শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

উখিয়া টাইপালং আদর্শ সমিতির বর্ষপূর্তি ক্রীড়া পুরস্কার বিতরণ ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত

প্রকাশিত হয়েছে-

কাজল আইচ:- উখিয়া কক্সবাজার,

কক্সবাজারের উখিয়া রাজাপালং ইউনিয়নের ৭নং ওয়ার্ডের টাইপালং আদর্শ সমিতির উদ্যোগে আয়োজিত ৩য় বর্ষপূর্তি, ক্রীড়া পুরষ্কার বিতরণ ও সংবর্ধনা অনুষ্ঠানে উখিয়া উপজেলা আওয়ামী লীগের সদস্য আলী আহমেদ মেম্বার এর সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জননেতা জাহাঙ্গীর কবির চৌধুরী। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ ও কক্সবাজার কমার্স কলেজের প্রতিষ্টাতা অধ্যক্ষ ফজলুল করিম।

১৯ মার্চ ২০২২ ইং, শনিবার সন্ধ্যায় দরগাহ পালং সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত টাইপালং আদর্শ সমিতির উদ্যোগে নানা খেলাধুলার আয়োজনের মধ্যে দিয়ে পুরষ্কার বিতরণ ও সংবর্ধনা অনুষ্ঠান সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন কক্সবাজার জেলা উশু এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও দৈনিক রুপালী সৈকত এর নির্বাহী সম্পাদক ও পাহাড়তলী সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ শেখ সেলিম।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক গফুর মিয়া চৌধুরী,
রাজাপালং ইউপি প্যানেল চেয়ারম্যান মোঃ সালাহ উদ্দিন। ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন, রাজাপালং ইউনিয়ন পরিষদের সকল সদস্যদের মধ্যে যথাক্রমে উপস্থিত ছিলেন নুরুল কবির, আব্দুল হক, মীর শাহাদুল চৌধুরী, আব্দুর রহিম, ছৈয়দ হামজা ও তরুন ব্যবসায়ী হুমায়ুন কবির রুবেল।

আরো উপস্থিত ছিলেন টাইপালং এলাকার প্রবীন মুরব্বিগণ ও আদর্শ সমিতির সকল সদস্য বৃন্দরা।