শুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

এইচ এম সাইফুল নূরের দেশবাসীকে ঈদের শুভেচ্ছা বার্তা

প্রকাশিত হয়েছে-

 

পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে দেশবাসী সহ বিশ্বের সকল মুসলিমকে ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন তরুন সাংবাদিক, সংগঠক, সমাজসেবক ও ছাত্রনেতা এইচ এম সাইফুল নূর।

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল, কলাপাড়া উপজেলার সরকারি মোজাহার উদ্দিন বিশ্বাস কলেজ ছাত্রদলের সাবেক সহ-প্রচার সম্পাদক ও সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, বর্তমান যুগ্ম আহ্বায়ক, সরকারি মোজাহার উদ্দিন বিশ্বাস সরকারি কলেজ ছাত্রদল। তিনি দৈনিক নয়া-আলো.কম ও দৈনিক নববার্তা.কম অনলাইন নিউজ পোর্টালে সাংবাদিকতা করেন।
এছাড়াও বিভিন্ন সেচ্ছাসেবী সংগঠনের দায়িত্বশীল স্থানে আছেন এই তরুন সমাজসেবক।
তার মধ্যে তিনি কলাপাড়া ফ্রেন্ডস অফ ব্লাড সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি, কলাপাড়া ব্লাড ডোনার্স ক্লাবের অন্যতম সদস্য, বৈদ্যপাড়া ইউনাইটেড ক্লাবের সাংগঠনিক সম্পাদক, তাছাড়া আমাদের সেতু বন্ধন, ফ্রেন্ডস ইউনিটি, ইচ্ছেঘুড়িসহ আরো সামাজিক সংগঠনের কাজে নিয়োজিত আছেন।
তিনি আজ এক বিবৃতিতে মিডিয়া কর্মীদের এই শুভেচ্ছা বার্তা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ইসলাম ধর্মাবলম্বীদের বড় দুইটি ধর্মীয় উৎসবের একটি হলো ঈদ উল ফিতর, অপরটি হলো ঈদ উল আযহা। বাংলাদেশের মত ইসলাম ধর্মবলম্বি দেশ গুলিতেও পালিত হবে ঈদ উল ফিতর।

কিন্তু করোনাভাইরাসের কারনে পুরো বিশ্ব আজ আতঙ্কিত। তাই নিজের মত করে এবারের ঈদুল ফিতর উদযাপন করতে পারবে না মুসলিম মিল্লাত।

এই মহামারী করোনা ভাইরাসে সব থেকে বেশি ক্ষতিগ্রস্থ হয়েছে নিম্ন আয়ের মানুষগুলো, তাই বিত্তবানদের প্রতি অনুরোধ আপনাদের আসে-পাশের নিম্ন আয়ের মানুষগুলোর প্রতি একটু সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে ফুটিয়ে তুলুন তাদের মুখেও একটু হাসি,

পরিস্থিতি খারাপ হলেও সবাইকে জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন ঈদ মোবারক।

ঈদের সময়টা আপনাদের পরিবারের সঙ্গে কাটান। এই কঠিন সময়েও যেন সবার মুখে হাসি নিয়ে ঈদ উদযাপিত হয় সেই কামনা করি মহান রাব্বুল আল আমিনের কাছে। আপনারা সকলে ঘরে থেকেই ঈদের আনন্দ উদযাপন করুন।

এখন সময়টা অনেক বেশি ভিন্ন। বিশ্বের সবাই করোনাভাইরাস পরিস্থিতি থেকে মুক্তির জন‍্য আপ্রান চেষ্টা করছে। দোয়া করি আল্লাহর অশেষ মেহেরবানীতে দ্রুত পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাক। সুস্থ থাকুন, সবাই ভালো থাকুন এই প্রত্যাশায় আপনাদেরকে জানাই ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন ঈদ মোবারক।