মঙ্গলবার , ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ইসলাম ও দেশের প্রয়োজনে যুব নেতৃবৃন্দকে ঐক্যের আহ্বান-সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী।

প্রকাশিত হয়েছে-

ইসলাম ও দেশের প্রয়োজনে যুব নেতৃবৃন্দকে ঐক্যের আহ্বান-সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী।


,,আলমগীর ইসলামাবাদী চট্টগ্রাম জেলা প্রতিনিধি”
ইসলামী যুব আন্দোলন আয়োজিত ইফতার মাহফিলে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর প্রেসিডিয়াম সদস্য মাওলানা প্রিন্সিপাল সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী বলেন, যুব সমাজ হলো একটি দেশের প্রাণ শক্তি ও মূল চালিকাশক্তি। যুবকদের প্রচেষ্টার মাধ্যমেই একটি দেশ তার চূড়ান্ত য়লক্ষ্যে পৌঁছতে পারে, তাই দেশ মানবতা ও ইসলামের প্রয়োজনে যুব নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

আজ ১৩ এপ্রিল (বুধবার) পুরানা পল্টনস্থ ফুড ভিলেজ রেস্তোরাঁয় ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি মাওলানা মুহাম্মাদ নেছার উদ্দিন এর সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আরো বলেন, ক্ষমতাসীনরা বাংলাদেশের রাজনৈতিক সংস্কৃতিকে ধ্বংস করেছে, তারা দেশের অর্থনীতিকে এক মহা বিপর্যয়ের দিকে ঠেলে দিচ্ছে এবং দেশের সকল সাংবিধানিক প্রতিষ্ঠানগুলো আজ অকার্যকর হয়ে পড়ছে। এ অবস্থা উত্তরের জন্য যুবসমাজের ঐক্যবদ্ধ আন্দোলনের কোন বিকল্প নেই।

সেক্রেটারী জেনারেল আতিকুর রহমান মুজাহিদের পরিচালনায় ইফতার মাহফিল ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক কেএম আতিকুর রহমান, দপ্তর সম্পাদক মাওলানা লোকমান হোসেন জাফরী, প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব সাইমুম সাদী, ইনসাফ টোয়েন্টিফোর ডটকমের সম্পাদক সাইয়েদ মাহফুজ খন্দকার, সবার খবর পত্রিকার সম্পাদক মাওলানা আব্দুল গাফফার।
বন্ধুপ্রতিম বিভিন্ন যুব সংগঠনের কেন্দ্রীয় সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। তাদের মধ্যে এবি যুব পার্টির কেন্দ্রীয় সভাপতি এবিএম খালিদ, বিকল্প যুবধারার কেন্দ্রীয় সভাপতি আসাদুজ্জামান বাচ্চু, যুব অধিকার পরিষদের কেন্দ্রীয় সভাপতি মনজুর মোর্শেদ, বাংলাদেশ যুব মিশনের কেন্দ্রীয় আহবায়ক ইমরুল কায়েস, জাতীয়তাবাদী গণতান্ত্রিক যুব আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি হাবিবুর রহমান হাবিব, যুব জাগপা এর কেন্দ্রীয় সভাপতি নজরুল ইসলাম বাবলু, বাংলাদেশ যুব মিশনের কেন্দ্রীয় আহবায়ক ইমরুল কায়েস সহ উল্লেখ্য বন্ধুপ্রতিম সংগঠনগুলোর কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।