শুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

একজন মুমূর্ষু রোগীকে আর্থিক সহায়তা প্রদান করেন লোহাগাড়া প্রবাসী মানবিক ফাউন্ডেশন

প্রকাশিত হয়েছে-

ইসমাইল হোসেন সোহাগঃ- বিশেষ প্রতিনিধি,

বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানরত প্রবাসী যোদ্ধাদের প্রফুল্ল আন্তরিকতায় মানবতার চাঁদর মোড়ানো কল্যাণ মূলক ও আর্তমানবতার সেবায় কাজ করার লক্ষ্যে একঝাঁক যুবকদের উদ্যোগে প্রতিষ্ঠিত হয় “লোহাগাড়া প্রবাসী মানবিক ফাউন্ডেশন” নামক একটি সেচ্ছাসেবী মানবিক সংগঠন।

এই সংগঠনের একটাই স্লোগানঃ একা থাকবো নাকো প্রবাসে, হব ঐক্য একসাথে, অসহায়দের থাকবো পাশে, হাত মিলাব সর্বজনে, নয় ভেদাভেদ গরিব-ধনী, আমরাই তো মানবজাতি।

তারই ধারাবাহিকতায় সংগঠনের সকল সদস্যদের সহযোগিতায় চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আধুনগর ইউনিয়নের ২নং ওয়ার্ডের মৌলভী পাড়া এলাকার একজন মুমূর্ষু রোগীকে আর্থিক সহায়তা প্রদান করেছেন “লোহাগাড়া প্রবাসী মানবিক ফাউন্ডেশন”।

আজ ০৯ এপ্রিল”২০২২ইং শনিবার দুপুরের দিকে
মানবিক সংগঠনের সকল এডমিনদের অনুমতিক্রমে অনুদানের টাকা রোগীর প্রতিনিধির হাতে তুলে দেন ফাউন্ডেশনের জেদ্দা প্রতিনিধি মানবিক, সামাজিক ও দায়িত্বশীল ব্যক্তি মোঃ তৌসিফ রেজা চৌধুরী, সমাজকল্যাণ সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ হোসাইন। আরও উপস্থিত ছিলেন মুহাম্মদ ইসমাইল হোসেন সোহাগ, শিক্ষক সাখাওয়াত হোসেন সহ আরও অনেকেই।

উক্ত সংগঠনের পক্ষথেকে সকলের কাছে আন্তরিক দোয়া চেয়েছেন ফাউন্ডেশনের জেদ্দা প্রতিনিধি মানবিক, সামাজিক ও দায়িত্বশীল ব্যক্তি মোঃ তৌসিফ রেজা চৌধুরী। কারণ এই সংগঠন যেনো আরও বেশি বেশি করে সকল অসহায় মানুষের পাসে দাঁড়াতে পারে। আপনাদের আন্তরিক দোয়া আর ভালোবাসার একটু হাসিই আমাদের প্রবাস জীবনের শান্তি।

নিজেদের সুখকে বিসর্জন দিয়ে অসহায় মানুষের মুখে একটু হাসি ফুটানোর জন্য চলছে তাদের এই পথচলা।
“জয় হউক মানবতার” জয় হউক লোহাগাড়া প্রবাসী মানবিক ফাউন্ডেশনের।