শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ - বসন্তকাল || ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

উখিয়ার কোটবাজার অরিজিন হাসপাতালের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প ?? UkhiyaVoice24.Com

প্রকাশিত হয়েছে-

উখিয়া ভয়েস ২৪ ডটকম

 

সাইফুল ইসলাম, বিশেষ প্রতিনিধি।

 

দক্ষিণ কক্সবাজারের একমাত্র সেবামূলক ২০ শয্যা বিশিষ্ট বেসরকারি প্রতিষ্ঠান অরিজিন হাসপাতাল ১১ সেপ্টেম্বর ২০১৫ সালে যাত্রা শুরু করে উখিয়ার প্রাণ কেন্দ্র, ব্যস্ততম শহর কোর্টবাজার তোফাইল মাতেমা শপিং কমপ্লেক্সের ২য় তলায়।

প্রতিবছর বর্ষপূর্তি উপলক্ষে মানবিক দিক বিবেচনা করে অসহায়, গরিব, হতদরিদ্র, সু-চিকিৎসা বঞ্চিত মানুষের জন্য দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প আয়োজন করে থাকে হাসপাতাল কর্তৃপক্ষ।
এই ধারাবাহিকতায় আগামী ১১ সেপ্টেম্বর সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত ফ্রি রোগী দেখবেন অভিজ্ঞ ও বিশেষজ্ঞ ১০ ডাক্তার যথাক্রমে।

ডা: রবিউর রহমান রবি , ডা:আদনান ওয়ালিদ,
ডা: মেরাজ হোসেন চয়ন, ডা:এহসান উল্লাহ সিকদার, ডা: তৌহিদুজ্জামান, ডা: আরিফা মেহের রুমি, ডা:মাসুমা নাসরিন শিফা, ডা: ফারজানা সুলতানা, ডা: সাবরীনা মাহামুদ, ডা:ফারহানা রহমান। এই দিন সকল পরীক্ষা- নিরীক্ষায় ৩৫% ছাড় দেওয়া হবে। এই তথ্য নিশ্চিত করেন অরিজিন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইউনুস।

প্রতিষ্ঠানের চেয়ারম্যান মোহাম্মদ আব্দুল করিম জানান, এই ফ্রি ক্যাম্পে দশ হাজারের অধিক রোগীকে বিনামূল্যে সেবা প্রদান করা হবে, এলাকার সম্মানিত ব্যক্তিদের সম্মাননা ক্রেস্ট প্রদান সহ মহামারি করোনা ভাইরাস থেকে পরিত্রাণ পাওয়ার জন্য দোয়া মাহফিলের আয়োজন করা হবে। সর্বোপরি সকল ধর্ম,বর্ণ ও বিভিন্ন শ্রেণীর মানুষকে সেবা নেওয়ার জন্য আহ্বান করেন।

উল্লেখ্য, ৯ সেপ্টেম্বর থেকে ফ্রি ডাক্তার দেখানোর জন্য নিন্মোক্ত নাম্বারে সিরিয়াল নেওয়া হবে।