মঙ্গলবার , ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

উখিয়ায় আন্ত: প্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত

প্রকাশিত হয়েছে-

কাজল আইচ- উখিয়া কক্সবাজার,

কক্সবাজরের উখিয়া উপজেলায় ৪নং রাজাপালং ইউনিয়নের উখিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় হলরুমে ২১ মে,২০২২ ইং শনিবার বিকেল অনুষ্ঠিত আন্ত: প্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান।

ইউনিয়ন ভিত্তিক আন্তঃ প্রাথমিক বিদ্যালয় আয়োজনে আন্ত: প্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী।

অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজাপালং ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ সালাহ উদ্দিন, রাজাপালং ইউপি সদস্য ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন, অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মৌলভী হারুন অর রশিদ, পাতাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল উদ্দিন, পোস্ট মাস্টার এস এম জসিম উদ্দিন ও অনুষ্ঠান সঞ্চালনা করেন সিনিয়র শিক্ষক বাবু মেধু কুমার বড়ুয়া সহ অনুষ্ঠানের বিচারক দায়িত্বে ছিলেন শিক্ষিকা পূরবী প্রভা ও লিপি দে।

কর্মপরিকল্পনায় প্রাথমিক শিক্ষা অধিদপ্তর জানিয়েছে, আগামী ১২ মে ১৬ মে পর্যন্ত বিদ্যালয় পর্যায়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। ১৭ মে থেকে ১৯ মে পর্যন্ত ইউনিয়ন বা ক্লাস্টার পর্যায়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। ৪ জুন থেকে ৭ জুন উপজেলা বা থানা পর্যায়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। ৮ জুন থেকে ১২ জুন জেলা পর্যায়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। আর ১৪ জুন থেকে ১৮ জুন পর্যন্ত বিভাগীয় পর্যায়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। জাতীয় পর্যায়ের প্রতিযোগিতা নিয়ে কর্মপরিকল্পনায় কিছু জানায়নি প্রাথমিক শিক্ষা অধিদপ্তর।