বৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

উখিয়া ভয়েস২৪. কম এর পরিচালক ও নির্বাহী পরিচালক দুইজনের ঈদ শুভেচ্ছা ঈদ মোবারক জানিয়েছেন

প্রকাশিত হয়েছে-

নিজস্ব প্রতিবেদক।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কক্সবাজার জেলা তথা উখিয়া উপজেলাসহ দেশ-বিদেশে অবস্থানরত সকল সাংবাদিক সমাজ এবং সকল শ্রেনী পেশার ব্যাবসায়ী, রাজনৈতিক, চাকরিজীবিদের ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন উখিয়া ভয়েস২৪ ডটকম এর পরিচালক মোঃ ছৈয়দ হামজা ও নির্বাহী পরিচালক এইচ এম শাহাবউদ্দিন তাওহীদ।

এক শুভেচ্ছা বার্তায় মোঃ ছৈয়দ হামজা বলেন, পবিত্র ঈদুল ফিতর মুসলিম উম্মাহ জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। সবাইকে ঈদ মোবারক।

অন্যদিকে জাতীয় দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার কক্সবাজার উখিয়া প্রতিনিধি ও UkhiyaVoice24.Com এর নির্বাহী পরিচালক এইচ এম শাহাবউদ্দিন তাওহীদ বলেন, কক্সবাজার জেলা তথা উখিয়াবাসীকে খবরাখবর সঠিক সময়ে পৌঁছে দিতে আমি আমার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি, আরো বলেন, ঈদ মানি খুশির জোয়ার, ঈদ মানি আনন্দ, ঈদ মানি ইবাদতের দিন, ঈদ মানি কাঁদে কাঁদ মিলিয়ে জামাতে নামাজ আদায় করার দিন, ঈদ মানি দুই রাকাত ওয়াজিব নামাজ আদায়ের দিন, একজন অন্যজনকে ক্ষমা করে দেওয়ার দিন, প্রতিহিংসা ছেড়ে কারো দূশ না দেখে সকল মুসলিম ঐক্যবদ্ধ হয়ে নামাজ আদায়ের দিন পবিত্র ঈদুল ফিতর।সবাইকে জানাই পবিত্র ঈদুল ফিতরের সালাম ও শুভেচ্ছা জানিয়ে আবারো জানাই ঈদ মোবারক