শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন উত্তর লম্বরী র‌্যাব-১৫ এর অভিযানে তিনজন ছিনতাইকারী আটক কর হয়েছে

প্রকাশিত হয়েছে-

কক্সবাজার উপজেলা প্রতিনিধি,

র‌্যাব-১৫ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন টেকনাফ-কক্সবাজার মেরিন ড্রাইভ রোড উত্তর লম্বরী টেকনাফ সী-বিচ (বিওপি লেখা সাইনবোর্ড সংলগ্ন) এলাকায় কতিপয় অপরাধী চুরি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড করার উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, কক্সবাজারের সিপিসি-১ এর একটি আভিযানিক দল ৩০/০৪/২০২২ তারিখ আনুমানিক রাত ২০.২০ ঘটিকায় ঘটনাস্থলে পৌঁছালে কতিপয় ব্যক্তি পলায়নের চেষ্টাকালে

১। মোঃ ইব্রাহীম (২২), পিতা-ফরিদ আহম্মদ, মাতা-নাজিমা খাতুন, সাং-উত্তর লম্বরী, ওয়ার্ড নং- ০২, ইউপি- টেকনাফ সদর, ২। আব্দুল খালেক (১৯), পিতা- বশির আহম্মদ, মাতা- ফিরোজা খাতুন, সাং- আলীর ডেইল, ওয়ার্ড নং- ০২, ইউপি- সাবরাং, ৩। মোঃ সাহাব উদ্দিন (২২),পিতা-মোঃ সালেক, মাতা- আয়েশা খাতুন, সাং-খোনারপাড়া, ওয়ার্ড নং-০৮, ইউপি-সেন্টমার্টিন, সর্বথানা-টেকনাফ, জেলা-কক্সবাজারদের গ্রেফতার করে। তখন উপস্থিত সাক্ষীদের সম্মুখে বিধি মোতাবেক আটককৃত ব্যক্তিদের দেহ তল্লাশী করে ০১ টি রামদা ও ০১ টি লোহার চেইন দিয়ে বানানো বিশেষ অস্ত্র উদ্ধার করা হয়। স্থানীয় সূত্রে জানা যায়, তারা পেশাদার ছিনতাইকারী এবং নিজের দখলে দা, ছুরি, চাকু (অস্ত্র) রেখে বিভিন্ন এলাকায় লোকজনকে ভয়ভীতি প্রদর্শন এবং আঘাত দানের মাধ্যেমে চুরি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কার্যক্রম করে আসছে। উদ্ধাকৃত অস্ত্র সম্পর্কে গ্রেফতারকৃত ব্যক্তিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, গভীর রাতে ছিনতাইয়ের উদ্দেশ্যে অস্ত্রসমূহ তাদের হেফাজতে রেখেছিল।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার জেলার টেকনাফ মডেল থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।