শুক্রবার , ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

কুরুকপাতা ইউনিয়নের নবনির্বাচিত জনপ্রতিনিধিদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

প্রকাশিত হয়েছে-

বিশেষ প্রতিনিধি,

বান্দরবানের আলীকদম উপজেলার কুরুকপাতা ইউনিয়নের নবনির্বাচিত জনপ্রতিনিধিদের সাথে শুভেচ্ছা বিনিময় করলেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী বাবু বীর বাহাদুর উশৈসিং এমপি মহোদয়।

১৮ ফেব্রুয়ারি”২০২২ইং শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে মাননীয় মন্ত্রী’র বান্দরবানস্থ বাসভবনে বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আবদুর রহিম চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, জেলা পরিষদ সদস্য জনাব সিংইয়ং ম্রো, বান্দরবান পৌর আওয়ামী লীগের সভাপতি জনাব অমল কান্তি দাশ, সাধারন সম্পাদক জনাব সামশুল ইসলাম, আলীকদম উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জনাব জামাল উদ্দিন, সাধারন সম্পাদক জনাব ধুংড়ীমং মারমা, কুরুকপাতা ইউনিয়নের পূণঃ নির্বাচিত চেয়ারম্যান জনাব ক্রাতপুং ম্রোসহ নবনির্বাচিত ইউপি সদস্য/সদস্যা এবং উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় মাননীয় মন্ত্রী বাবু বীর বাহাদুর উশৈসিং এম,পি বলেন, জনগণ তাদের ভাগ্য পরিবর্তনের জন্য জনপ্রতিনিধিদের উপর আস্থা রাখে। সেই আস্থাকে পবিত্র আমানত হিসেবে গ্রহণ করে তার প্রতিদান স্বরূপ সমস্ত লোভ, স্বার্থ ও মোহের উর্ধে উঠে জনপ্রতিনিধিদের অনেক বেশি নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে হবে। তাহলেই প্রকৃত অর্থে এলাকার জনগণের ভাগ্য উন্নয়ন সম্ভব হবে বলেও জানান তিনি।