শুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

উখিয়ায় সাড়ে ৩ লাখ পিস ইয়াবাসহ আটক-৪

প্রকাশিত হয়েছে-

নিজস্ব প্রতিবেদক,

কক্সবাজারের উখিয়ায় অভিযান পরিচালনা করে ৩ লাখ ৫০ হাজার ইয়াবা ও ১১ বোতল হুইস্কি এবং ১৮ পিস বিয়ারসহ ৪ মাদক কারবারিকে আটক করা হয়েছে।

৭ নভেম্বর (রবিবার) বিকেল ৫টার দিকে উপজেলার পালংখালীর গয়ালমারা এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।র‍্যাব-১৫ সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) আবদুস সালাম এ তথ্য নিশ্চিত করে জানান, গােপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি আভিযানিক দল গয়ালমারার গুরা মিয়ার বাড়িতে অভিযান পরিচালনা করলে মাদক কারবারিরা র‍্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার প্রাক্কালে ৪জনকে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে তাদের তথ্যমতে গুরা মিয়ার বসতঘর তল্লাশি করে ৩ লাখ ৫০ হাজার ইয়াবা, ১৮ বোতল হুইস্কি এবং ১৮ বিয়ার ইয়াবা উদ্ধার করা হয়। এসময় তাদের ৬টি মোবাইল জব্দ করা হয়।

আটককৃত ৪ মাদক কারবারিরা হলো, গয়ালমারার গুরা মিয়ার স্ত্রী মনোয়ারা বেগম,পশ্চিম পালংখালীর আবদুর রহিমের পুত্র রিয়াজুল করিম বাপ্পি ও বটতলী এলাকার আবদুস সালামের পুত্র সাখাওয়াত হোসেন মোল্লা এবং একই এলাকার মৃত সোনা আলীর পুত্র জয়নাল উদ্দিন। এসময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে গুরা মিয়া পালিয়ে যায়।
গ্রেফতারকৃত আসামীদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাবের এ কর্মকর্তা।