শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ - বসন্তকাল || ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

উখিয়ায় নৌকা প্রতীকে নির্বাচিত চেয়ারম্যানগনদের সংবর্ধনা জানিয়েছেন, রত্নাপালং ইউনিয়ন আওয়ামী লীগ

প্রকাশিত হয়েছে-

কাজল আইচ:- উখিয়া কক্সবাজার,

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি সভানেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতীকে নির্বাচিত চেয়ারম্যানগনদের সংবর্ধনা ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০২ তম শুভ জন্মদিন ও জাতীয় শিশু দিবস ২০২২ উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৭ মার্চ ২০২২, বৃহস্পতিবার বিকেল ৩ টার সময় কোটবাজার আলহাজ্ব হাকিম আলী চৌধুরী কে জি স্কুল হলরুমে রত্নাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আছহাব উদ্দিন এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আবুল মনসুর চৌধুরী।

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি সভানেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতীকে নির্বাচিত উখিয়া উপজেলার চেয়ারম্যানগনদের সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করেন রত্নাপালং ইউনিয়ন আওয়ামী লীগ।

উক্ত সংবর্ধিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জননেতা জাহাঙ্গীর কবির চৌধুরী। উখিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও রত্নাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা। জালিয়াপালং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও জালিয়া পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম ছৈয়দ আলম।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর শুভ জন্মদিন ও জাতীয় শিশু দিবস ২০২২ উপলক্ষে কেক কাটেন অতিথিবৃন্দরা।

এর আগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন
কক্সবাজার জেলা কৃষক লীগের সহ সভাপতি কাজি আকতার উদ্দিন টুনু ও রত্নাপালং ইউনিয়ন আওয়ামী লীগ সহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দরা। অনুষ্ঠান সঞ্চালনা করেন রত্নাপালং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আলমগীর।