বুধবার , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

উখিয়া রাজাপালং ইউনিয়নে টিসিবির কার্যক্রমের শুভ উদ্বোধন করেন জননেতা জাহাঙ্গীর কবির চৌধুরী

প্রকাশিত হয়েছে-

কাজল আইচ:- উখিয়া কক্সবাজার,

মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষিত এক কোটি মানুষকে বিশেষ কার্ডের মাধ্যমে টিসিবি’র পন্য শুভ উদ্বোধন করা হয়।

উপকারভোগী ১৬ হাজার ৪৪৭জন
উখিয়ার ১৬ হাজার ৪শ৪৭জন উপকারভোগী পাচ্ছে টিসিবির পণ্য। এর মধ্যে রাজাপালং ইউনিয়ন পরিষদে ৩ ওয়ার্ডের ১৫০০ কার্ডধারী পরিবার পাচ্ছে ২লিটার সয়াবিন তেল, ২কেজি মশুরের ডাল ও ২কেজি চিনি। কার্ডধারীরা দুইবার সুযোগ পাবেন। পবিত্র রমজানকে সামনে রেখে গরীব অসহায় মানুষের মাঝে সরকারের বিশেষ উদ্যোগে টিসিবি’র পণ্য বিতরণের আনুষ্ঠানিকতা শুরু হয়েছে।

বুধবার (৩০ মার্চ) সকাল ৯টায় উখিয়ার রাজাপালং ইউনিয়ন পরিষদ চত্বরে উপজেলার ভর্তুকি মূল্যে সরকারের পক্ষ থেকে বিতরণের আনুষ্ঠানিকতা সূচনা করা হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করে উদ্বোধন করেন রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জননেতা জাহাঙ্গীর কবির চৌধুরী।

টিসিবি’র পণ্য বিতরণের আনুষ্ঠানিকতা উদ্বোধনের সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উখিয়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আল মামুন। (পজিপ) কর্মকর্তা মেহেদী হাসান। রাজাপালং ইউনিয়ন পরিষদের সচিব মৃণাল বড়ুয়া ও ইউপি সদস্য আব্দুল হক, ইউপি সদস্য ইকবাল বাহার, ইউপি সদস্য আব্দুর রহিম প্রমুখ।

অনুষ্ঠান শেষে টিসিবি’র পণ্য হিসেবে চিনি,মশুর ডাল,সয়াবিন তেল বিতরণ করা হয়। অনুষ্ঠান পরিচালনা করেন রাজাপালং ইউনিয়ন পরিষদের সচিব মৃণাল বড়ুয়া।

উল্লেখ্য রাজাপালং ইউনিয়নে ৩০ মার্চ বুধবার, ৪,৫ ও ৬ নং ওয়ার্ডের ১৫০০ পরিবারের মাঝে নায্যমূল্যের টিসিবি পণ্য বিক্রি করা হয়।