শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ - বসন্তকাল || ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

ঈদগাঁও’তে  চোলাই মদসহ ইউপি মেম্বার আটক

প্রকাশিত হয়েছে-

ইমরান তাওহীদ রানা- ঈদগাঁও,

কক্সবাজারের নব ঘোষিত ঈদগাঁও উপজেলায় চোলাই মদসহ এক ইউপি মেম্বারকে আটক করেছে পুলিশ। শুক্রবার বিকেল ৫টায় ঈদগাঁও সদর ইউনিয়নের পালপাড়াস্থ নিজ বাড়ির সামন থেকে মদসহ তাকে আটক করা হয়। আটক প্রদোষ পাল মুন্না (৫৫) ঈদগাঁও ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মেম্বার।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঈদগাঁও-ঈদগড় সড়কের পাহাড়ি এলাকা ঈদগড়ের দিক থেকে গাড়িযোগে এসে নিজ বাড়ির সামনে নামেন মুন্না মেম্বার। এ সময় তার হাতে ছোট আকারের দুটি প্লাস্টিক ট্যাংকভর্তি তরল দ্রব্য ছিল। এর কিছুক্ষণ পরেই ঈদগাঁও থানার পুলিশ ফোর্স এসে বাংলা মদসহ তাকে আটক করে ও থানায় নিয়ে যায়।

নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসী জানান, আটক মুন্না মেম্বার মাদকাসক্ত হিসেবে এলাকায় পরিচিত। মুন্না ও তার ভাই বাচ্চু পালের নেতৃত্বাধীন একটি সিন্ডিকেট দীর্ঘ দিন ধরে বাংলা মদ বিক্রি করে আসছেন।

তবে ঈদগাঁও ইউপি চেয়ারম্যান ছৈয়দ আলম বলেন, আটক মুন্না মেম্বার মাদকসেবী হলেও ব্যাবসায়ী নয়। মদসহ মেম্বার আটক হওয়ায় ইউনিয়ন পরিষদের ভাবমূর্তি ক্ষুণ্ণ হবে বলেও মন্তব্য করেন চেয়ারম্যান।

ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম কবির জানান, চার লিটার বাংলা মদসহ মুন্না মেম্বারকে আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান ওসি।