বৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ঈদগাঁওয়ের প্রতিবাদী যুবক শাহিনের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যহার ও হয়রানি বন্ধের প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত হয়েছে-

স্টাফ রিপোর্টার,

কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ঈদগাঁও ইউনিয়নের জঙ্গল মাছুয়া খালী গ্রামের মোঃ শাহিন প্রকাশ লালুর বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করে হয়রানি করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। ৩০ সেপ্টেম্বর জুমা নামাজের পর এ কর্মসূচি পালন করা হয়।

উত্তর মাছুয়া খালী যুব উন্নয়ন সংগঠনের ব্যানারে অনুষ্ঠিত হওয়া এ মানববন্ধনে অংশ নেন এলাকার সর্বস্থরের জনগণ। সংগঠনটি সভাপতি মোহাম্মদ হানিফের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোহাম্মদ নবীর পরিচালনায় বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শাহেদ, সালমান, সাইফুল ইসলাম এবং মোঃ শাহিনের বাবা মৌলভী আলী আহমদ।

মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে বক্তারা বলেন,মোঃ শাহিন প্রকাশ লালু এলাকার একজন প্রতিবাদী যুবক, অন্যায় অনিয়ম, সমাজ বিরোধী কর্মকান্ডের বিরুদ্ধে সবসময় সোচ্চার ছিলেন।

তারা আরো বলেন, মোঃ শাহিন প্রকাশ লালু এলাকার যুব সমাজকে সাথে নিয়ে মাদক, জমি দখল, ইভটিজিং, নারী নির্যাতন, মাটি কাটা, বালি উত্তোলন বন্ধ করে দেওয়ায় ষড়যন্ত্র কারীরা বার বার কোনো না কোনো মিথ্যা মামলা দায়ের করে হয়রানি করছে। তারা প্রশাসনকে ভুল তথ্য দিয়ে হয়রানি করে আসছে। বক্তারা মোঃ শাহিনের বিরুদ্ধে করা মিথ্যা মামলা প্রত্যহার ও হয়রানি বন্ধ করতে সংশ্লিষ্টদের প্রতি অনুরোধ জানান।