শুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

উখিয়ায় গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত।

প্রকাশিত হয়েছে-

কাজল আইচ, উখিয়া কক্সবাজার

বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি’র আওতায় ৪৯ তম গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা ২০২২ উপজেলা পর্যায়ে প্রতিযোগিতার সমাপনী ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত।

কক্সবাজারের উখিয়া উপজেলা পর্যায়ে গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ১০ সেপ্টেম্বর ২০২২ ইং, উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয় খেলার মাঠে সমাপনী ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী।

উখিয়া উপজেলা পর্যায়ের বিভিন্ন খেলাধুলার মধ্যেদিয়ে আয়োজিত ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্টানের সর্বশেষ ফাইল খেলায় ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয় একাদশ বনাম নুরুল ইসলাম চৌধুরী গুলজার বেগম উচ্চ বিদ্যালয় একাদশ। উক্ত ফাইনাল খেলায় অংশ নিলেও দু-দলে ১-১গোলে ড্র হয়, পরে টাইব্রেকারে ভালুকিয়া পালং উচ্চ বিদ্যালয় বিজয় হয়।

উক্ত পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে
সভাপতিত্ব করেন উখিয়া উপজেলা নির্বাহী অফিসার ইমরান হোসাইন সজীব। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উখিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী, উপস্থিত ছিলেন উখিয়া উপজেলা শিক্ষা একাডেমির সুপার ভাইজার বদরুর আলম,
উখিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হোসাইন সিরাজী, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন শাহীন, আওয়ামী লীগ নেতা আবুল মনছুর চৌধুরী, সিনিয়র শিক্ষক রুপন দেওয়ানজি, প্রধান শিক্ষক মৌলভী আবদুল খালেদ, শিক্ষক নুরুল আবছার, প্রধান শিক্ষক মোঃ শহিদুল ইসলাম সহ অন্যান্য শিক্ষকবৃন্দ ও রাজনৈতিক নেতৃবৃন্দ।