শুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

কাজিপুরে শেখ রাসেল রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অন্যরকম বিদ্যানিকেতনের সাফল্য

প্রকাশিত হয়েছে-

এনামুল হক মনি) কাজিপুর সিরাজগঞ্জ প্রতিনিধি।

উপজেলা পর্যায়ে শেখ রাসেল রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় কাজিপুরের অন্যরকম বিদ্যানিকেতন স্কুল এন্ড কলেজের ছয়জন শিক্ষার্থী স্থান করে নিয়েছে। রোববার সকাল সাড়ে দশটায় উপজেলা পরিষদ আদর্শ একাডেমি স্কুলে অনুষ্ঠিত এই প্রতিযোগিতায় রচনা প্রতিযোগিতায় গ বিভাগে দ্বিতীয় হয়েছে ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী সাজিদ সরকার । খ বিভাগে তূতীয় স্থান পেয়েছে ষষ্ঠ শ্রেণির সাজিদ। গ বিভাগে তৃতীয় হয়েছে ১০ম শ্রেণির নাইম সরকার। খ বিভাগে ৩য় স্থান পেয়েছে সুমাইয়া খাতুন ৮ম শ্রেণি।

এছাড়া চিত্রাঙ্কন প্রতিযোগিতায় ক বিভাগে প্রথম হয়েছে ৩য় শ্রেণির আরবী সুলতানা সখ। ২য় স্থান পেয়েছে ইবনে ছোয়াদ সুপ্ত। প্রতিযোগিতা শেষে বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে এই ফলাফল ঘোষণা করেন কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) এবিএম আরিফুল ইসলাম।
এসময় উপস্থিত বিচারক মন্ডলীর সদস্য উপজেলা শিক্ষা অফিসার এসএম হাবিবুর রহমান, আমিনা মনসুর ডিগ্রি কলেজের সহকারি অধ্যাপক ও কাজিপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবদুল জলিল, উপজেলা সহকারি শিক্ষা অফিসার তহুরা খাতুন প্রমূখ।
এদিকে এই সাফল্যের বিষয়ে অন্যরকম বিদ্যানিকেতনের প্রধান শিক্ষক ইয়াছিন আলী জানান, আমরা সবেমাত্র সরকারিভাবে পাঠদানের অনুমতি পেয়েছি। বারো বছরের সাধনায় আমরা আজ এ অবধি আসতে পেরেছি। আশা করি সামনে আমাদের বিদ্যালয় আরও ভালো ফলাফল করবে ইনশা আল্লাহ।