বৃহস্পতিবার , ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ - বসন্তকাল || ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

উখিয়া রাজাপালং ইউনিয়ন পরিষদের ৬০৫০ পরিবারের মাঝে মাসিক ৩০কেজি হারে ভি ডব্লিউ বি’র চাউল বিতরণ

প্রকাশিত হয়েছে-

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজারের উখিয়ার রাজাপালং ইউনিয়ন পরিষদের ৬০৫০ পরিবারের মাঝে মাসিক ৩০কেজি হারে “ভি ডব্লিউ বি’র”চাউল বিতরণ অনুষ্ঠান শুভ উদ্বোধন করা হয়েছে।

২০ ফেব্রুয়ারি ২০২৩, সকাল থেকে দিনব্যাপি রাজাপালং ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ৬০৫০ পরিবারের মধ্যে আজ ৯ নং ওয়ার্ডের ৬৭১ পরিবারের মাঝে “ভি ডব্লিউ বি’র”চাউল বিতরণ শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উখিয়া উপজেলা নির্বাহী অফিসার জনাব ইমরান হোসাইন সজীব।

“ভি ডব্লিউ বি’র”চাউল বিতরণ শুভ উদ্বোধন অনুষ্ঠানের সভাপতিত্ব করেছেন রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি জনাব জাহাঙ্গীর কবির চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজাপালং ইউনিয়ন টেক অফিসার জনাব মেহেদী হাসান, রাজাপালং ইউনিয়ন পরিষদের ইউপি সচিব জনাব মৃণাল বড়ুয়া, রাজাপালং ইউনিয়ন পরিষদের ইউপি প্যানেল চেয়ারম্যান জনাব সালাহউদ্দিন মেম্বার, ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন,
মহিলা বিষয়ক প্রতিনিধি জনাব মোঃ বিল্লাল হোসেন ভুঁইয়া, ইউপি সদস্য নুরুল কবির ও মহিলা ইউপি সদস্যা শামসুন নাহার সহ অনেকেই।

চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী বলেন, কাজের বিনিময়ে বিনামূল্যে খাদ্য কর্মসূচি “ভি ডব্লিউ বি’র আওতায় রাজাপালং ইউনিয়নের ৬০৫০ পরিবারকে ৩০ কেজি করে চাল প্রদান করা হচ্ছে, আজ তাঁরই ধারাবাহিকতায় আমারা ৯নং ওয়ার্ড থেকে বিতরনী কার্যক্রম শুরু করেছি।