বৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ইফতার মাহফিলে আওয়ামীলীগ,বিএনপিসহ সকল নিবন্ধিত রাজনৈতিক দলকে আমন্ত্রণ জানালেন ইসলামী আন্দোলন

প্রকাশিত হয়েছে-

,,আলমগীর ইসলামাবাদী চট্টগ্রাম জেলা প্রতিনিধি:

ইসলামী আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম মহানগরের উদ্যোগে আগামী ১লা এপ্রিল ২০২৩ শনিবার, বিকাল তিনটা হতে নগরীর আগ্রাবাদ এক্সেস রোডস্থ বেপারী পাড়া আব্দুল্লাহ কনভেনশন সেন্টারে ইফতার মাহফিল অনুষ্ঠিত হবে। প্রতিবছর ব্যাপক আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয় এই ইফতার মাহফিল। এ বছর ভিন্নভাবে আয়োজন করার লক্ষ্যে সকল রাজনৈতিক দলের নগর নেতৃবৃন্দকে এক মঞ্চে বসিয়ে রাজনৈতিক সহাবস্থান ফিরিয়ে আনতে উদ্যোগ গ্রহণ করেন দলটি। ইতিমধ্যে রাজপথের প্রধান বিরোধী দল বিএনপি এবং সরকারে থাকা আওয়ামী লীগকে আমন্ত্রণ জানানো হয়েছে। আরো দাওয়াত গ্রহণ করেছেন, সংসদের বিরোধী দল জাতীয় পার্টি, ইসলামী দলসমূহের মধ্যে জমিয়তে উলামায়ে ইসলাম, নেজামে ইসলাম পার্টি, খেলাফত মজলিস, ইসলামিক ফ্রন্ট এবং এবি পার্টি ও গণ অধিকার পরিষদ।
গত২৭ মার্চ ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসাইন এর কাছে দাওয়াত নিয়ে যান, তিনি দাওয়াত গ্রহণ করেন এবং ইফতার মাহফিলে আসবেন বলে আশ্বস্ত করেন। সেই সময় উপস্থিত ছিলেন, নগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাসেম বক্কর, নগর ইসলামী আন্দোলন বাংলাদেশের সেক্রেটারি আলহাজ্ব আল মোহাম্মদ ইকবাল, নগর প্রচার সম্পাদক মাওলানা তরিকুল ইসলামসহ নগর বিএনপি এবং ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ।
২৮ মার্চ চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আ জ ম নাসির উদ্দিনের কাছে দাওয়াত নিয়ে যান ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দ। সেখানে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চট্টগ্রাম ৮ আসনের সদ্য নমিনেশন পাওয়া হাসান আল মামুন ও কাউন্সিলর হাসান মাহমুদ হাসনিসহ আওয়ামী লীগের নগর নেতৃবৃন্দ।