর নেতৃবৃন্দ।

ছাড়া দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একধম মিছা কথা
Copyright © 2020 UkhiyaVoice24
Theme Desiged By Kh Raad (Frilix Group)