মঙ্গলবার , ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৪ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ঈদগাঁও উপজেলা যুবলীগের উদ্যোগে ৩ শতাধিক অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

প্রকাশিত হয়েছে-

বার্তা সম্পাদক,

ঈদগাহ জাহানারা ইসলামিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে গরিব ও অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয় –

বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটি ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে কক্সবাজারের নব ঘোষিত ঈদগাঁও উপজেলায় তিন শতাধিক গরিব ও অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবারে পবিত্র রমজান মাস উপলক্ষে
ঈদগাহ জাহানারা ইসলামিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে যুবলীগ নেতা নুরুল আলম ও আহমেদ করিম সিকদার এর যৌত উদ্যোগে এসব ইফতার সামগ্রী বিতরণ করা হয়। এসময় যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিতরণ করা ইফতার সামগ্রীর প্রতিটি প্যাকেটে ছিল চনা, মুড়ি, তেল, আলু, পেঁয়াজ, সেমাই সহ নানা ভোগ্যপণ্য। এসব খাদ্যসামগ্রী পেয়ে স্বস্তির নিঃশ্বাস ফেলেন গরিব-অসহায় মানুষরা।

নুরুল আলম বলেন, ‘কেন্দ্রীয় কমিটি ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে প্রতিটি এলাকার বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় গরিব, অসহায়, দিনমজুর এমন তিন শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী তুলে দেওয়া হয়েছে। আগামীতেও এমন নানা কর্মসূচি বাস্তবায়ন অব্যাহত থাকবে।’

ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক দিদারুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা আহমেদ করিম সিকদার, ঈদগাঁও উপজেলা কৃষক লীগের সভাপতি আবছার কামাল, ঈদগাঁও সাংগঠনিক উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবু হেনা বিশাদ, ইসলামাবাদ ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি বাদশা মিয়া, শ্রমিক লীগ নেতা জুুনাইদ হোসেন জিকু, ঈদগাঁও ইউনিয়ন যুবলীগের দপ্তর সম্পাদক রিয়াদ মাহমুদ প্রমুখ।