শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ - বসন্তকাল || ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

উখিয়ার ডেইলপাড়া মাদ্রাসার মাঠে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়

প্রকাশিত হয়েছে-

এইচ এম শাহাবউদ্দিন তাওহীদ।

কক্সবাজারের উখিয়া উপজেলার সদর ৪নং রাজাপালং ইউনিয়নের ৪ ও ৭ নং ওয়ার্ডের মধ্যখানে পূর্ব ডিগলিয়া পালং ও ডেইলপাড়া বৃহত্তর এলাকার মৌলভীর দোকান রবি টাওয়ার স্টেশন সংলগ্ন মাদ্রাসার মাঠে  অদ্য ৫ মার্চ ২০২২ খ্রিঃ শনিবার বিকাল ২ ঘটিকার দিকে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ ও মানবপ্রচার রোধে সচেতনতামূলক বিট পুলিশিং সভা অত্র মাদ্রাসার পরিচালক জনাব মাওলানা সৈয়দ হামজা সাহেবের সভাপতিত্বে এবং উখিয়া থানার এসআই জনাব আবছার এর সঞ্চালনায় জামিয়া ইসলামিয়া পটিয়ার ছাত্র হাফেজ মোঃ সৈয়দ হামজার কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হয়।

উক্ত বিট পুলিশিং সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উখিয়া থানার অফিসার ইনচার্স জনাব আহমদ সন্জুর মোর্শেদ।

বিশেষ অতিথির মধ্যে উপস্থিত ছিলেন রাজাপালং ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য ৪নং ওয়ার্ডের জনপ্রতিনিধি জনাব মীর সাহেদুল ইসলাম রোমান চৌধুরী, ৭নং ওয়ার্ডের দুই দুইবার নির্বাচিত জনপ্রতিনিধি বিশিষ্ট সমাজ সেবক জনাব আব্দুর রহিম মেম্বার, উখিয়া থানার এসআই জনাব আবছার উদ্দিন, এসআই জনাব মনিরুল, এসআই বিকাশ, মোঃ আরিফ, রাজাপালং ইউনিয়ন পরিষদের দফদার জনাব আব্দুল হক আকাশ, আইডিয়াল সোসাইটির সভাপতি জনাব রহমত উল্লাহ আজাদ, গ্রাম পুলিশ জনাব মোহাম্মদ আলী, জনাব সৈয়দ উল্লাহ প্রমুখসহ রাজনীতিবীদ গণ ওলামায়েকেরাম, ছাত্রজনতা ও স্হানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিট পুলিশিং সভা অনুষ্ঠানের শুরুতে উখিয়া থানার অফিসার ইনচার্স জনাব আহমদ সন্জুর মোর্শেদ মহোদয় কে ফুল দিয়ে বরন করে নিয়েছেন ৪নং ওয়ার্ডের বর্তমান মেম্বার জনাব আলহাজ্ব মীর সাহেদুল ইসলাম রোমান চৌধুরী ও ৭নং ওয়ার্ডের জনপ্রতিনিধি জনাব আব্দুর রহিম মেম্বার।

এছাড়া আরো প্রধান অতিথি উখিয়া থানার অফিসার ইনচার্স ও বিশেষ অতিথি এসআই এবং জনপ্রতিনিধিদের সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন উখিয়ার পূর্ব অঞ্চলের অরাজনৈতিক সামাজিক সংগঠন আদর্শ সমাজ (আইডিয়াল সোসাইটি’র) সভাপতি ও সদস্য বৃন্দ।

যথাক্রমে প্রধান অতিথি মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ ও মানবপ্রচার রোধে চমৎকার বক্তব্য রাখেন এবং এলাকাবাসীর সহযোগিতা কামনা করেন।

বিশেষ অতিথির মধ্যে বর্তমান সমাজ নিয়ে মীর সাহেদুল ইসলাম রোমান চৌধুরী ও আইডিয়াল সোসাইটির সভাপতি রহমত উল্লাহ আজাদ উচ্চ কন্ঠে নির্ভয়ে সুন্দর বক্তব্য রাখেন।

সর্বশেষ ৪ ও ৭ দুই ওয়ার্ডের জনগনকে ধন্যবাদ জানিয়ে প্রধান অতিথি আলোচনা সভা সমাপ্তি ঘোষণা করেন।