1. admin@zzna.ru : admin@zzna.ru :
  2. clients@ukhiyavoice24.com : UkhiyaVoice24 : সাকিব খান
  3. wpsupp-user@word.com : wp-needuser : wp-needuser
  4. jojojo1xx@gmail.com : wordpress api : wordpress api
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম:
লোহাগাড়া সাংবাদিক ইউনিয়নের নবগঠিত কমিটি গঠন বাঁশখালীর প্রবীন আলেম মাওলানা নুরুল হক (সুজিশ) সাহেবের ভোটের কৌশল কাব্য উখিয়ায় আন্ত: প্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ টুর্ণামেন্ট ২০২২ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরীর সাথে শুভেচ্ছা বিনিময় করেন বুদ্ধ পূর্ণিমা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ লোহাগাড়ায় বৌদ্ধ যুব সমিতির উদ্যোগে বুদ্ধপূর্ণিমা উপলক্ষে বর্ণাট্য মঙ্গল শোভাযাত্রা পাগলাপীর মসজিদের ইমামের ছেলে লাজু’র মৃত্যুতে শিউলী’র শোক প্রকাশ বাঁশখালীতে সড়ক দুর্ঘটনায় চাম্বল বাজারের ফল ব্যবসায়ী তমিজউদ্দীন নিহত। হাসপাতালে ভর্তি হয়ে বাথরুমে বাচ্চা প্রসব করলেন এক নারী
শিরোনাম:
ইনানী ইসলামী যুব ঐক্য পরিষদের প্রেসিডিয়াম সদস্য হাফেজ মোহাম্মদ শাহীনের( রহ.) আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন উপজেলা প্রেসক্লাব উখিয়ার ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চ পালন উপলক্ষে উখিয়া টাইপালং হামেদিয়া দারুচ্ছুন্নাহ দাখিল মাদ্রাসার পক্ষ থেকে আলোচনা সভাসহ বার্ষিক বনভোজন ক্রীড়া, পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় উখিয়ার রাজাপালং চাকবৈঠা উচ্চ বিদ্যালয়ের অভিবাবক সমাবেশ ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয় উখিয়ার টাইপালং আদর্শ সমিতির ৫ম তম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে পুরষ্কার বিতরণ ও মিলনমেলা অনুষ্ঠিত হয় কক্সবাজারের উখিয়ায় আলোচিত সৈয়দ করিম হত্যাকন্ডে জড়িত ঘাতক চাচাতো ভাই সালামত উল্লাহ’কে হত্যাকান্ডের ১০ ঘন্টার মধ্যে গ্রেফতার করছেন র‍্যাব-১৫ মানবিক কাজের অংশ হিসেবে কক্সবাজার সদরের খরুলিয়া বাজারে সৃষ্ট অগ্নিকান্ডে জনসাধারণের নিরাপত্তা নিশ্চিতকরণ এবং আগুন নিয়ন্ত্রণে আনার জন্য কার্যকরী ভূমিকা পালন করেছে র‍্যাব-১৫ শরীয়াহ্ ভিত্তিক আধুনিক প্রযুক্তি নির্ভর ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যয়ে ইউনিয়ন ব্যাংক পিএলসি. এর রাজারহাট উপশাখা, চট্টগ্রাম এবং কালারমারছড়া উপশাখা, কক্সবাজার এর শুভ উদ্বোধন করা হয়েছে সোনাইছড়ি আল-ইসলামিয়া দাখিল মাদ্রাসায় ২০২৪ সালের প্রথম অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয় অঘোষিত যুদ্ধের মাধ্যমে অবৈধ সরকারকে প্রত্যাখান করেছে জনগণ- ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সম্মেলনে পীর সাহেব চরমোনাই একথা বলেন

উখিয়ায় হুফ্ফাজুল কুরআন ফাউন্ডেশনের হিফজুল কুরআন প্রতিযোগিতা ২০ ডিসেম্বর অনুষ্ঠিত হবে

  • চালিয়ে যাও রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১

এম. কলিম উল্লাহ, উখিয়া।

সরকার অনুমোদিত দক্ষিণ-পূর্ব এশিয়ার হাফেজে কুরআনদের সর্ববৃহৎ সংগঠন হুফ্ফাজুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ উখিয়া উপজেলা শাখার উদ্যোগে ৩য় তম হিফজুল কুরআন প্রতিযোগিতা আগামীকাল অনুষ্ঠিত হবে।

২০ ডিসেম্বর ২০২১ খ্রিঃ সোমবার উখিয়া উপজেলার অন্যতম দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান জামিয়া আশরাফিয়া আজিজুল উলুম মাদ্রাসার মাঠে সকাল ৯ ঘটিকা হইতে হিফজুল কুরআন প্রতিযোগিতা আরম্ভ হবে।

কুরআনুল করিম এর শিক্ষাই জাতির মেরুদন্ড। কুরআনের শিক্ষা ছাড়া মানব জাতির উন্নতির শিখরে পৌঁছতে পারে না। মানবজাতির যত বেশি কুরআনুল কারিমের শিক্ষায় শিক্ষিত হবে ততো বেশী লাভবান হবে। এই ধারণাকে বাস্তবায়ন করার লক্ষ্যে কুরআন পড়ুয়া ছাত্রদের মানসম্মত শিক্ষা নিশ্চিত করতে বর্তমান প্রতিযোগিতামূলক বিশ্বে এটি একটি বড় চ্যালেঞ্জ। এই চ্যালেঞ্জ মোকাবেলায় কুরআন পড়ুয়া কচিকাঁচা কোমলমতি শিশুদের যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে এই প্রতিযোগিতার আয়োজন। কক্সবাজার জেলার নয়নাভিরাম সৌন্দর্যমন্ডিত নদী পাহাড় ঘেরা আমাদের প্রিয় উখিয়া উপজেলার জনসাধারণকে কোরআনের প্রতি উৎসাহিত করতে হুফফাজুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ উখিয়া উপজেলা শাখার উদ্যোগে প্রতিবছরের ন্যায় এবারও ৩য় তম হিফজুল কুরআন প্রতিযোগিতা অনুষ্ঠিত হতে যাচ্ছে বলে জানিয়েছেন হুফ্ফাজুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ উপজেলা শাখার সভাপতি হাফেজ মাওলানা মাওলানা নুরুল হক।

এতে হুফ্ফাজুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ জেলা, উপজেলা ও বিভাগীয় সমন্বয়কারী দায়িত্বশীল গন উপস্থিত থাকবেন। প্রতিযোগিতা শেষ হওয়ার পরই ফলাফল প্রকাশ, সনদ ও পুরস্কার বিতরণ করা হবে।

মহতি প্রতিযোগিতায় কুরআনপ্রেমী সকল মুসলিম উম্মাহ, উখিয়া উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকমন্ডলী, অভিভাবকসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা ও ব্যাপক অংশগ্রহণ আন্তরিক ভাবে কামনা করেছেন, হুফ্ফাজুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ উখিয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা তাওহীদুল ইসলাম এবং প্রচার সম্পাদক এইচ এম শাহাবউদ্দিন তাওহীদ।

ছাড়া দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

একধম মিছা কথা
Copyright © 2020 UkhiyaVoice24
Theme Desiged By Kh Raad (Frilix Group)