শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ - বসন্তকাল || ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

উখিয়া রাজাপালং ইউনিয়নের কাশিয়ারবিল রাস্তা পরিদর্শনে আলহাজ্ব আবদুর রহমান বদি

প্রকাশিত হয়েছে-

কাজল আইচঃ- উখিয়া কক্সবাজার,

উখিয়া রাজাপালং ইউনিয়নের কাশিয়ারবিল রাস্তা পরিদর্শনে আসেন আলহাজ্ব আবদুর রহমান বদি।

১০ মার্চ ২০২২ ইং, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় উখিয়া রাজাপালং ইউনিয়নের ২নং ওয়ার্ড এলাকায় কাশিয়ারবিল হিন্দুপাড়া গ্রামীণ সড়কের কার্পেটিং রাস্তাটি সরেজমিনে পরিদর্শনে আসেন উখিয়া টেকনাফের উন্নয়নের রুপকার প্রিয়নেতা, সাবেক সংসদ সদস্য আলহাজ্ব আব্দুর রহমান বদি মহোদয়।

রাজাপালং কাশিয়ারবিল হিন্দুপাড়ায় কার্পেডিং রাস্তা পরিদর্শন শেষে এলাকার স্থানীয় হিন্দু সম্প্রদায় মহলের দাবীতে, তাদের মন্দির উন্নয়নের জন্য ১ লক্ষ টাকা অনুদান দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন ও এক হিন্দু অসহায় মহিলার স্বামীর চিকিৎসার জন্য নগদ ১০ হাজার টাকা সহায়তা প্রদান করেন। এসময় হিন্দু সম্প্রদায়ের লোকজনদের সাথে নানা বিষয়াদি নিয়ে আলাপ আলোচনা করেন, এবং তাদের খোঁজ খবর নেন। সাবেক এমপি আব্দুর রহমান বদি বলেন বিগত ত্রিশ বছর যাবৎ রাজাপালং ইউনিয়নের ১,২,৩ নং ওয়ার্ডে যা উন্নয়ন হয়নি তা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের আমলে হয়েছে। আরো বলেন আগামীতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা রাস্ট্রপ্রধান হলে এলাকার বাকি অসম্পূর্ণ কাজ গুলো সম্পন্ন করা হবে।
এসময় উপস্থিত ছিলেন রাজাপালং ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোহাম্মদ সালাহ উদ্দিন। বিশিষ্ট ব্যবসায়ী নুরুল আবছার, বিশিষ্ট ব্যবসায়ী তহিদুল আলম তহিদ প্রমুখ।