বৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

উখিয়া রাজাপালং ইউনিয়নে নৌকার প্রতিক প্রার্থী জাহাঙ্গীর কবির চৌধুরী’র মনোনয়ন জমা দেয়ার সাথে সাবেক সংসদ বদি

প্রকাশিত হয়েছে-

নিজস্ব প্রতিনিধি।

বাংলাদেশ নির্বাচন কমিশনার দ্বিতীয় ধাপে ইউপি নির্বাচনের তফসিল ঘোষণা মতো
অদ্য ১৭ অক্টোবর ২০২১ খ্রিঃ রবিবার কক্সবাজারের উখিয়া উপজেলার আসন্ন ৪নং রাজাপালং ইউনিয়ন পরিষদ নির্বাচন ১১ নভেম্বর অনুষ্ঠিত হবে।

নির্বাচনের মনোনয়ন ফরম জমা দেওয়ার শেষ তারিখ ১৭ অক্টোবর রবিবার, উখিয়া উপজেলার ৫ ইউনিয়ন পরিষদ নির্বাচনের চেয়ারম্যান ও ইউপি সদস্যদের সকাল থেকে বিকেল পর্যন্ত উখিয়া স্টেশন জেম ছিলেন।

সারা দেশের ন্যায় দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনে উখিয়া উপজেলার সদর রাজাপালং ইউনিয়নের বর্তমান সফল চেয়ারম্যান, বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার বিশ্বস্ত উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের দুই দুইবার নির্বাচিত চেয়ারম্যান দলীয় নমিনেশন নৌকার মনোনয়ন জমা দেওয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন
কক্সবাজার-৪ উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য জনাব আলহাজ্ব আব্দুর রহমান বদি, নৌকা মার্কার প্রার্থী জননেতা জনাব জাহাঙ্গীর কবির চৌধুরী, জনাব অধ্যক্ষ হুমায়ুন কবির চৌধুরীসহ অন্যান্য নেতা কর্মী ও স্হানীয় গণ্যমান্য ভোটারগণ মিছিলে মিছিলে যোগদান করেন।

নৌকার প্রতিক চেয়ারম্যান জাহাঙ্গীর কবির বক্তব্যে বলেন জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এক একজন ভোটার নিজ নিজ জাহাঙ্গীর কবির চৌধুরী হয়ে পাড়ায় মহল্লায় গিয়ে মা-বোনদেরকে দোয়া ও ভোট দেয়ার জন্য আহবান করবেন।

আগামী ১১ নভেম্বর শেখ হাসিনার নৌকা, জাহাঙ্গীর কবির চৌধুরীর নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে পুনরায় রাজাপালং ইউনিয়নবাসীর সেবা করার সুযোগ দিন।