1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. clients@ukhiyavoice24.com : UkhiyaVoice24 : সাকিব খান
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
  4. jojojo1xx@gmail.com : wordpress api : wordpress api
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
লোহাগাড়া সাংবাদিক ইউনিয়নের নবগঠিত কমিটি গঠন বাঁশখালীর প্রবীন আলেম মাওলানা নুরুল হক (সুজিশ) সাহেবের ভোটের কৌশল কাব্য উখিয়ায় আন্ত: প্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ টুর্ণামেন্ট ২০২২ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরীর সাথে শুভেচ্ছা বিনিময় করেন বুদ্ধ পূর্ণিমা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ লোহাগাড়ায় বৌদ্ধ যুব সমিতির উদ্যোগে বুদ্ধপূর্ণিমা উপলক্ষে বর্ণাট্য মঙ্গল শোভাযাত্রা পাগলাপীর মসজিদের ইমামের ছেলে লাজু’র মৃত্যুতে শিউলী’র শোক প্রকাশ বাঁশখালীতে সড়ক দুর্ঘটনায় চাম্বল বাজারের ফল ব্যবসায়ী তমিজউদ্দীন নিহত। হাসপাতালে ভর্তি হয়ে বাথরুমে বাচ্চা প্রসব করলেন এক নারী
শিরোনাম:
ইনানী ইসলামী যুব ঐক্য পরিষদের প্রেসিডিয়াম সদস্য হাফেজ মোহাম্মদ শাহীনের( রহ.) আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন উপজেলা প্রেসক্লাব উখিয়ার ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চ পালন উপলক্ষে উখিয়া টাইপালং হামেদিয়া দারুচ্ছুন্নাহ দাখিল মাদ্রাসার পক্ষ থেকে আলোচনা সভাসহ বার্ষিক বনভোজন ক্রীড়া, পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় উখিয়ার রাজাপালং চাকবৈঠা উচ্চ বিদ্যালয়ের অভিবাবক সমাবেশ ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয় উখিয়ার টাইপালং আদর্শ সমিতির ৫ম তম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে পুরষ্কার বিতরণ ও মিলনমেলা অনুষ্ঠিত হয় কক্সবাজারের উখিয়ায় আলোচিত সৈয়দ করিম হত্যাকন্ডে জড়িত ঘাতক চাচাতো ভাই সালামত উল্লাহ’কে হত্যাকান্ডের ১০ ঘন্টার মধ্যে গ্রেফতার করছেন র‍্যাব-১৫ মানবিক কাজের অংশ হিসেবে কক্সবাজার সদরের খরুলিয়া বাজারে সৃষ্ট অগ্নিকান্ডে জনসাধারণের নিরাপত্তা নিশ্চিতকরণ এবং আগুন নিয়ন্ত্রণে আনার জন্য কার্যকরী ভূমিকা পালন করেছে র‍্যাব-১৫ শরীয়াহ্ ভিত্তিক আধুনিক প্রযুক্তি নির্ভর ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যয়ে ইউনিয়ন ব্যাংক পিএলসি. এর রাজারহাট উপশাখা, চট্টগ্রাম এবং কালারমারছড়া উপশাখা, কক্সবাজার এর শুভ উদ্বোধন করা হয়েছে সোনাইছড়ি আল-ইসলামিয়া দাখিল মাদ্রাসায় ২০২৪ সালের প্রথম অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয় অঘোষিত যুদ্ধের মাধ্যমে অবৈধ সরকারকে প্রত্যাখান করেছে জনগণ- ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সম্মেলনে পীর সাহেব চরমোনাই একথা বলেন

ঈদের আগেই ফাইতং ইউনিয়নের ৪০০ পরিবারের মুখে হাসি ফুটালেন মানবিক বন্ধু আব্দুল জলিল কোং

  • চালিয়ে যাও শনিবার, ৩০ এপ্রিল, ২০২২

(বিশেষ প্রতিনিধি),

বান্দরবানের লামা উপজেলার ফাইতং ইউনিয়নের অসহায় দুঃস্থ ৪০০ পরিবারের মুখে হাসি ফুটালেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক, জনবান্ধব দায়িত্বশীল ব্যক্তি এবং সকলের পরিচিত প্রিয়মুখ মানবিক বন্ধু জননেতা মুহাম্মদ আব্দুল জলিল কোম্পানি। এসময় তার নিজ অর্থায়নে ৪০০ অসহায় দুঃস্থ পরিবারের মাঝে শাড়ি, লুঙ্গি ও পাঞ্জাবি সহ বিভিন্ন ধরনের ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ২৯ এপ্রিল”২০২২ইং শুক্রবার সকালের দিকে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের অসহায় দুঃস্থ পরিবারের মাঝে এসব ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় আব্দুল জলিল কোম্পানি বলেন, মানুষ, মানুষের জন্য, জীবন, জীবনের জন্য। জীবন চলার পথে সমাজের প্রতি আমাদের একটি দায়বদ্ধতা রয়েছে। সেই দায়বদ্ধতার জায়গা থেকেই এলাকার মানুষের পাশে মানবিক ভাবে দাঁড়ানো সকলের দায়িত্ব মনে করি। তাই আমি একমাত্র আল্লাহকে সন্তুুষ্টি অর্জনের উদ্দেশ্যে সমাজের হতদরিদ্রদের সেবার মধ্যেও আত্মতৃপ্তি আছে। আর সাধারণ মানুষের মুখে একটু হাসি ফোটাতে পারাটাই জন্য বড় প্রাপ্তি।

তিনি আরও বলেন, এলাকার মানুষদের সাথে নিয়ে এই রমজানে বিভিন্ন ওয়ার্ডে, মসজিদে ইফতার মাহফিলের আয়োজন করেছি এবং করোনা ভাইরাসের মধ্যেও সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে বিভিন্ন ধরনের খাদ্য সামগ্রী বিতরণ করেছি। আগামীতেও মানবতার সেবায় মানুষের কল্যাণে কাজ করে যাবো ইনশা-আল্লাহ্।

পরিশেষে মানবিক বন্ধু আব্দুল জলিল কোম্পানি সকলের আন্তরিক দোয়া, ভালবাসা কামনা করেছেন এবং সমাজের বিত্তবানদের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য আহ্বান জানান।

ঈদ উপহার সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা নুরুল ইসলাম, বানিয়ারছড়া সিএনজি সমিতির সভাপতি ঈমাম উদ্দিন, ব্যবসায়ী নাজেম উদ্দিন নাজু, হাফেজ অহিদুল্লাহ সহ আরও অনেকেই।

ছাড়া দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একধম মিছা কথা
Copyright © 2020 UkhiyaVoice24
Theme Desiged By Kh Raad (Frilix Group)