বৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

উখিয়ার বালুখালী পানবাজার এলাকায় র‌্যাব-১৫ এর অভিযানে ১ লাখ ৫০ হাজার পিস ইয়াবাসহ ১ গ্রেফতার

প্রকাশিত হয়েছে-

উখিয়া প্রতিনিধি,

২৭ মার্চ ২০২২ খ্রিঃ রবিবার র‌্যাব-১৫ এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কক্সবাজার জেলার উখিয়া থানাধীন পালংখালী ইউপিস্থ বালুখালী পানবাজার এর দক্ষিণ পার্শ্বে FRIENDSHIP HOSPITAL UKHIYA এর গেইট সংলগ্ন কক্সবাজার-টেকনাফগামী সড়কের পশ্চিম পার্শ্বে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর চৌকস আভিযানিক দল একই তারিখ আনুমানিক ১৩.০০ ঘটিকায় উল্লেখিত স্থানে অভিযান পরিচালনা করে।

অভিযান চলাকালে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে একজন ব্যক্তি তার কাঁধে থাকা ০১টি প্লাস্টিকের বস্তা কাঁধ থেকে ফেলে দিয়ে দৌঁড়ে পালানোর চেষ্টাকালে মোঃ শাহজাহান (৩১), পিতা-মৃত আশরাফ মিয়া, মাতা-নুরজাহান বেগম, সাং-উত্তর রহমতের বিল, ০৩নং ওয়ার্ড, ইউপি-পালংখালী, থানা-উখিয়া, জেলা- কক্সবাজার’কে ধৃত করে। ধৃত ব্যক্তিকে পালানোর কারণ জিজ্ঞাসা করলে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে স্বীকার করে যে, তার হেফাজতে থাকা বস্তায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট রয়েছে।

তখন উপস্থিত সাক্ষীদের সম্মুখে বিধি মোতাবেক ধৃত ব্যক্তির হেফাজতে থাকা প্লাস্টিকের বস্তা তল্লাশী করে ১,৫০,০০০ (এক লক্ষ পঞ্চাশ হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার উখিয়া থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।