মঙ্গলবার , ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ইসলামী খেলাফত পূনর্জাগরণে জনকল্যাণমূলক ও ইসলামী রাষ্ট্র গঠনে নবীন আলেমদের গুরুত্বপূর্ণ ভূমিকা থাকতে হবে-ওবাইদুর রহমান খান নদভী

প্রকাশিত হয়েছে-

আলমগীর ইসলামাবাদী:- চট্টগ্রাম জেলা প্রতিনিধি,

আজ (০৩ মার্চ২২) বৃহস্পতিবার বিকাল ২টা থেকে
ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম জেলা পূর্বের উদ্যোগে পটিয়া আর্দশ উচ্চ বিদ্যালয় মিলনায়তনে চট্টগ্রাম জেলা [ পূর্ব ] এর সভাপতি মুহাম্মদ মারুফুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলামের সঞ্চালনায় খেলাফত পতনের ১০০বছরে মুসলিম উম্মাহর করণীয় শীর্ষক “সেমিনার ও নবীন আলেম, কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় উপদেষ্টা মাওলানা ওবায়দুর রহমান খান নদভী। তিনি তার বক্তব্যে নবীন আলেম এইচএসসি,ও আলিম সংবর্ধিতদের জন্য দিকনির্দেশনামূলক আলোচনা পেশ করেন।

বিশেষ অতিথি হিসেবে আরোও উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় প্রচার ও দাওয়াহ’ সম্পাদক শেখ ফজলুল করিম মারুফ। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক নুরুল বশর আজিজি, বিশেষ বক্তা হিসেবে আরো উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় মাদরাসা সম্পাদক মিশকাতুল ইসলাম, কাজী আবরার হানিফ মারুফ।

এতে আরোও উপস্থিত মাওলানা আব্দুল হামিদ, মাওলানা ফরিদ উদ্দীন মাসউদ চাটগামী, মাওলানা ইউনুছ, যুবনেতা মুহাম্মদ তাওহীদুল ইসলাম, মাওলানা ওমর ফারুক জিরভী, মাওলানা আবুল কালাম, মাওলানা আবু তৈয়ব, মাওলানা আব্দুর রাজ্জাক রহমানী, মাওলানা জহির নূরী,শরীফুল ইসলাম আজিজী, মোঃ বখতিয়ার উদ্দীন প্রমূখ। আরো উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ চট্টগ্রাম জেলা পূর্বের নেতৃবৃন্দ ও সংশ্লিষ্ট থানা, ও ইউনিয়নের দায়িত্বশীলবৃন্দ।