শনিবার , ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ || ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

খুশির আমেজ বইছে দিওড় ইউনিয়নে চেয়ারম্যান আব্দুল মালেক

প্রকাশিত হয়েছে-

এস এম মাসুদ রানাঃ- বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি,

দিনাজপুরের বিরামপুর উপজেলার দিওড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউনিয়ন বাসীর ভালোবাসায় আজ তিনি চেয়ারম্যান উপজেলা নির্বাচন অফিসার মেরাজ হোসেন রবিবার রাত সাড়ে ৮টার নির্বাচনে চেয়ারম্যান স্বতন্ত্র থেকে আনারস মার্কা নিয়ে জয়লাভ করেন।

তবে তিনি চেয়ারম্যান প্রার্থী হওয়ায় মানুষের মাঝে খুশির আমেজ বিরাজ করছিলো এবং তাকে দিকে বে-সরকারী ভাবে এ ফলাফল ঘোষণা করেন।

ওই ইউনিয়নের বাসিন্দাদের কাছে সৎ ও যোগ্য প্রার্থী হিসেবে বিশেষ পরিচিতি রয়েছিলো।স্থানীয় জনগণের সঙ্গে কথা বলে জানা যায়,এলাকার উন্নয়নের স্বার্থে মোঃ আব্দুল মালেক মন্ডল কে চেয়ারম্যান হিসেবে দেখতে চান।

জানা গেছে,বিরামপুর উপজেলার ৪-নং দিওড় ইউনিয়নের উচ্চতর শিক্ষা গ্রহণ করে বর্তমানে তিনি সমাজের মানুষের সেবায় মনোনিবেশ আছেন।

ছাত্রজীবন থেকেই জনগণের সেবায় ও বিভিন্ন সামাজিক সেবামূলক নের্তৃত্ব দিয়ে আসছেন।এলাকার অবহেলিত মানুষের সেবা করতে জনগণের দাবিতে তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান স্বতন্ত্র থেকে আনারস মার্কা নিয়ে জয়লাভ করেন। তবে তিনি চেয়ারম্যান প্রার্থী হওয়ায় মানুষের মাঝে খুশির আমেজ বিরাজ করছিলো এবং তাকে ভোট দিয়ে জয় লাভ করতে পেরে ইউনিয়নবাসী মুগ্ধ হয়েছে।

ইতোপূর্বে করোনা মহামারির কারণে দেশব্যাপী লকডাউনে মোঃ আব্দুল মালেক মন্ডল দুস্থ ও অসহায়, কর্মহীন মানুষের দ্বারপ্রান্তে গিয়ে ত্রাণ সামগ্রী বিতরণ করে মানবতার ফেরিওয়ালা হিসেবে পরিচিত লাভ করেছেন। এই কঠিন সময়ে মানুষের কাছে গিয়ে তাদের দুঃখ দুর্দশা লাঘব করতে গিয়ে করোনাভাইরাসেও আক্রান্ত হয়েছেন। তবে মানুষের অফরন্ত ভালবাসা ও দোয়ায় তিনি চেয়ারম্যান হিসেবে জয়লাভ করেন।

একজন দক্ষ মানুষ হিসেবে তিনি ইতোপূর্বে বিরামপুর উপজেলার দিওড় ইউনিয়ন এর বিভিন্ন সময়ে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছেন। দিওড় ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছি স্মরণকালের সেরা চেয়ারম্যানের ভূমিকায় কাজ করবেন ও ইউনিয়নকে জেলার একটি মডেল ইউনিয়নে রূপান্তর করতে পারবে বলে আশাবাদী অত্র ইউনিয়নের জনগণ ও জেলার বিভিন্ন স্তরের ব্যক্তিবর্গরা।