শনিবার , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

উখিয়া কুতুপালং উচ্চ বিদ্যালয়ের এস,এস,সি পরীক্ষার্থীদের বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠান

প্রকাশিত হয়েছে-

কাজল আইচ, উখিয়া কক্সবাজার

কক্সবাজারের উখিয়ায় কুতুপালং উচ্চ বিদ্যালয় কর্তৃক আয়োজিত ২০২২ সালের এস,এস,সি পরীক্ষার্থীদের বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

১৫ জুন, ২০২২ইং, বুধবার সকাল সাড়ে ১০টা কুতুপালং উচ্চ বিদ্যালয় কর্তৃক আয়োজিত ২০২২ সালের এস,এস,সি পরীক্ষার্থীদের বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠানে
উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং কুতুপালং উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উখিয়া উপজেলা নির্বাহী অফিসার ইমরান হোসাইন সজীব।

বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন উখিয়া উপজেলা একাডেমি সুপারভাইজার বদরুল আলম, রাজাপালং ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন, স্বাগত বক্তব্য রাখেন কুতুপালং উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম এ মান্নান, উখিয়া উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সাংবাদিক নুরুল হক খাঁন। উপস্থিত ছিলেন প্রবীন শিক্ষক অরিবিন্দু বড়ুয়া, আওয়ামী লীগ নেতা মাস্টার রতন বড়ুয়া।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের সিনিয়র শিক্ষিকা রীতা রানী দে ও আদিত্য বড়ুয়া রাহুল এবং পুরো অনুষ্ঠান সুন্দর ভাবে পরিচালনা করেছেন অত্র বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক রুপন দেওয়ানজি।

অনুষ্ঠান পরিচালনা শুরু করার আগে অতিথিদের সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন বিদ্যালয়ের শিক্ষক -শিক্ষিকা মন্ডলি ও শিক্ষার্থীবৃন্দ।

এ সময় বিদ্যালয়ের অন্যান্য সম্মানিত ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, অভিভাবক এবং শিক্ষার্থীবৃন্দ উপস্থিত থেকে ২২৪ জন পরীক্ষার্থীর জন্য দোয়া অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।