শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

কক্সবাজারের টেকনাফ হ্নীলা এলাকায় র‌্যাব-১৫ এর অভিযানে ১৮,০০০ পিস ইয়াবাসহ ১জন গ্রেফতার

প্রকাশিত হয়েছে-

 নিজস্ব প্রতিবেদক,

অদ্য ১৮ মার্চ ২০২২ খ্রিঃ শুক্রবার র‌্যাব-১৫ এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন হ্নীলা ইউপিস্থ চৌধুরীপাড়া গ্রামের বৌদ্ধ মন্দিরের সামনে টেকনাফ-কক্সবাজার রোডের পাকা রাস্তার উপর মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর চৌকস আভিযানিক দল একই তারিখ আনুমানিক ১৭.৪০ ঘটিকায় উল্লেখিত স্থানে অভিযান পরিচালনা করে। অভিযান চলাকালে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে একজন ব্যক্তি পলায়নের চেষ্টাকালে অংজনাই রাখাইন (২৪), পিতা- অংওয়ান রাখাইন, মাতা- মাটিংম্রা রাখাইন, সাং- চৌধুরীপাড়া, ওয়ার্ড নং-০৭, ইউ.পি- হ্নীলা, থানা- টেকনাফ, জেলা- কক্সবাজার’কে ধৃত করে। উক্ত ব্যক্তির কথা-বার্তায় সন্দেহের উদ্রেক হলে তাকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তার নিকট মাদকদ্রব্য ইয়াবা আছে বলে স্বীকার করে। তখন উপস্থিত সাক্ষীদের সম্মুখে বিধি মোতাবেক ধৃত ব্যক্তির দেহ ও হাতে থাকা শপিং ব্যাগ তল্লাশী করে ১৮,০০০ (আঠারো হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তি জানায়, সে দীর্ঘ দিন যাবৎ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট টেকনাফ সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে টেকনাফ-কক্সবাজার এর বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।